স্বস্তিকা মুখার্জীর MMS ভিডিও ফাঁস, প্রবল নিন্দার মুখে পড়ে অবশেষে মুখ খুললেন অভিনেত্রী

আপত্তিকর অবস্থায় গোপন ভিডিও ফাঁস, স্বস্তিকা মুখার্জীকে ছিঃ ছিঃ করছে সোশ্যাল মিডিয়া

খুব কম বয়সেই টলিউডে (Tollywood) প্রবেশ করেছিলেন স্বস্তিকা মুখার্জী (Swastika Mukherjee)। এই সুন্দরী অভিনেত্রী সেই সময় দারুণ সুপারহিট কিছু ছবিতে অভিনয় করেছিলেন। বিশেষত জিৎ-স্বস্তিকা জুটি তখন ছিল দারুণ হিট। কেরিয়ার যখন তুঙ্গে, ঠিক সেই সময়ই আচমকা তার কিছু অন্তরঙ্গ মুহূর্ত ফাঁস হয়ে যায়। যে কারণে তার চরিত্রের দিকে তখন আঙুল উঠেছিল। আঙ্গুল তুলেছিলেন তার আপনজনেরাই।

তখন স্বস্তিকার বয়স ছিল মাত্র ২১ বছর। তিনি এক সন্তানের মাও ছিলেন তখন। কেরিয়ারের নিরিখেও তখন শীর্ষে ছিল তার অবস্থান। সেই সময় সোশ্যাল মিডিয়া ছিল না ঠিকই তবে তার ছবির দৃশ্যের অন্তরঙ্গ মুহূর্তগুলোর ভিডিও নিয়ে তখন তোলপাড় হয়ে উঠেছিল সমাজ। বিশেষ করে তার আত্মীয়-স্বজন, পাড়া-প্রতিবেশীরা নানাভাবে তার সমালোচনা করতে শুরু করেছিলেন। তার মাকে কটু কথা বলেছিলেন।

স্বস্তিকা সংবাদ মাধ্যমের কাছে এই বিষয়ে সম্প্রতি মুখ খুলেছিলেন। তিনি বলেন সেই সময় তিনি ‘টেক ওয়ান’ নামের একটি ছবিতে অভিনয় করছিলেন। একজন নায়িকার জীবন নিয়ে সেই সিনেমাটি বানানো হচ্ছিল। সেখানে একটি অন্তরঙ্গ দৃশ্যের ফিল্ম শুট ফাঁস হয়ে গিয়েছিল। সেটা স্বস্তিকা মুখার্জীর এমএমএস স্ক্যান্ডেল হিসেবে ছড়িয়ে পড়তে শুরু করে। ছবিটি আসলে একজন নায়িকার কেরিয়ার নিয়ে তৈরি করা হচ্ছিল।

চরিত্রের প্রয়োজনে মদ্যপ অবস্থাতে ওই দৃশ্যের শুটিং করতে হয়েছিল স্বস্তিকাকে। কিন্তু পর্দায় পাশে চরিত্রকেই সকলের বাস্তবের স্বস্তিকা বলে ধরে নিয়েছিলেন। যে কারণে প্রবল নিন্দার ঝড় ওঠে তাকে নিয়ে। তার বাবা-মাকে সকলে ফোন করে কথা শোনাতে থাকেন। কেউ কেউ আবার বলেন পরিবারের থেকে যত্ন পাচ্ছেন না বলে এই সমস্ত কাজ করে বেড়াচ্ছেন স্বস্তিকা!

একটার পর একটা ফোন ধরে অপমানিত হয়ে বিরক্ত হয়ে যান স্বস্তিকার মা। তিনি মেয়েকে বলে দেন, “U সার্টিফিকেটযুক্ত ছবিতে অভিনয় করতে পার না? বাচ্চাদের জন্য ছবি করবে। মাতালের চরিত্রে অভিনয় করবে কেন?” জীবনের ফেলে আসা সেই দিনগুলোতে ঝড় বয়ে গিয়েছিল তার জীবনে। তখন তার কেরিয়ার ভালই এগোচ্ছিল। আচমকা ঘটে যায় এই বিপত্তি।

খুব কম বয়সেই বিয়ে করে নিয়েছিলেন স্বস্তিকা। অভিনয়ে আসার আগেই জন্ম দিয়েছিলেন এক সন্তানের। মাত্র ২১ বছর বয়সী নায়িকার এক সন্তান রয়েছে, এই কথা জানতে পারলে তখন টলিউডে তার কেরিয়ার শুরু হওয়ার আগেই শেষ হয়ে যেত। যে কারণে তাকে সকলেই সাবধান করেছিলেন মা হওয়ার কথা যেন কেউ জানতে না পারে। কারণ এই কথাটি ফাঁস হয়ে গেলে হিরোইন হিসেবে তাকে আর কেউ পছন্দ করবেন না।