ছোট্ট ‘ভুতু’ এখন কী করছে, দর্শকদের দারুণ সুখবর শোনালেন আর্শিয়া

ছোট্ট ‘ভুতু’ আবার কবে পর্দায় ফিরবে, সুখবর শোনালেন আর্শিয়া

ভুতের নাম নিলেই চোখের সামনে ভেসে ওঠে হাড় কাপানো সব চেহারা। পারতপক্ষে ভুতের সামনে কখনও পড়তে চাইবেন না কেউ। তবে আজ থেকে কয়েক বছর আগে বাংলা সিরিয়ালে এমন এক ছোট্ট মিষ্টি ভুতের দেখা মিলেছিল যাকে দেখামাত্রই ভালবেসে ফেলেছিলেন দর্শকরা। বাংলা সিরিয়ালের একঘেয়ে কুটকাচালি, পরকীয়ামূলক গল্পের তুলনায় দর্শকদের মন কেড়েছিল এক ছোট্ট ভুতের দুষ্টু-মিষ্টি কাণ্ডকারখানা! সে ছিল ‘ভুতু’ (Bhootu)।

জি বাংলার (Zee Bangla) এই সিরিয়ালে ছোট্ট ভুতের ভূমিকাতে অভিনয় করেছিলেন আর্শিয়া মুখার্জি (Arshiya Mukherjee)। সেই সময় তার জনপ্রিয়তা ছিল তুঙ্গে। বাংলা ভুতুর পরে হিন্দি সিরিয়াল ইন্ডাস্ট্রি থেকেও ডাক পেয়েছিলেন আর্শিয়া। ‘ভুতু’র হিন্দি রিমেকেও আবার ভুতের চরিত্রে তিনি অভিনয় করেছিলেন। এতটুকু বয়সে এমন অসাধারণ অভিনয়, অথচ তাকেই কিনা এখন আর সেভাবে পর্দাতে পাওয়া যাচ্ছে না। কোথায় হারিয়ে গেলেন আর্শিয়া? এখন কী করছেন তিনি?

ছোট্ট ভুতুকে এখন দেখলে আর চিনতেই পারবেন না আপনি। গত ছয় বছরে তার চেহারাতে অনেক পরিবর্তন এসেছে। বড় হয়ে গিয়েছে সকলের প্রিয় ছোট্ট ‘ভুতু’। ‘ভুতু’ আজ রীতিমত কিশোরী। ‘ভুতু’র পর বহুদিন তাকে পর্দাতে দেখা যায়নি। তবে ‘শ্রীকৃষ্ণ ভক্ত মীরা’ ধারাবাহিকে মীরাবাইয়ের ছোটবেলার চরিত্রে তিনি কিছুদিন অভিনয় করেছিলেন। তারপর আর ছোট পর্দায় তার দেখা মেলেনি।

এদিকে দর্শকরা তো অধীর আগ্রহে আবার আর্শিয়াকে পর্দায় দেখার জন্য অপেক্ষা করছেন। ভুতুকে এখন কেবল সোশ্যাল মিডিয়াতেই দেখতে পান তার ভক্তরা। সামাজিক মাধ্যমে আর্শিয়া ছবি এবং ভিডিও শেয়ার করেন। তার সেই সমস্ত পোস্টের লক্ষ লক্ষ লাইক-কমেন্টই বলে দেয় সকলে আজও তাকে কতটা ভালবাসেন। কবে আবার পর্দায় ফিরবে ভুতু? আর্শিয়ার মা দিলেন এর উত্তর।

অভিনেত্রীর মা জানিয়েছেন তার মেয়ে এখন বিডি মেমোরিয়াল স্কুলে সপ্তম শ্রেণীতে পড়াশোনা করছে। আপাতত মেয়ের পড়াশোনার ওপরেই জোর দিয়েছেন তারা। তার এই বয়সে তাকে শিশু চরিত্রেও মানাবে না, আবার বড় নায়িকার চরিত্রেও মানবেন। তাই এখন মেয়ের অভিনয়ের কথা তারা সেভাবে ভাবছেন না। আসলে মেয়েকে এখন শিশু চরিত্রে বা পার্শ্ব চরিত্রে অভিনয় করতে দিতে রাজি নন আর্শিয়ার মা। যে চরিত্রে তাকে গুরুত্ব দেওয়া হবে তেমন কোনও চরিত্রের অফার এলে তবেই আবার আর্শিয়াকে অভিনয় করতে দেখা যাবে।

তবে এরই মধ্যে কিন্তু আর্শিয়া বড় পর্দায় ডেবিউ করে ফেলেছেন। তিনি পরিচালক সৌকর্য্য ঘোষালের আসন্ন ছবিতে অভিনয় করেছেন। এই ছবির নায়িকা জয়া আহসান। তার ছোটবেলার চরিত্রে কাজ করেছেন তিনি। এই কাজটা করতে তার বেশ ভাল লেগেছে। ভবিষ্যতে এমন কাজ তিনি আবারও করতে চান। তবে পড়াশোনার শেষে খুব শীঘ্রই বড় নায়িকা হিসেবে পর্দাতে পা রাখবেন আর্শিয়া। ভক্তদের তাই ততদিন অপেক্ষা করতেই হচ্ছে।