২০ বছরে বদলে গেছে চেহারা, সাথী সিনেমার সেই প্রিয়াঙ্কাকে দেখে চিনতে পারবেন না আপনিও

Where is Sathi Movie Actress Priyanka Upendra aka Priyanka Trivedi Now : কোথায় হারিয়ে গেলেন জিতের ‘সাথী’? এখন কেমন দেখতে হয়েছে প্রিয়াঙ্কাকে?

টলিউড (Tollywood) – এর অন্যতম ছবি হলো সাথী। এই ছবিতে জিতের সঙ্গে জুটি বেঁধেছিলেন প্রিয়াঙ্কা ত্রিবেদী (Priyanka Trivedi)। তবে বহুদিন হল ‘সাথী’ (Sathi) ছবির সেই জনপ্রিয় নায়িকাকে (Priyanka Upendra) বাংলা ছবিতে দেখা যায়নি। শেষবার দেখা গিয়েছিল ২০১১ সালে  জিৎ-এর সঙ্গে ‘হ্যালো মেমসাহেব’ ছবিতে (Hello Memsaheb)। তবে জানেন কী বাংলা ছবির সেই জনপ্রিয় নায়িকা কোথায় হারিয়ে গেলেন? বর্তমানে কী করছেন প্রিয়াঙ্কা ত্রিবেদী?

১৯৯৬ সালের মিস ক্যালকাটা হয়েছিলেন প্রিয়াঙ্কা। দু-বছর পর বাসু চট্টোপাধ্যায়ের ‘হঠাৎ বৃষ্টি’ছবির সঙ্গে অভিনয়ের দুনিয়ার আত্মপ্রকাশ। ছবিতে প্রিয়াঙ্কার নায়ক ছিলেন ফিরদৌস। তারপর তিনি অঞ্জন দত্তের পরিচালনায় ‘বড়া দিন’এ অভিনয় করেন। একটি বাংলা এবং দু’টি হিন্দি ছবির পরেই প্রিয়ঙ্কা পাড়ি দেন দক্ষিণে। ২০০২ সালে মুক্তি পায় তার প্রথম তেলুগু ছবি ‘রা’।

Priyanka Trivedi

তবে প্রিয়াঙ্কার অভিনয় কেরিয়ারে এক মাইলস্টোন ছিলো ‘সাথী’। শুধু প্রিয়াঙ্কার জীবনে নয় জিতের অভিনয় জীবনেও এই ছবি এক অনন্য ভূমিকা রেখেছে। ‘ও বন্ধু তুমি শুনতে কী পাও’-এর মতো গান আজও ঘর করে রয়েছে সিনেপ্রেমীদের মনে। তারপর ২০০৩-এ হরনাথ চক্রবর্তীর পরিচালনায় ‘সঙ্গী’ ছবিতে দর্শকরা আবার পেয়েছিলেন জিৎ-প্রিয়ঙ্কা জুটিকে।

তারপর টলিউডের অন্যতম অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বিপরীতে ২০০৬ সালে মুক্তি পাওয়া ‘অগ্নিপরীক্ষা’ ছবিতে অভিনয় করেছিলেন। ছবিটি পরিচালনা করেছিলেন রবি কিনাগি। এছাড়াও তিনি ‘গোলমাল’, ‘অমর প্রতিজ্ঞা’ এবং ‘অপরাধী’ র মত ছবিতে অভিনয় করেন। তাকে শেষ দেখা গিয়েছিল হেলো মেমসাহেব ছবিতে। তারপর তাকে আর বাংলা ফিল্ম ইন্ড্রাস্ট্রিতে দেখা যায়নি।

Priyanka Trivedi

টলিপাড়া থেকে গায়েব থাকায় অনেকেই হয়ত ভাববেন ছবির দুনিয়া থেকে সন্ন্যাস নিয়েছেন প্রিয়াঙ্কা, বিষয়টা কিন্তু এক্কেবারেই তা নয়। দক্ষিণী সুপারস্টার উপেন্দ্র রাও-এর ঘরনি এখন পরিচিত প্রিয়াঙ্কা উপেন্দ্র নামে। দক্ষিণী ছবির দুনিয়ার পরিচিত মুখ তিনি। ২০০৩ সালে কন্নড় সুপারস্টার উপেন্দ্র রাওয়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন প্রিয়াঙ্কা। উপেন্দ্রর সঙ্গে তার আলাপ ২০০১ সালে, ‘রা’ ছবির সেটে।

Priyanka Trivedi

তবে বিয়ে করে নিলেও অভিনয় করা কিন্তু বন্ধ করে দেননি তিনি। বিভিন্ন কন্নড় ছবিতে অভিনয় করছেন। এখন তিনি কন্নড় ফিল্ম ইন্ড্রাস্ট্রির নামকরা অভিনেত্রী। তবে বিয়ের পর থেকে এই অভিনেত্রী প্রিয়াঙ্কা উপেন্দ্র নামেই পরিচিত ৷অভিনেত্রীর দুটি সন্তানও রয়েছে ৷ মেয়ে ঐশ্বর্য ও ছেলে আয়ুশকে নিয়ে ভরা সংসার নায়িকার।