দেওর-বৌদির পরকীয়া দেখিয়ে লীনা গাঙ্গুলীকে টেক্কা দেবে জি বাংলার সিরিয়াল! শুরুতেই কটাক্ষের মুখে সোহাগ জল

শুরুতেই দেওর-বৌদির পরকীয়া! জি বাংলা নতুন সিরিয়ালের বিরুদ্ধে উঠলো সমালোচনার ঝড়

Zee Bangla New Serial Sohag Jol is going to beat Leena Ganguly here are the reasons why

২৮ শে নভেম্বর থেকে শুরু হয়ে গিয়েছে জি বাংলার (Zee Bangla) নতুন সিরিয়াল সোহাগ জল (Sohag Jol)। রাত ৯.০০টার এই স্লটে জি বাংলা বিপরীতে স্টার জলসাতে রয়েছে লীনা গাঙ্গুলীর (Leena Ganguly) এক্কাদোক্কা। বর্তমানে এই সিরিয়ালটি শাশুড়ি-বৌমার কোন্দল আর ননদ-বৌদির রেষারেষি দেখিয়ে বেশ ভালই টিআরপি পাচ্ছে। তাই প্রতিপক্ষ হিসেবে ‘সোহাগ জল’কে বেশ বেগ পেতে হবে টিআরপি তুলতে। তবে প্রথম এপিসোডেই কার্যত সেই চিন্তা দূর করে দিল সোহাগ জল।

শ্বেতা ভট্টাচার্য এবং হানি বাফনার এই সিরিয়ালের প্রথম এপিসোড দেখে চোখ কপালে উঠেছে দর্শকদের। প্রথম এপিসোডেই দেওর-বৌদির পরকীয়ার স্পষ্ট ইঙ্গিত পেলেন দর্শকরা। নায়ক-নায়িকার বিয়ে দেখিয়েই শুরু হচ্ছে ধারাবাহিকের গল্প। প্রথম দিনে নায়ক-নায়িকার গায়ে-হলুদ পর্ব দিয়ে গল্পের শুরুটা হয়েছে। তবে তারই মধ্যে নজর কাড়লো নায়কের সঙ্গে তার বৌদির রসায়ন।

গল্পের নায়িকার জুঁই স্বভাবে ভীষণ মিষ্টি এবং প্রাণোচ্ছ্বল একটি মেয়ে। অন্যদিকে নায়ক শুভ্র ঠিক ততটাই গুরুগম্ভীর। সে জুঁইয়ের বাবার সম্পত্তির লোভে পড়ে তাকে বিয়ে করতে রাজি হয়েছে। জুঁইয়ের দাদার সঙ্গে হাত মিলিয়ে জমি হাতিয়ে নেওয়ার ফন্দি করেই জুঁইকে বিয়ে করতে রাজি হয়েছে শুভ্র। এদিকে আবার শুভ্রর পরিবারে রয়েছে তার এক বিধবা বৌদি যে কিনা শুভ্রকে পেতে চায়।

শুভ্রর বিধবা বৌদি বিনিকে তার শ্বশুরবাড়ি থেকে আবার বিয়ে দেওয়ার কথা উঠলে সে বলে তার শুধু শুভ্রকেই চায়! প্রথম এপিসোডে এমন সব দৃশ্য দেখে দর্শকদের চোখ কপালে উঠেছে। সোশ্যাল মিডিয়াতে এই নিয়ে শুরু হয়েছে সমালোচনা। তবে গল্পে যে অনেক টুইস্ট আসবে প্রথম এপিসোড থেকে তা বলাই যায়। তবে দেওর-বৌদির পরকীয়া দেখে দর্শকরা এরই মধ্যে সিরিয়ালের নাম বদলে রেখেছেন ‘পরকীয়ার জল’!

সোহাগ জল ধারাবাহিকের গল্পের প্লট আর পাঁচটা সিরিয়ালের তুলনাতে বেশ আলাদা। অন্য সিরিয়ালগুলোতে প্রথমে মিল দেখিয়ে তারপর বিচ্ছেদের মধ্য দিয়ে গল্প এগিয়ে নিয়ে যাওয়া হয়। তবে সোহাগ জলে শুরুতেই বিচ্ছেদ হতে চলেছে নায়ক-নায়িকার। শুভ্র কিংবা নিজের দাদার পরিকল্পনা সম্পর্কে কিছুই জানে না জুঁই। সবকিছু জানলে তার প্রতিক্রিয়া কী হবে? তখনই ফাঁস হবে গল্পের আসল টুইস্ট।

এদিকে প্রথম এপিসোড দেখার পর দর্শকরা বলাবলি করছেন এই ধারাবাহিক বিপরীতে লীনা গাঙ্গুলীর এক্কাদোক্কাকে টেক্কা দেওয়ার জন্য একেবারে কোমর বেঁধে নেমে পড়েছে ময়দানে। লীনা গাঙ্গুলীর বিভিন্ন সিরিয়ালে পরকীয়ার গল্পই চলে। এবার পরকীয়ার গল্পের উপর ভর করে লীনা গাঙ্গুলীকে এবার তারই অস্ত্রে বিঁধতে আসছে সোহাগ জল। এমনটাই বলছেন দর্শকরা।