মিঠাই-পিলু বন্ধ করে জি বাংলা আনছে একাধিক সিরিয়াল, রইল অন্তিম সম্প্রচারের দিনক্ষণ

একবারেই তিন ধারাবাহিক বন্ধ করছে জি বাংলা, বিপদের মুখে মিঠাই-পিলুও

পুজো উপলক্ষে সকলেরই এখন মনে খুশির হাওয়া বইছে। তবে বাংলা সিরিয়ালের ভক্তদের কিন্তু মনটা দারুণ খারাপ। কারণ পুজোর পরেই বেশ কিছু সিরিয়াল বন্ধ হয়ে যাবে বলে শোনা যাচ্ছে স্টুডিও পাড়াতে। টিআরপি কমে গিয়েছে এরকম বেশ কিছু সিরিয়ালের উপরেই এবার চ্যানেলের কোপ নেমে আসবে। প্রধানত জি বাংলার (Zee Bangla) বেশ কিছু সিরিয়াল বন্ধ হতে বসেছে।

গত কয়েক মাস ধরেই দেখা যাচ্ছে জি বাংলা কিংবা স্টার জলসাতে টিআরপির অভাব থাকলে পুরনো একাধিক ধারাবাহিক বন্ধ করে দেওয়া হয়েছে। জি বাংলা থেকে কিছুদিন আগেই বিদায় নিয়েছে অপরাজিতা অপু, উমা, কড়ি খেলা, সর্বজয়া। এবার শোনা যাচ্ছে পুজোর পরেই নাকি একগুচ্ছ নতুন সিরিয়ালও শেষ হয়ে যাবে।

তবে দর্শকদের জন্য রয়েছে সুখবর, একটি নয় একসঙ্গে তিনটি নতুন ধারাবাহিক আসতে চলেছে জি বাংলাতে। তিনটি নতুন ধারাবাহিক আসছে মানে তিনটি পুরনো সিরিয়ালও এবার বন্ধ হবে। এই বন্ধ হওয়ার তালিকায় প্রথমেই রয়েছে ‘পিলু’ ধারাবাহিকের নাম। ধারাবাহিকটি বিগত কয়েক সপ্তাহে তেমন টিআরপি দিতে পারেনি।

বেশ কয়েক মাস আগেই ‘পিলু’ ধারাবাহিকের গল্প আমুল বদলে গিয়েছিল। পিলু-আহিরের গল্প দিয়ে শুরু হলেও ক্রমে সেখানে প্রাধান্য পেতে শুরু করে মল্লার ও রঞ্জা। পিলুর ভক্তরা এটা মোটেও মেনে নিতে পারেননি। ধারাবাহিকের নায়ক-নায়িকারা ক্রমশ যেন পার্শ্ব চরিত্র হয়ে উঠেছে। তাই ধারাবাহিক বন্ধ হওয়ার খবরে একপ্রকার যেন খুশিই হয়েছেন দর্শকরা।

NEW ACTRESS COMING TO MITHAI SERIAL

তবে এই ধারাবাহিকের সঙ্গে বাকি কোন দুটি ধারাবাহিক বন্ধ হবে সেই খবর অবশ্য জানা যায়নি। স্টুডিও পাড়ার গুঞ্জনে মিঠাইয়ের নামও উঠে এসেছিল এক সময়। যা শুনে চরম আতঙ্কিত হয়ে পড়েন মিঠাই ভক্তরা। কারণ মিঠাইয়ের টিআরপিও দিন দিন কমছে। টিআরপির অভাবে অন্যান্য ধারাবাহিকের সঙ্গে তাই মিঠাই বন্ধ হওয়ার সম্ভাবনা দেখা দিয়েছে।

Zee Bangla Pilu Serial Trolled For Mallar and Ranja's Relationship

তবে মিঠাই ভক্তরা ‘পিলু’ বন্ধ হওয়ার খবরে কিছুটা আশ্বস্ত হয়েছেন। তাদের আশা ‘পিলু’ বন্ধ হলে এবার হয়তো সোমকে আবার ফিরে পাওয়া যাবে ‘মিঠাই’তে। তাহলে হয়তো ধারাবাহিকের গল্প আবার জমে উঠতে পারে। মিঠাইয়ের খারাপ ফলাফলের জন্য গুরুত্বপূর্ণ চরিত্রদের বাদ পড়াকেও দায়ী করেছিলেন ভক্তরা। এবার তাদের সেই অভিযোগ দূর হতে পারে।