টলিউড ছেড়ে বলিউডে ‘রাণীমা’, এই হিন্দি ওয়েব সিরিজে দেখা যাবে দিতিপ্রিয়াকে

‘রাণীমা’র মাথায় উঠল নতুন মুকুট, হিন্দি ওটিটিতে পা রাখলেন অভিনেত্রী দিতিপ্রিয়া

বর্তমান সময়কালে বাঙালি অভিনেত্রীদের মধ্যে সম্ভাবনাময় কেরিয়ার রয়েছে দিতিপ্রিয়া রায়ের (Ditipriya Roy)। বাংলা সিরিয়াল থেকে শুরু করে টলিউড, বলিউড, বাংলা ওটিটি এবং হালফিলে হিন্দি ওটিটিতেও অবাধ বিচরণ তার। ‘করুণাময়ী রানী রাসমণি’ (Korunamoyee Rani Rashmoni) খ্যাত অভিনেত্রী সত্যিই বাংলার গর্ব। এত কম বয়সেই তার সাফল্যের মুকুটে একের পর এক পালক সংযোজিত হচ্ছে।

জি বাংলার ‘রাণীমা’ প্রায় চার বছরের কাছাকাছি বাংলা টেলিভিশনে রাজত্ব করেছেন। ধারাবাহিকের কাজ শেষ হতে না হতেই একের পর এক কাজের সুযোগ এসেছে তার কাছে। ধারাবাহিক শেষ হওয়ার পর অভিনেত্রী বসে থাকার সুযোগ পাননি। হইচই প্ল্যাটফর্মে ‘তানসেনের তানপুরা’তেও অভিনয় করেন তিনি। তার কাছে আসে প্রচুর ছবির প্রস্তাব।

অভিনেত্রী খুব ছোট বয়স থেকেই অভিনয় করছেন। ‘দুর্গা’, ‘অপরাজিত’, ‘ব্যোমকেশ’-এ শিশুশিল্পী হিসেবে দেখা মিলেছিল তার। তারপর ‘করুণাময়ী রানী রাসমণি’তে লিড হিসেবে তার দেখা মেলে। এরপর তাকে আর ঘুরে তাকাতে হয়নি। রাণীমা হিসেবে এক ডাকে তাকে সকলে চিনেছেন। উচ্চ মাধ্যমিক পরীক্ষা দিতে দিতেই ধারাবাহিকে চুটিয়ে কাজ করে ইন্ডাস্ট্রির নামী তারকা হয়ে উঠেছেন তিনি।

এবার হিন্দি ওয়েব প্ল্যাটফর্মে দেখা যাবে দিতিপ্রিয়াকে। তার হাতে রয়েছে সুবর্ণ সুযোগ। যদিও বলিউডে ইতিমধ্যেই তার অভিষেক হয়ে গিয়েছে। অভিষেক বচ্চনের সঙ্গে ‘বব বিশ্বাস’ ছবিতে অভিনয় করেছেন দিতিপ্রিয়া। সেই ছবির পর আবার মুম্বাই থেকে ডাক এল। এবার তার হাতে এল হিন্দি ওটিটির একটি ছবিতে কাজ করার সুযোগ।

Rani Rashmoni Actress Ditipriya Roy Uploaded a New Photo on Hot Pant

পরিচালক বৃন্দা মিত্রের ‘স্টোরিজ অন দ্য নেক্সট পেজ’-এ অভিনয় করবেন দিতিপ্রিয়া। এটি একটি মাইক্রো অ্যান্থোলজি যেখানে বাস্তব জীবনের ঘটনার ভিত্তিতে তিনটি গল্পের প্রেক্ষাপটে ছবিটি বানানো হচ্ছে। তাহলে কি এবার কেরিয়ারের অগ্রগতির জন্য বাংলা ছেড়ে বলিউডকেই বেছে নিচ্ছেন অভিনেত্রী? টিভি নাইন বাংলার এই প্রশ্নের উত্তরে অভিনেত্রী বলেন, ‘হিন্দিতে কাজ করার ইচ্ছে রয়েছে। তবে বাংলা ইন্ডাস্ট্রি আমার শিকড়।’ এই ছবিটি আগামী ৬ই মে হটস্টারে মুক্তি পাবে।

 

View this post on Instagram

 

A post shared by Ditipriya Roy (@roy_ditipriya)