মিঠি আসলে মিঠাই নয়, অন্য কেউ! কী তার উদ্দেশ্য? অবশেষে ফাঁস হল মিঠির পরিচয়

মিঠাইয়ের নতুন নায়িকা মিঠি আসলে কে, জানা গেল তার আসল পরিচয়

দারুণ এক টুইস্ট দিয়ে শুরু হচ্ছে মিঠাইয়ের (Mithai) নতুন এক অধ্যায়। ধারাবাহিকের নতুন প্রোমো থেকেই দর্শকরা জেনে নিয়েছেন গল্প থেকে নায়িকা মিঠাই এবার বিদায় নিতে চলেছে। আপাতত গল্পের তরতরিয়ে এগিয়ে চলেছে সময়। খুব দ্রুত গল্পের সেই নতুন মোড়ে পৌঁছানোর জন্য মিঠাইয়ের প্রতিটি এপিসোড যেন লাফিয়ে লাফিয়ে দিন, মাস, বছর পেরোচ্ছে।

মিঠাইয়ের প্রেগন্যান্ট হওয়া থেকে শুরু করে সাধ খাওয়া, সন্তানের জন্ম থেকে তার হামাগুড়ি দেওয়া, নিজের পায়ে দাঁড়ানো, নিজের পায়ে হাঁটতে পারা এমনকি কথা বলা পর্যন্ত মাত্র একটি সপ্তাহের মধ্যেই দেখানো হয়েছে। আসলে হাতে আর খুব বেশিদিন সময় বাকি নেই। আগামী ১৪ই নভেম্বর থেকে নতুন সময়ে দেখানো হবে মিঠাই। তার আগেই গল্পে আসবে অভাবনীয় মোড়।

মিঠাইয়ের মৃত্যুর পর কী কী ঘটবে সেই নিয়েই এবার নতুন করে সাজানো হয়েছে গল্পটা। মিঠাই এর জায়গাতে আসছে ধারাবাহিকের নতুন সদস্য মিঠি। এই মিঠি একেবারে মিঠাইয়ের মতই দেখতে। গল্পে তার পরিচয় সে হল সিদ্ধার্থ-মিঠাইয়ের ছেলে শাক্যের নতুন দিদিমণি। তবে এই মিঠি আসলে কে? সে কি মিঠাই নাকি অন্য কেউ? এই প্রশ্ন আপাতত দর্শকদের মনে ঘোরাফেরা করছে।

মিঠাই ভক্তদের মধ্যে অনেকেই মনে করছেন মিঠাই হয়ত মরেনি। কোনওভাবে সে হয়ত বেঁচে গিয়ে থাকবে। কয়েক বছরের মধ্যেই নিজের ভোল পাল্টে ফেলে নতুন রূপে সে হাজির হবে মনোহরাতে এবং নিজের মৃত্যুর প্রতিশোধ নেবে। তবে এমনটা নাও হতে পারে। তার কারণ জি বাংলা এর আগে কৃষ্ণকলি ধারাবাহিকেও এরকমই একটি ট্র্যাক এনেছিল যেখানে নায়িকা শ্যামার মৃত্যু দেখানো হয় এবং তার জায়গাতে মাম নামের একটি মেয়েকে আনা হয় যে হুবহু শ্যামার মত দেখতে।

তবে মাম কিন্তু শ্যামা ছিল না। সে ছিলে সম্পূর্ণই আলাদা একটি চরিত্র। কিন্তু দর্শকরা প্রথমে তাকে দেখে ধোঁকা খেয়েছিলেন। এক্ষেত্রেও তেমনটাই হতে পারে বলে আন্দাজ করছেন কেউ কেউ। আবার অনেকে মনে করছেন মিঠাইয়ের হয়ত ছোটবেলাতে কোনও যমজ বোন হারিয়ে গিয়ে থাকবে। এত বছর বাদে হয়ত খোঁজ মিলেছে তার।

তবে সবটাই রয়েছে জল্পনার পর্যায়ে। মিঠির আসল পরিচয় নিয়ে এমনই তিন ধরনের সম্ভাবনার কথা উঠে এসেছে। কিন্তু মিঠাই যেহেতু ধারাবাহিকের নায়িকা তাই তার মৃত্যু দেখিয়ে বা তাকে সরিয়ে গল্প এগোনো সম্ভব নয়। তাই মিঠিই আসলে মিঠাই বলে দাবি করছেন মিঠাই ভক্তরা। তার পরিচয় পরে জানা যাবে এবং সেখানেই কোনও একটা বড় টুইস্ট থাকবে।