শ্রীময়ীর বড় ছেলে জাম্বো এখন কী করেন জানলে আপনি অবাক হয়ে যাবেন

Riya Chatterjee

Published on:

বাংলা টেলিভিশন (Bengali Telivision) ইন্ডাস্ট্রিতে তারকারা যে প্রতিনিয়ত ধারাবাহিকভাবে কাজ পাবেনই এমন কোনও নিশ্চয়তা নেই। আজ যাকে নিয়ে মাতামাতি করছে ইন্ডাস্ট্রি, কাল কিংবা পরশু তাকে ভুলে যেতেই পারে। তাইতো গ্ল্যামার দুনিয়ার তারকারা ইদানিং অভিনয়ের পাশাপাশি আলাদা পেশাও হাতে রাখছেন। যেমনটা করলেন বাংলা টেলিভিশনের অভিনেতা রোহিত সামন্ত (Rohit Samanta)।

আজ থেকে প্রায় নয় বছর আগে জি বাংলাতে ‘বয়েই গেল’ ধারাবাহিকটি শুরু হয়েছিল। আজ স্টার জলসাতে ‘এক্কাদোক্কা’ নামের যে ধারাবাহিকটি শুরু হয়েছে সেখানে দুই পরিবার এবং নায়ক-নায়িকাকে যেভাবে রেষারেষি করতে দেখা যায় ‘বয়েই গেল’তেও তেমনই গল্প ছিল। বাসবদত্তা চ্যাটার্জির বিপরীতে রোহিত সামন্ত অভিনয় করেছিলেন এই ধারাবাহিকে। অর্জুন এবং কৃষ্ণার জুটিকে আপন করে নিয়েছিলেন দর্শকরা।

এরপর ধারাবাহিকভাবেই বাংলা টেলিভিশনের সঙ্গে যুক্ত হয়ে পড়েন রোহিত। ২ বছর আগে স্টার জলসাতে ‘শ্রীময়ী’ ধারাবাহিকে শ্রীময়ীর বড় ছেলে ‘জাম্বো’র ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে। নায়কের পাশাপাশি খলনায়কের চরিত্রেও তিনি ছিলেন সাবলীল। কিন্তু এখন আর তাকে নিয়মিত অভিনয় করতে দেখা যাচ্ছে না।

অভিনয় ছেড়ে এখন নতুন পেশা নিয়েছেন রোহিত। তিনি কি তবে ইন্ডাস্ট্রি ছেড়ে দিলেন? তেমনটা কিন্তু নয়। ইন্ডাস্ট্রিতে থেকেই অভিনয় ছেড়ে দিয়েছেন তিনি। তিনি এখন অভিনেতা নন একজন নামী প্রযোজক। ইতিমধ্যেই ধারাবাহিক এবং ওয়েব সিরিজের প্রযোজনা করে হাত পাকিয়ে ফেলেছেন তিনি।

অনেকেই হয়তো জানেন না স্টার জলসার ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকের প্রযোজক। তার প্রযোজনা সংস্থার নাম মিসিং ক্রুজ। ‘মোহমায়া’, ‘গোরা’র মত বেশ কিছু ওয়েব সিরিজের প্রযোজনাও করেছেন তিনি। এখন তিনি অভিনয় ছেড়ে পুরোদস্তুর প্রযোজনার কাজে মন দিয়েছেন।