শেষ হয়ে যাচ্ছে মিঠাই! অন্তিম সম্প্রচার কবে? দিনক্ষণ জানিয়ে দিলেন নির্মাতারা

রাতারাতি বন্ধের মুখে মিঠাই! মিঠাইয়ের অন্তিম সম্প্রচারের দিনক্ষণ জানিয়ে দিলেন নির্মাতারা

গত প্রায় দুই বছর ধরে বাংলা সিরিয়ালগুলোর (Bengali Mega Serial) মধ্যে সব থেকে বেশি জনপ্রিয়তা পেয়েছে ‘মিঠাই’ (Mithai)। যে কারণে টিআরপি কমে এলেও ‘মিঠাই’ রানীকে সরাতে পারেনি চ্যানেল কর্তৃপক্ষ। টানা ৫৬ বারের টিআরপি টপার ‘মিঠাই’কে মাঝে কিছুদিন টিআরপি কমে যাওয়ার কারণে স্লট পরিবর্তন করে দেওয়া হয়েছে। তবে স্লট পরিবর্তন কার্যত সিরিয়াল বন্ধ হয়ে যাওয়ার আগের ইঙ্গিত।

এমনিতে দেখা গিয়েছে স্লট বদলের পর কোনও সিরিয়াল বড়জোর তিন থেকে চার মাস পর্যন্ত চলেছে। কিন্তু ‘মিঠাই’ সবেতেই রেকর্ড করছে। স্লট বদলের পর টিআরপি কমেনি, উল্টে বেড়েছে। সেই সঙ্গে গল্পে এসেছে অনেক নতুন চমক। যারা আগে মিঠাই সিরিয়াল দেখতেন তারা আবার নতুন উৎসাহের সঙ্গে সিরিয়ালটি দেখা শুরু করেছেন তা বোঝাই যাচ্ছে।

কিন্তু বর্তমানে কোনও সিরিয়ালই বেশিদিন পর্যন্ত এগিয়ে নিয়ে যাওয়ার কথা ভাবছে না চ্যানেল কর্তৃপক্ষ। আগে যেখানে বছরের পর বছর সিরিয়াল চলত সেখানে মাত্র কয়েক মাসের মাথায় একাধিক সিরিয়াল বন্ধ করে দেওয়া হয়েছে। শোনা যাচ্ছে, এবার নাকি বন্ধ হতে পারে মিঠাই। সত্যিই কি মিঠাই বন্ধ হয়ে যাবে? কবে অন্তিম সম্প্রচার হবে মিঠাইয়ের?

মিঠাই বন্ধ হওয়ার প্রসঙ্গে জল্পনা যখন তুঙ্গে তখন এই বিষয়ে মুখ খুললেন সিরিয়ালের নির্মাতারা। সম্প্রতি একটি সংবাদ মাধ্যমের কাছে মিঠাই বন্ধ হয়ে যাওয়া নিয়ে সঠিক খবর জানানো হয়েছে। নির্মাতারা জানিয়েছেন মিঠাই এখনই বন্ধ হচ্ছে না। আপাতত নতুন ট্র্যাকের উপর ভর করে গল্প বেশ কয়েক মাস এগিয়ে যাবে।

নির্মাতাদের মুখ থেকে অভয় সংবাদ পাওয়ার পর বেশ নিশ্চিন্ত হয়েছেন মিঠাই ভক্তরা। তবে সেই সঙ্গে নির্মাতারা অবশ্য সিরিয়ালের অন্তিম সম্প্রচারের বিষয়টাও জানিয়ে দিয়েছেন। সংবাদমাধ্যম সূত্রে খবর, চ্যানেলে তরফ থেকে জানানো হয়েছে মিঠাই আপাতত জুন-জুলাই মাস পর্যন্ত অনায়াসে চলবে। তারপরে সিরিয়াল বন্ধ হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

তবে দর্শকদের জন্য রয়েছে একটা দারুণ সুখবর। খুব শীঘ্রই গল্পে অনেক নতুন নতুন মোড় আসতে চলেছে। এমনিতেই মিঠিকে নিয়ে এখন গল্প দুর্দান্ত গতিতে এগোচ্ছে। মিঠি ও মিঠাইকে নিয়ে টানটান উত্তেজনা কাজ করছে দর্শকদের মনে। এখন কী কী নতুন টুইস্ট আসবে তা জানার জন্য একদিনও মিস না করে অবশ্যই দেখতে থাকুন মিঠাই।