চোখ মেরে ভাইরাল হয়েছিলেন রাতারাতি, কোথায় হারিয়ে গেলেন ‘উইঙ্ক গার্ল’ প্রিয়া প্রকাশ?

কোথায় হারিয়ে গেলেন প্রিয়া প্রকাশ? এখন কী করছেন তিনি?

সোশ্যাল মিডিয়া (Social Media) -র দৌলতে রাতারাতি ভাইরাল হয়ে অনেকের জীবন গিয়েছে বদলে। কেউ কেউ হয়ে উঠেছেন সোশ্যাল মিডিয়া স্টার। তবে এই সোশ্যাল মিডিয়ার সূত্রে বনে যাওয়া তারকাদের মধ্যে অনেকেই কিছু সময় বাদে হারিয়ে গিয়েছেন। একসময় যাদের নিয়ে তোলপাড় ছিল নেটপাড়া, এখন নজরের আড়ালে চলে গিয়েছেন তারা।

   

এমনই একজন তারকা হলেন প্রিয়া প্রকাশ ভ্যারিয়ার (Priya Prakash Varrier)। একটি দক্ষিণী ছবি (South Indian Movie) -র গানে চোখ মেরে ভাইরাল হয়েছিলেন তিনি। একটি স্কুলের পটভূমিকায় ক্লাসরুমের বেঞ্চে বসে প্রেমিকের উদ্দেশ্যে চোখ মেরে আর হাতের সাহায্যে বন্দুকের নল দেখিয়ে রীতিমত জাতীয় ক্রাশে পরিণত হয়েছিলেন প্রিয়া। তাকে নিয়ে অনেক চর্চা হয়েছিল।

PRIYA PRAKASH VARRIER

প্রিয়া প্রকাশের কয়েক সেকেন্ডের ওই ভিডিও কোটি কোটি যুবকের রাতের ঘুম কেড়ে নেয়। কিন্তু এরপর মাঝে অনেক দিন কেটে গেলেও এই দক্ষিণী মডেল এবং অভিনেত্রী কোথায় তার কোনও হদিস নেই। একসময় তার চোখের জাদু ঘায়েল করেছিল লক্ষ লক্ষ নেটিজেনের হৃদয়। ওই একটি ভিডিওর মাধ্যমেই তাকে চিনে নিয়েছিল গোটা দেশ।

স্বাভাবিকভাবেই এরপর দক্ষিণী সিনেমা এবং বলিউড থেকেও একের পর এক বহু কাজের সুযোগ পেতে থাকেন প্রিয়া। তিনি বেশ কয়েকটি সিনেমাতে কাজও করেছেন। সম্প্রতি তার একটি ছবি সোশ্যাল মিডিয়ার নজর কেড়েছে। তাকে এই ছবিতে আদিবাসী মেয়ের সাজে দেখা যাচ্ছে। প্রায় কোনও পোশাক ছাড়াই তিনি ছবিগুলি তুলেছেন।

Priya Prakash Varrier

এলোমেলো চুলে পোশাক ছাড়া প্রিয়াকে এই রূপে দেখে প্রথমটায় বেশ অবাক হয়েছিলেন তার ভক্তরা। তাকে ভালভাবে দেখার পর তবেই তারা চিনতে পেরেছেন। তার এই ছবি দেখে মনে হচ্ছে যেন তিনি কোনও এক প্রাপ্তবয়স্ক সিনেমার শুটিং করছেন। লাইক এবং কমেন্টে ফের একবার ভরে উঠছে প্রিয়ার এই পোস্ট।

Priya Prakash Varrier

আরও পড়ুন : কলেজ পড়ুয়া থেকে রতন টাটার ম্যানেজার, এই যুবকের বেতন ও সম্পত্তির পরিমাণ চমকে দেবে

পরে অবশ্য জানা গিয়েছে প্রিয়া আসলে একটি ব্র্যান্ডের প্রমোশনের জন্য এমন উষ্ণ এবং লাস্যময়ী ফটোশুট করেছিলেন। তার ছবি সোশ্যাল মিডিয়াতে আবারও ভাইরাল হয়েছে। ২০১৮ সালের ‘অরু আদার লাভ’ (Oru Adaar Love) ছবির ওই চোখ মারার দৃশ্যের জন্য তিনি গুগলে সর্বাধিক অনুসন্ধানকৃত ব্যক্তিত্বে পরিণত হয়েছিলেন। 

আরও পড়ুন : নায়কদের থেকে বেশি পারিশ্রমিক পেতেন সালমান খানের এই নায়িকা, জানেন তার পরিচয়?