শেষমেষ মারা গেল মিঠাই, সৌমিতৃষাকে ছাড়া এবার কি বন্ধ হবে সিরিয়াল, কী হবে মিঠাইয়ের ভবিষ্যৎ

শেষ পর্যন্ত মারা গেল মিঠাই, দুর্দান্ত চমক দিয়ে মিঠাই সিরিয়ালে শুরু হচ্ছে নতুন অধ্যায়

আগামী ১৪ ই নভেম্বর থেকে মিঠাই (Mithai) ধারাবাহিক আসছে এক নতুন স্লটে। রাত ৮.০০ টার বদলে সন্ধ্যা ৬.০০টা থেকে শুরু হচ্ছে মিঠাইয়ের নতুন জার্নি। অনেকেই আশঙ্কা করেছিলেন নতুন স্লটে মিঠাইয়ের টিআরপি হয়ত আরও নেমে যাবে। কিন্তু সম্প্রতি চ্যানেলের তরফ থেকে নতুন যে প্রোমো (Mithai Serial New Promo) শেয়ার করা হল তাতে দর্শকদের মনে কৌতুহল আরও বাড়ছে।

যেমনটা শোনা যাচ্ছিল, সন্তানের জন্মের পরে মিঠাই মারা যাবে। আদিত্য আগারওয়ালের ষড়যন্ত্রে মোদক পরিবারের উপর নতুন কোনও বিপদ আসবে যা মিঠাইকে ছিনিয়ে নিয়ে যাবে। শেষমেষ তেমনটাই হতে চলেছে তা মিঠাইয়ের নতুন প্রমো থেকে নিশ্চিত হয়ে গেল। প্রমোতে দেখা যাচ্ছে জল্পনা সত্যি করেই মিঠাই ধারাবাহিক লিপ নিয়েছে।

গল্প এখন এগিয়ে গিয়েছে বেশ কয়েকটা বছর। মোদক পরিবারের সকলে সেই আগের মতনই আছেন। মিঠাই-সিদ্ধার্থের ছোট্ট ছেলে শাক্য একটু বড় হয়েছে। নেই শুধু মিঠাই। ধারাবাহিকে দেখানো হয়েছে মিঠাই মারা গিয়েছে। তার ছবিতে ফুলের মালা টাঙানো রয়েছে। এদিকে উচ্ছে বাবু ছোট ছেলেকে নিয়ে রীতিমত নাজেহাল। কিছুতেই সে একা তার দুষ্টুমি সামাল দিয়ে উঠতে পারছে না।

শাক্য ভীষণই দুষ্টু হয়েছে। উচ্ছে বাবু আগে মিঠাইয়ের ওপর হম্বিতম্বি করতো, এখন ছেলের উপর করে। মিঠাইয়ের ছবির সামনে বলে, “নিজে তো আমাদের ছেড়ে চলে গেলেন। তোমার ছেলে খুব দুষ্টু হয়েছে। তোমার ছেলের দুষ্টুমি আমি আর সামলাতে পারছি না।” ছেলের জন্য সে একজন শিক্ষিকাকে নিযুক্ত করে। সেই সঙ্গে ছেলেকে হুমকিও দেয় যদি এবারেও সে দুষ্টুমি করে তাহলে বোর্ডিংয়ে পাঠিয়ে দেবে।

ঠিক তখনই মনোহরার কলিং বেল বেজে ওঠে। সিদ্ধার্থ দরজা খুলতেই বাড়ির নতুন অতিথিকে দেখে সবারই চোখ কপালে উঠে যায়। কারণ দরজার ওপাশে দাঁড়িয়ে রয়েছে মিঠাইয়ের মত দেখতে একটি মেয়ে। যদিও তার সাজ পোশাক পুরোপুরি আলাদা। মিঠাই শাড়ি পরতো, এই মেয়ের পরনে ওয়েস্টার্ন পোশাক। মিঠাই ভুলভাল ইংরেজি বলতো, এই মেয়েকে দেখেই বোঝা যাচ্ছে সে অনেকদূর শিক্ষিত।

অর্থাৎ মরে গিয়েও এভাবে আবার ফিরে আসবে মিঠাই। তার নতুন নাম এখন মিঠি। সেই শাক্যের নতুন দিদিমণি। এভাবেই গল্প এক নতুন টুইস্ট দিয়ে নতুন সময়ে নতুনভাবে শুরু হচ্ছে। মিঠাই ভক্তরা এই প্রমোতে বেশ খুশি। মিঠির সঙ্গে উচ্ছে বাবুর কেমিস্ট্রিটা কেমন দাঁড়ায়, এই মিঠি আসলে কে, মিঠিই আসল মিঠাই কিনা সেটা সময় বলবে। আপাতত নতুন প্লট নিয়ে গল্প শুরু হবে ১৪ ই নভেম্বর থেকে।