চোখ মেরে হয়েছিলেন জাতীয় ক্রাশ! কোথায় হারিয়ে গেলেন ‘উইঙ্ক গার্ল’ প্রিয়া প্রকাশ ভারিয়ার

কোথায় হারিয়ে গেলেন ‘উইঙ্ক গার্ল’ প্রিয়া? ভারতের জাতীয় ক্রাশ এখন কী করছেন

Wink girl aka National crush Priya Prakash Varrier is going to debut in Bollywood by Love Hackers movie 1

চোখের ইশারাতেই গোটা দেশকে ঘায়েল করেছিলেন প্রিয়া প্রকাশ বারিয়ার (Priya Prakash Varrier)। ২০১৯ সালের মুক্তিপ্রাপ্ত একটি মালায়ালাম ছবি ‘অরু আদর লাভ’ এর স্কুল পড়ুয়া কিশোরীকে চোখ মারতে দেখে ঘুম উড়েছিল কোটি কোটি দর্শকের। চোখের এই ইশারাতেই রাতারাতি ভাইরাল হয়ে গিয়েছিলেন প্রিয়া। নেটিজেনরা ভালবেসে তার নাম দিয়েছিলেন ‘উইঙ্ক গার্ল’ (Wink Girl)! কোথায় হারিয়ে গেলেন তিনি?

মালায়ালাম, কন্নড়, তেলেগু ছবির অভিনেত্রী প্রিয়া একজন গায়িকাও। সোশ্যাল মিডিয়াতে চোখ মেরে ভাইরাল হওয়ার পর গান গেয়েও নজর কেড়েছিলেন তিনি। তবে ২০১৯ সালের পর মাঝে কেটে গিয়েছে বেশ কয়েকটা বছর। কিন্তু ইদানিং আর তার তেমন কোনও খোঁজ খবর পাওয়া যায় না। কোথায় আছেন তিনি? এখন কি করছেন ভারতের জাতীয় ক্রাশ?

Priya Prakash Varrier

ন্যাশনাল ক্রাশ প্রিয়া কিন্তু এখনও অভিনয় দুনিয়াতেই আছেন। ২০১৯ সালের পর ২০২১ সালে প্রিয়ার দুটি তেলেগু ছবি মুক্তি পায়। ‘চেক’ এবং ‘ইশক : নিট আর লাভ স্টোরি’ নামের দুটি ছবিতে তাকে দেখা গিয়েছিল। খুব শীঘ্রই বলিউডেও অভিষেক ঘটবে তার। ময়ঙ্ক প্রকাশ শ্রীবাস্তব পরিচালিত এবং প্রযোজিত সত্য ঘটনার উপর আধারিত ‘লাভ হ্যাকার্স’ নামের একটি হিন্দি ছবি দিয়ে প্রিয়া বলিউডে তার যাত্রা শুরু করবেন।

শুধু চোখ মেরেই নয়, তিন বছর আগের ওই ছবিতে ফ্লাইং কিস ছুঁড়ে এবং সহ অভিনেতা রোশন আব্দুল রউফকে ক্যামেরার সামনে চুম্বন করেও চর্চায় এসেছিলেন প্রিয়া। যদিও এই ছবির জন্য তাকে আইনি ঝামেলাতেও জড়াতে হয়েছিল। মুসলিম ভাবাবেগে আঘাত দেওয়ার অভিযোগে তার বিরুদ্ধে ফৌজদারির মামলা হয়।

ভাইরাল হওয়ার পর খ্যাতির বিড়ম্বনাতেও বেশ ভুগেছিলেন অভিনেত্রী। ওই সময় তাকে বিপুল পরিমাণে ট্রোলের শিকারও হতে হয়েছিল। পরিস্থিতি নাকি তার হাতের বাইরেও চলে যায়। একটি সাক্ষাৎকারে তিনি বলেছিলেন তখন তার বয়স ছিল মাত্র ১৮। ওই বয়সে এত ট্রোল, এত বিদ্বেষ, এত মিম সামাল দেওয়ার মত ক্ষমতা তার ছিল না। ওই সময় তিনি পাশেও কাউকে পাননি।

কেরিয়ারের শুরুতেই এমন একটি ধাক্কা খেয়ে নিজের উপরই সন্দেহ দেখা দিয়েছিল তার। কিন্তু পরবর্তীকালে তিনি ট্রোল, নিন্দা এসব সামাল দিতে শিখে নিয়েছেন। এখন তেলেগু এবং মালায়ালম ছবিতেই সব থেকে বেশি কাজ করছেন প্রিয়া। উল্লেখ্য, চোখ মেরে ওই বছর কিন্তু গুগলে সব থেকে বেশি সার্চ করা ব্যক্তির তালিকায় তিনি ছিলেন শীর্ষে।