তলানিতে টিআরপি, কেন কেউ দেখছে না মিঠাই, দর্শকরাই খুঁজলেন ৪ কারণ

টিআরপির অভাবে ধুঁকছে মিঠাই, কেন মিঠাই কেউ দেখছে না, কী করলে আবার বাড়বে ভিউ

NEW ACTRESS COMING TO MITHAI SERIAL

দিনে দিনে জি বাংলার (Zee Bangla) মিঠাই (Mithai) ধারাবাহিকের টিআরপি কমে যাচ্ছে। একসময় টানা প্রায় এক বছরের কাছাকাছি মিঠাই বাংলা সিরিয়ালের টপার ছিল। এরপর গাঁট ছড়ার আগমন হতেই মিঠাইয়ের টিআরপি কমতে শুরু করে। তবুও গাঁট ছড়াকে টেক্কা দিয়ে কখনও কখনও মিঠাই আবার বেঙ্গল টপার হতে পারে। তবে বিগত কয়েক সপ্তাহ ধরে দেখা যাচ্ছে মিঠাইয়ের রেটিং দিন দিন কমছে।

গত সপ্তাহেই যেমন ৫ নম্বরে নেমে আসে মিঠাইরানী। মিঠাইয়ের এই অবনমনে ভক্তদের ভীষণ মন খারাপ। এতো ভাল একটা সিরিয়ালের এই পতন তারা মেনে নিতে পারছেন না। মিঠাই ধারাবাহিকের রেটিং কমে যাওয়ার পেছনে কারণ খুঁজতে লেগে পড়েছেন ভক্তরা। তারাই এবার জানালেন কেন ক্রমশ দর্শকরা মিঠাইয়ের থেকে আগ্রহ হারিয়ে ফেলছেন।

দর্শকদের দাবি একঘেয়েমিতে ভরে গিয়েছে মিঠাই। ধারাবাহিকের গল্পই ছিল টিআরপিতে টপার হওয়ার মূল হাতিয়ার। গত কয়েকদিনে মিঠাইয়ের গল্পে অনেক টুইস্ট এসেছে। সেই সঙ্গে অনেক নতুন চরিত্রের আগমনও হয়েছে। কিন্তু প্রধান গল্পতেই যেন কোথাও খেই হারিয়ে গিয়েছে। ধারাবাহিকে যেমন ফেরানো হয়েছে আদিত্য আগারওয়ালকে। ভাইয়ের মৃত্যুর প্রতিশোধ নিতে সে ফিরে এসেছে।

অথচ আদিত্য আগারওয়ালের চরিত্রটিকে তেমন গুরুত্ব দেওয়া হচ্ছে না। আদিত্য আগারওয়ালকে ধারাবাহিকে প্রায় দেখাই যাচ্ছে না। গল্প লেখিকা তার চরিত্রটিকে ঠিকভাবে নির্মাণ করতে পারছেন না। অন্যদিকে ধারাবাহিকে এক রাজনীতিবিদের চরিত্র হয়ে এসেছেন প্রমিলা লাহা। এই চরিত্রটিও কিন্তু দারুণ আকর্ষণীয়। কিন্তু গল্পতেই কোথাও যেন খামতি থেকে যাচ্ছে।

দর্শকদের দাবি, মিঠাই মানেই যৌথ পরিবারের বন্ডিং দেখতে অভ্যস্ত হয়ে পড়েছিলেন তারা। কিন্তু এখন আর তেমনটা দেখানো হচ্ছে না। গত দুই সপ্তাহ ধরে এই বন্ডিংটাকে খুব মিস করছেন দর্শকরা। তারা পরিষ্কার জানাচ্ছেন এই কারণেই তাদের ধারাবাহিক দেখতে ভাল লাগছে না। মোদক পরিবার আবার মনোহরা ফিরে পেয়েছে। গল্প এখান থেকে আরও ভাল করে সাজানো যেত। তবে তা না করে একই জিনিস বারবার দেখানো হচ্ছে।

এখন আবার হল্লা পার্টি ছদ্মবেশ নিয়ে প্রমিলা লাহার বাড়িতে নাচ গান করতে যাবে। দর্শকরা এই ছদ্মবেশ দেখে বলছেন এই একই ছদ্মবেশ নিয়ে তো পিঙ্কিজির বিয়েতেও গিয়েছিল মিঠাইরা। একই দৃশ্য বারবার দেখতে কারই বা ভাল লাগে? একঘেয়ে ছদ্মবেশ নেওয়াটা পছন্দ করছে না দর্শকরা। গল্পের চার্মটাই যেন কোথাও হারিয়ে গিয়েছে। যদি এরকমই চলতে থাকে তাহলে ধারাবাহিকের রেটিং আরও কমবে, এমনটাই আশঙ্কা করছেন ভক্তরা।