১৬ বছর শাহরুখের সঙ্গে কথা বলেননি সানি দেওল, কেন জানেন?

১৬ বছর শাহরুখের মুখ দেখেননি সানি দেওল! কেন জানেন?

Riya Chatterjee

Published on:

Shah Rukh & Sunny : শাহরুখ খান (Shah Rukh Khan) এবং সানি দেওল (Sunny Deol), বলিউড (Bollywood) -র এই দুর্মূলের বাজারেও এই দুই তারকাই কার্যত যে প্রকৃত বাদশা তা প্রমাণ করে দিয়েছেন এই বছর। যেখানে বলিউডের একের পর এক ছবি মুখ থুবড়ে পড়ছে, বয়কট ট্রেন্ডে সোশ্যাল মিডিয়াতে কানপাতা দায়, সেখানে সানি দেওল এবং শাহরুখ খানের ছবি নিয়ে মাতামাতি বেশ নজর কাড়ছে। তবে জানেন কি বলিউডের এই দুই তারকার মধ্যে মুখ দেখাদেখি বন্ধ (Shah Rukh Khan and Sunny Deol Controversy)?

Shah Rukh Khan and Sunny Deol Darr Film

গত ১৬ বছর সানি এবং শাহরুখ নাকি একে অপরের সঙ্গে কথা বলেননি। ঘটনার সূত্রপাত ‘ডর’ (Darr) ছবির সেট থেকে। এই ছবিতে সানি দেওল, শাহরুখ খান এবং জুহি চাওলা অভিনয় করেছিলেন। সানি ছিলেন নায়ক এবং শাহরুখ ছিলেন খলনায়ক। তবে ছবিতে খলনায়ক নায়ককে ছাপিয়ে গিয়েছিলেন। পরিচালক এমনভাবে এই দুই তারকাকে পর্দায় উপস্থাপন করেছিলেন যে শাহরুখ খলনায়ক হয়ে বেশি লাইমলাইট পেয়ে যান।

DARR

আসলে এই ছবিতে কিন্তু প্রথমবার খলনায়ক হওয়ার প্রস্তাব গিয়েছিল আমির খান, সঞ্জয় দত্ত, অজয় দেবগনদের মত তারকাদের হাতে। কিন্তু তারা কেউই তখন ভিলেন হতে চাননি। একমাত্র সাহস করে এগিয়ে এসেছিলেন শাহরুখ খান। আর সেটাই তার জন্য সুবর্ণ সুযোগ হয়ে দাঁড়ায়। গোটা বলিউড জুড়ে শাহরুখকে নিয়ে চর্চা শুরু হয়। ব্যাপারটা সানি দেওল ভালভাবে নেননি।

Shah Rukh Khan and Sunny Deol latest news

তবে ১৬ বছরের পুরনো সেই তিক্ততা এবার কেটে গেল। ‘গদর ২’ ছবির মুক্তির পর নাকি এই দুই তারকার মধ্যে মিল হয়েছে। শাহরুখ খান নিজেই নাকি সবকিছু মিটমাট করে নিতে চেয়েছেন সানির সঙ্গে। সানি নিজেই একটি সাক্ষাৎকারে বলেন, শাহরুখ খান ছবিটি দেখেছেন। আমাকে ফোন করে শুভকামনাও জানিয়েছিলেন। ও খুব খুশি। আমাকে বলেছেন ‘আমি খুব খুশি আপনি সত্যিই এটির যোগ্য’।”

SUNNY DEOL

Sunny Deol On Shah Rukh Khan

শুধু শাহরুখ নন, তার গোটা পরিবার সানির সঙ্গে কথা বলেছেন এই দফায়। সানি জানিয়েছেন, “শাহরুখের স্ত্রী গৌরী ও ছেলে আরিয়ানের সঙ্গেও ফোনে কথা বলি। তিনি তখন আমাকে বলেন ‘আজ রাতে আমরা ছবিটা দেখতে যাচ্ছি’। ছবিটা দেখার পর তিনি মনে হয় একটা টুইটও করেছেন।” আর শাহরুখের সঙ্গে ঝামেলা প্রসঙ্গে মিটমাট করার কথাই বললেন সানি।

DARR

আরও পড়ুন : না খেতে পেয়ে ধুঁকে ধুঁকে মরেছেন! এই বলিউড তারকাদের শেষ জীবন ছিল খুবই মর্মান্তিক

শুধু একা শাহরুখ নন, ‘ডর’ ছবির পরিচালক যশ চোপড়ার বিরুদ্ধেও মনের মধ্যে ক্ষোভ পুষে রেখেছিলেন সানি দেওল। একবার একটি সাক্ষাৎকারে তিনি সরাসরি পরিচালকের বিরুদ্ধে বলেন, “আমি আর কখনও যশ চোপড়ার সঙ্গে কাজ করব না। তিনি কথার দাম রাখতে পারেন না। তার সম্পর্কে আমার ভাল স্মৃতি নেই। উনি আমার সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন।”

আরও পড়ুন : নায়িকা থেকে সোজা পার্শ্বচরিত্র! বোনের চরিত্রে অভিনয় করেই জনপ্রিয় হয়েছেন এই ৫ অভিনেত্রী