কবে থেকে শুরু হচ্ছে লালকুঠি, অবশেষে প্রকাশ্যে এল সম্প্রচারের সময়

Riya Chatterjee

Published on:

আগামী ২রা মে থেকে জি বাংলাতে (Zee Bangla) শুরু হচ্ছে নতুন ধারাবাহিক ‘লালকুঠি’ (Lalkuthi)। ধারাবাহিকের নায়িকা রুকমা রায়কে (Rooqma Roy) নিয়ে গা ছমছমে রহস্যময় প্রথম প্রোমো মুহূর্তের মধ্যেই সোশ্যাল মিডিয়াতে শোরগোল ফেলে দেয়। তবে প্রথম প্রোমোতে অবশ্য রুকমার বিপরীতে নায়ক কে থাকছেন তা জানা যায়নি। এতদিনে জি বাংলা সেই রহস্যের পর্দা ফাঁস করলো। জানা গেল রুকমার বিপরীতে নায়কের নাম।

এর আগে স্টার জলসার ‘দেশের মাটি’ ধারাবাহিকে রুকমা রায়ের সঙ্গে রাহুল অরুণোদয় ব্যানার্জির (Rahul Arunodoy Banerjee) জুটি দারুণ জনপ্রিয়তা পেয়েছিল দর্শকমহলে। রাজা এবং মাম্পিকে জুটি হিসেবে বাংলা টেলিভিশনের জনপ্রিয় জুটিদের মধ্যে জায়গা করে নিয়েছিলেন রাহুল এবং রুকমা। ধারাবাহিক আচমকা বন্ধ হয়ে যাওয়াতে মন খারাপ হয়ে গিয়েছিল ‘রাম্পি’ ভক্তদের। তবে এতদিনে তাদের মন খারাপ দূর হলো।

Zee Bangla New Serial Laalkuthi Release Date & Time Slot

রাজা ও মাম্পিকে নিয়ে আবার নতুন করে কোনও ধারাবাহিক শুরু হোক, এমনটাই আর্জি রেখেছিলেন দর্শকরা। তাদের সেই ইচ্ছাপূরণ করল জি বাংলা। জি বাংলার আসন্ন ধারাবাহিক ‘লালকুঠি’তে রুকমার বিপরীতে রাহুলই নায়ক! সদ্য চ্যানেলের শেয়ার করা নতুন প্রোমোতে জানা গেল এই সুখবর। বহুদিন বাদে দর্শকদের মনের ইচ্ছা হল পূরণ।

বলা বাহুল্য, এই প্রোমো ঘিরে তোলপাড় সোশ্যাল মিডিয়া। প্রোমোতে দেখানো হচ্ছে ধারাবাহিকের নায়ক ও নায়িকা বিক্রম ও অনামিকার বিবাহ বার্ষিকী উপলক্ষে সেজে উঠেছে লালকুঠি। অনামিকার শাশুড়ি মা তাকে একটা নীলার হার উপহার দিয়ে বলেন, ‘সাবধানে রেখো, নীলা সকলের সহ্য হয় না’।

এরপর অনামিকা সুইমিং পুলের ধারে বিক্রমের জন্য অপেক্ষা করতে শুরু করলে জলের মধ্যে থেকে একটা হাত এসে তার হাত চেপে ধরে। দারুন ভয় পেয়ে অনামিকা বিক্রমের কাছে ছুটে দেয়। বিক্রম তাকে আশ্বাস দেয় বটে কিন্তু অনামিকার সন্দেহ দূর হয় না। কী রহস্য লুকিয়ে আছে লালকুঠিতে? জানতে হলে চোখ রাখতে হবে আগামী ২রা মে থেকে প্রতিদিন রাত ৯.৩০টায়, জি বাংলায়।