একটা হিট সিরিয়াল দিয়ে একের পর এক ফ্লপ! কেন কমছে টেলি নায়িকাদের জনপ্রিয়তা?

Why Bengali Mega Serial Actresses Popularity Is Gradually Decreasing Day By Day : একের পর এক সিরিয়াল ফ্লপ! দিন দিন কেন কমছে সিরিয়াল নায়িকাদের জনপ্রিয়তা?

Riya Chatterjee

Updated on:

বর্তমানে টেলিভিশন দুনিয়াতে একটা ট্রেন্ড লক্ষ্য করা যাচ্ছে। একঘেয়ে গল্প দেখতে একদমই পছন্দ করছেন না দর্শকরা। জি বাংলা (Zee Bangla) এবং স্টার জলসা (Star Jalsha) -তে এখন টিআরপি হয়েছে বড় কথা। স্টারডমের বিচারে নয়, গল্পই হয়ে দাঁড়াচ্ছে দর্শক ধরে রাখার প্রধান ইউএসপি। তাই তো সন্দীপ্তা সেন (Sandipta Sen), তৃণা সাহা (Trina Saha), তিয়াসা লেপচা (Tiyasha Lepcha) এবং সোনামণি সাহা (Sonamoni Saha) -দের নিয়ে সিরিয়াল বানালেও যে তা ভালো টিআরপি পাবে এমন নিশ্চয়তা নেই।

বিগত কয়েক বছরে টেলিভিশনের দুনিয়াতে একাধিক নায়িকার আবির্ভাব ঘটেছে। কিন্তু দেখা যাচ্ছে প্রথম সিরিয়াল থেকে তুমুল জনপ্রিয়তা পেলেও পরের সিরিয়াল গুলোতে একের পর এক তাদের জনপ্রিয়তা কমেছে। যেমন সন্দীপ্তা সেন দুর্গা, টাপুর টুপুর, তুমি আসবে বলে সিরিয়ালে বেশ জনপ্রিয়তা পেয়েছিলেন। বহু বছর পর তিনি করুণাময়ী রানী রাসমণি সিরিয়ালটি করেন। এই সিরিয়াল সন্দীপ্তা আসার পর খুব বেশিদিন চলেনি।

SANDIPTA SEN

একই কথা বলা যায় তৃণা সাহা, তিয়াসা লেপচা এবং সোনামণি সাহাদের নিয়ে। তৃণা সাহার ডেবিউ সিরিয়াল ছিল খোকাবাবু। এরপর কলের বউ সিরিয়াল নিয়ে আবার ফিরে আসেন তিনি। কিন্তু সেই সিরিয়ালটি খুব বেশিদিন চলেনি। তবে এরপর আবার খড়কুটো সিরিয়ালে তিনি বেশ জনপ্রিয়তা পেয়েছিলেন। গুনগুন চরিত্রটি এখনও দর্শকদের মনে গেঁথে আছে।

তৃণাকে এরপর বালি ঝড় সিরিয়ালে দেখা যায়। কিন্তু টিআরপির অভাবে মাত্র তিন মাসের মাথায় বন্ধ হয়ে যায় সেই সিরিয়াল। সোনামণি সাহা, বাংলা সিরিয়ালের দুনিয়াতে তিনিও একজন জনপ্রিয় মুখ। দেবী চৌধুরানী সিরিয়ালের জন্য তিনি অনেক জনপ্রিয়তা পেয়েছিলেন। তারপর তার হাতে আসে মোহর সিরিয়ালের সুযোগ। প্রথম প্রথম ভালো টিআরপি পেলেও এই সিরিয়ালের টিআরপি পরে কমে যায়।

SONAMONI SAHA

মোহর শেষ হতেই এক্কাদোক্কা সিরিয়াল দিয়ে আবার স্টার জলসায় ফিরে আসেন সোনামণি। কিন্তু তার এই তৃতীয় সিরিয়ালের টিআরপি তেমন বিশেষ নেই। আর মাত্র কয়েক দিনের মধ্যে এই সিরিয়ালের পথ চলা বন্ধ হবে। জি বাংলার কৃষ্ণকলি ধারাবাহিকের শ্যামা ওরফে তিয়াসা লেপচাও রয়েছেন এই তালিকাতে।

আরও পড়ুন : অবৈধ সন্তান, পরকীয়া থেকে মেয়ের সঙ্গে যৌ়’নাচার! আলিয়ার বাবার কেচ্ছা জানলে শিউরে উঠবেন

TIYASHA LEPCHA

আরও পড়ুন : কেউ স্কুল পাশ, কেউ যায়নি কলেজ! দেখুন বাংলা সিরিয়ালের অশিক্ষিত নায়িকাদের তালিকা

তিয়াসা তার কেরিয়ার শুরু করেন কৃষ্ণকলি ধারাবাহিকের হাত ধরে। এই সিরিয়ালটির জনপ্রিয়তা এমন তুঙ্গে ছিল যে টানা চার বছর পর্যন্ত চলেছিল। এরপর তিয়াসা বাংলা মিডিয়াম সিরিয়ালের হাত ধরে আবার ফিরে আসেন। কিন্তু তার সিরিয়ালটি সেভাবে টিআরপি পায়নি। শীঘ্রই নাকি বন্ধ হতে বসেছে এই সিরিয়াল। নায়িকাদের জনপ্রিয়তা সিরিয়াল হিট করার ইউএসপি নয়। দিনে দিনে বাড়ার বদলে কমছে নায়িকাদের জনপ্রিয়তা।