বিয়ের ২ মাসেই প্রেগনেন্ট, ৭ মাসেই বাচ্চার মা! আলিয়াকে নোংরা ইঙ্গিত করে কটাক্ষ KRK-এর

বিয়ের ৭ মাসেই সন্তান এল রণবীর-আলিয়ার ঘরে, আলিয়াকে নোংরা ইঙ্গিত দিয়ে কটাক্ষ KRK-এর

সদ্য কন্যা সন্তানের জন্ম দিয়েছেন বলিউড (Bollywood) অভিনেত্রী আলিয়া ভাট (Alia Bhatt)। রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং আলিয়া ভাটের সন্তান আগমনের খবরে বলিউডে উপচে পড়ছে আনন্দ আর খুশির ঢেউ। সোশ্যাল মিডিয়াতেও নবাগত এই সন্তানকে স্বাগত জানিয়েছেন রণবীর-আলিয়ার ভক্তরা। তবে কটাক্ষ কোনওভাবেই পিছু ছাড়ছে না রণলিয়ার। সন্তানের জন্ম দিয়েও নোংরা কটাক্ষের শিকার হতে হচ্ছে তাদের।

গত রবিবার মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে রণবীর কাপুর এবং আলিয়া ভাটের প্রথম সন্তান ভূমিষ্ঠ হয়। সন্তানের মুখ দেখেই আবেগে ভেসেছেন রণলিয়া। যেন তাদের এক দীর্ঘ প্রতীক্ষার অবসান হল। এদিকে রণলিয়ার জীবনের এমন এক খুশির মুহূর্তেও তাদের নিয়ে নোংরা ইঙ্গিত দিতে ছাড়লেন না বলিউডের স্বঘোষিত সমালোচক কেআরকে (KRK)!

কে আর কে বা কামার আর খান বলিউড সেলিব্রেটিদের ব্যক্তিগত জীবন এবং তাদের ছবি নিয়ে সমালোচনামূলক ভিডিও বানিয়ে থাকেন। এর আগে বহুবার প্রকাশ্যেই তিনি সংঘর্ষে জড়িয়েছেন শাহরুখ, সালমান, কঙ্গনাদের সঙ্গে। সোশ্যাল মিডিয়ার সূত্রে তিনি বেশ জনপ্রিয়। আলিয়া যে বিয়ের ২ মাসের মধ্যেই প্রেগনেন্সির খবর দিয়েছেন, ৭ মাসের মধ্যেই তিনি মা হলেন সেই নিয়ে নোংরা কটাক্ষ করেছেন তিনি।

রণবীর এবং আলিয়ার ঘরে নবজাতক আসার খবর শুনে গোটা সোশ্যাল মিডিয়া যেখানে তাদের শুভেচ্ছা বার্তা দিচ্ছে সেখানে কেআরকেও তাদের কটাক্ষ করে শুভেচ্ছা বার্তা দেন। টুইটারে এদিন তিনি লিখেছিলেন, “রণবীর কাপুর এবং আলিয়া ভাটকে শুভেচ্ছা, সাত মাসের মধ্যে এক সুন্দর কন্যা সন্তানের মা-বাবা হওয়ার জন্য”। তবে তার এই নোংরা ইঙ্গিত ভালভাবে নেননি সোশ্যাল মিডিয়ার বাসিন্দারা। পাল্টা তারাও কেআরকে-কে ধুয়ে দিলেন।

আলিয়ার সাত মাসেই সন্তান জন্ম দেওয়ার ব্যাপারে অভিনেত্রীর পক্ষ নিয়ে সোশ্যাল মিডিয়াতে কেআরকের বিরুদ্ধে কলম ধরেছেন বহু মানুষ। নোংরামি করতে গিয়ে যে নিজেই ফেসে যাবেন সেকথা আন্দাজ করতে পারেননি তিনি। তাই শেষমেষ বাধ্য হয়ে তিনি সাফাই দিতে গিয়ে বলেছেন, ”বুঝতে পারছি না কেন কিছু বোকা মানুষ এখানে ভাষণ দিচ্ছে। লক্ষ লক্ষ বাচ্চা সময়ের আগে জন্ম নেয় এখন, এটা স্বাভাবিক।”

তবে কেআরকের এই সাফাইয়ের পরেও কিন্তু বিতর্ক এখানে থেমে থাকেনি। নেটিজেনদের মধ্যে অনেকেই তার সুরেই বিঁধেছেন আলিয়াকে। কারণ অনেকেই মনে করেন বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়েছিলেন আলিয়া। সেই কারণেই এত তড়িঘড়ি রণবীর-আলিয়ার বিয়ের আয়োজন করে কাপুর পরিবার এবং ভাট পরিবার। বিয়ের ২ মাসের মধ্যেই প্রেগনেন্ট হওয়ার খবর দিয়ে সেই জল্পনাতেই সীলমোহর দেন আলিয়া।