বান্ধবীকে অপমান, নিন্দুকের ‘মা’ তুলে জবাব দিয়ে পাল্টা সমালোচনার মুখে ‘বং গাই’ কিরণ

সোশ্যাল মিডিয়াতে ট্রোলারদের ‘মা’ তুলে অপমান, বংগাই কিরণ দত্তের বিরুদ্ধে ফুঁসছে সোশ্যাল মিডিয়া

ইউটিউবের (YouTube) দৌলতে সোশ্যাল মিডিয়াতে দারুণ খ্যাতি পেয়েছেন কিরণ দত্ত (Kiran Dutta)। তাকে অবশ্য সকলে চেনেন ‘বং গাই’ (Bong Guy) নামে। এই নামেই ইউটিউবে তার চ্যানেল রয়েছে। সেখানে বিভিন্ন তারকাদের নিয়ে রোস্টিং ভিডিও বানিয়ে তিনি জনপ্রিয়তা পেয়েছেন। এখন অবশ্য বিভিন্ন সিনেমাতেও তাকে দেখা যাচ্ছে। আবার টলিউড সুপারস্টার দেব-প্রসেনজিতরাও সিনেমার প্রচারের জন্য ডেকে নিচ্ছেন তাকে। মোটকথা তিনিও এখন সেলিব্রেটি হয়ে উঠেছেন।

তবে সেলিব্রিটিদের মাঝে মধ্যেই খ্যাতির বিড়ম্বনার মুখেও পড়ে যেতে হয়। তার ব্যক্তিগত জীবন নিয়ে স্যোশাল মিডিয়াতে অনেক কাটাছেঁড়া চলে। বিশেষত নিন্দুকরা তার বান্ধবী অন্তরাকে নিয়ে অনেক নোংরা কটাক্ষ করেন। সম্প্রতিও তার একটি পোস্টে অন্তরাকে নোংরা কটাক্ষ করেছিলেন জনৈক নেটিজেন। তবে এর পরিপ্রেক্ষিতে কিরণ দত্ত যে উত্তর দিলেন তাতে তাকে নিয়ে সমালোচনা আরও বেড়েছে।

‘বং গাই’ কিরণের এখন তুমুল জনপ্রিয়তা। তিনি ইতিমধ্যেই ওয়েব সিরিজ এবং ছবিতেও কাজ করেছেন। নিজের উপার্জিত টাকা থেকে জীবনের প্রথম গাড়িটা সবেমাত্র কিনতে পেরেছেন তিনি। সোশ্যাল মিডিয়াতে সেই ছবি তিনি শেয়ার করেছিলেন। এই ছবি দেখে অনেকেই তাকে তার এই সাফল্যের জন্য শুভেচ্ছা জানিয়েছেন। তবে অন্তরাকে নিয়ে নোংরা কমেন্টও করেছেন কেউ কেউ।

এই পোস্টে তেমন নোংরা কমেন্ট দেখে ট্রোলের জবাব দিয়েছেন কিরণও। অন্তরাকে নিয়ে যিনি নোংরা কটাক্ষ করেছিলেন তাকে উত্তর দিতে গিয়ে কিরণ লেখেন, “তোমার মাকে নিয়ে এসো একদিন আমার গাড়িতে”। তবে কিরণকে এভাবে উত্তর দিতে দেখে তার সমালোচনায় সরব হয়েছেন নেটিজেনরা। তার কখনও এমন করে অন্যের মাকে টেনে উত্তর দেওয়া উচিত হয়নি বলেই তারা মনে করছেন।

কিরণের ভক্তরাও তার থেকে এমন উত্তর আশা করেননি। উত্তর দেওয়ার ক্ষেত্রে তাকে আরও সংযত হতে হত বলেই মনে করছেন তারা। এদিকে গাড়ি কেনার সময় তিনি কেন তার বাবা-মাকে ডেকে আনেননি, এমন একটা শুভদিনে বাবা-মা কেন পাশে নেই এই নিয়েও তার দিকে প্রশ্নের আঙ্গুল উঠছে। যদিও সেসবের জবাব দেননি কিরণ।

ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশোনা করেছেন কিরণ দত্ত। তবে ইঞ্জিনিয়ারিংকে পেশা না বানিয়ে ইউটিউবে কিছু করে দেখানোর স্বপ্ন দেখেছিলেন তিনি। বাংলার প্রথম ইউটিউবার হিসেবে তার খ্যাতি ছড়িয়ে পড়ে স্যোশাল মিডিয়াতে। সেই থেকে তার যাত্রা শুরু হয়। তিনি আরও অনেক ইউটিউবারের কাছে অনুপ্রেরণার মত। তবে সোশ্যাল মিডিয়াতে তিনি যে অশ্লীল মন্তব্য করলেন তাতে তাকে নিয়ে কটাক্ষের বন্যা বয়ে যাচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by Kiran Dutta (@yourbongguy)