পর্ণার অপমান আর মেনে নেবে না সৃজন! কৃষ্ণার ‘বাবুউউ’র প্রতিবাদ দেখে প্রশংসায় পঞ্চমুখ দর্শকরা

মুখ বুঝে পর্ণার অপমান আর সহ্য নয়! সৃজনের চরিত্রের পরিবর্তন দেখে দারুণ খুশি দর্শকরা

Zee Bangla Neem Phuler Modhu New Episode Srijon Save Porna And Fight With Baivab

জি বাংলাতে (Zee Bangla) সবেমাত্র শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ (Neem Phuler Modhu)। শুরুর পর থেকেই টিআরপিতে দারুণ এগোচ্ছে এই নতুন সিরিয়াল। পল্লবী শর্মা এবং রুবেল দাস অভিনীত এই সিরিয়াল ক্রমশ দর্শকদের মনের মধ্যে জায়গা করে নিচ্ছে। বিয়ের পর একটি মেয়েকে বাড়িতে কত কষ্ট করে মানিয়ে নিতে হয় তার গল্প তুলে ধরা হয়েছে এখানে।

ধারাবাহিকের নায়িকা পর্ণা বিয়ের পর একটি একান্নবর্তী পরিবারে বউ হয়ে আসে। তারপর ধীরে ধীরে তার স্বপ্নগুলো হোঁচট খেতে শুরু করে। বিশেষ করে শাশুড়ি-বৌমার লড়াইয়ের সময় সে তার বর সৃজনকে পাশে পায়নি কখনও। প্রকৃত অর্থে মা ভক্ত ছেলে সৃজন। তাই তার মা কৃষ্ণা অন্যায়ভাবে পর্ণাকে বকাবকি করলেও সে মাকেই সমর্থন করে। যে কারণে দর্শকরা এতদিন তার উপর ক্ষিপ্ত ছিলেন।

অবশ্য সৃজনের এই চরিত্রটির মধ্যে বাস্তবে অনেকেই বিয়ের পর ছেলেদের পরিস্থিতির হুবহু মিল খুঁজে পেয়েছেন। কিন্তু মায়ের কথামত পর্ণাকে চাকরি এবং সংসারের মধ্যে যেকোনও একটি বেছে নিতে বলাটা মোটেও মেনে নিতে পারেননি দর্শকরা। যে কারণে এতদিন তারা সৃজন দত্তকে তুলোধোনা করে এসেছেন। তবে এতদিনে সৃজনের উপর তারা একটু খুশি হলেন।

মায়ের বিরুদ্ধে গিয়ে বউয়ের পাশে না দাঁড়ালেও সৃজন যে পর্ণাকে কতটা ভালবাসে তার প্রমাণ মিলেছে সদ্য। বাইরের কেউ যদি বউকে অপমান করে তাহলে সৃজন দত্ত তা মেনে নেবে না। এমনকি পর্ণার উপর কেউ একটা আঘাত করলে সে হাজারটা আঘাত ফিরিয়ে দেবে। চাকরি করতে গিয়ে সম্প্রতি গুন্ডাদের কবলে পড়েছিল পর্ণা। দাঙ্গার মধ্যে ফেঁসে গিয়ে স্ট্রিং অপারেশন করতে গিয়ে সে আঘাত পায়।

এদিকে পর্ণাকে বাঁচানোর জন্য ঘটনাস্থলে উপস্থিত হয় সৃজন। গুন্ডাদের থেকে সে পর্ণাকে রক্ষা করে। এরপর পর্ণা অফিসে পৌঁছাতেই ঘটে আরেক বিপত্তি। সেখানে অফিস পলিটিক্সের শিকার হয় সে। তার বস বৈভব তাকে এক কঠিন অ্যাসাইনমেন্ট দিয়েছিল যেটা সফল করতে গিয়েই পর্ণা বিপদে পড়ে যায়। এদিকে সে তার কাজটা সঠিকভাবে করতে পেরেছে দেখে অফিসের প্রধান বস তার প্রশংসা করেন।

কিন্তু এতে আবার পর্ণা যার অধীনে কাজ করে সেই বৈভব স্যারের গায়ে জ্বালা ধরে যায়। সে পর্ণাকে অপমান করে। সৃজন তখন ঘটনাস্থলে ছিল। বৈভবের এই কীর্তি দেখে সে মাথা ঠিক রাখতে পারেনা। ঘুষি মেরে তার নাক ফাটিয়ে দেয়। মুহূর্তের মধ্যে রক্তারক্তি কান্ড বেঁধে যায়। পর্ণার জন্য সৃজনের এমন মারমুখী অবতার দেখে দর্শকরা বেশ খুশি। তবে কেউ কেউ প্রশ্ন করছেন নিজের মায়ের বেলায় চুপ থাকে কেন সৃজন? তখন কেন সে প্রতিবাদ জানায় না।