‘রামকৃষ্ণ’ হয়ে জিতেছিলেন দর্শকদের মন, কোথায় হারিয়ে গেলেন ‘রানী রাসমণি’র গদাই ঠাকুর?

Riya Chatterjee

Published on:

জি বাংলার (Zee Bnagla) জনপ্রিয় সিরিয়াল করুণাময়ী রানী রাসমণির (Korunamoyee Rani Rashmoni) যাত্রা টেলিভিশনের পর্দায় শেষ হয়েছে প্রায় ২ বছর আগে। কিন্তু আজও দর্শকরা এই সিরিয়ালটিকে টেলিভিশনের পর্দায় মিস করেন। এই সিরিয়ালে অভিনয় করে আকাশছোঁয়া জনপ্রিয়তা পেয়েছেন ধারাবাহিকের নায়িকা থেকে শুরু করে অন্যান্য চরিত্ররা। তাদের মধ্যে একজন হলেন সৌরভ সাহা (Sourav Saha)

সৌরভ এই সিরিয়ালে গদাই ঠাকুরের ভূমিকাতে অভিনয় করেছিলেন। রামকৃষ্ণের ভূমিকাতে তার অভিনয় দেখে দর্শকরা মুগ্ধ হয়েছেন বারবার। ধারাবাহিকের নায়িকার চরিত্র অর্থাৎ রানী রাসমণির মৃত্যুর পর শুধু রামকৃষ্ণের জীবনের উপর ভিত্তি করে সিরিয়ালটি আরও বেশ কয়েক মাস এগিয়েছিল। তখন সিরিয়ালের নায়ক হয়েছিলেন সৌরভ।

Sourav Saha

কিন্তু ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর দু-বছর কেটে গেলেও টেলিভিশনের পর্দায় এখন আর দেখা যাচ্ছে না সৌরভকে। তাই তাকে বেশ মিস করেন দর্শকরা। শ্রী শ্রী রামকৃষ্ণের ভূমিকাতে সৌরভ যেমন অভিনয় করেছিলেন তাতে দর্শকরা অভিভূত হয়ে পড়েন। পর্দায় সৌরভের অভিনয়ে যেন জীবন্ত হয়ে ফুটে উঠেছিল গদাই ঠাকুরের বাস্তব জীবন।

এরপর তাকে কেবল সুপারস্টার জিতের রিয়ালিটি শো ইস্মার্ট জোড়িতে দেখা গিয়েছিল। সস্ত্রীক এই রিয়েলিটি শোতে খেলতে এসেছিলেন তিনি। সিরিয়ালের পর্দার দাপুটে এই অভিনেতা বাস্তব জীবনে আপাদমস্তক ফ্যামিলি ম্যান। সেই সঙ্গে তিনি প্রচন্ড সংসারীও। স্ত্রী এবং সন্তানকে নিয়ে সুখের সংসার তাঁর।

Sourav Saha

অভিনেতার স্ত্রী সুস্মিতা জানিয়েছিলেন তার স্বামী ভীষণ সংসারী মানুষ। তিনি অসাধারণ রান্না করতে পারেন। ঘরের সমস্ত কাজে তিনি পটু। কাজের সময়ের বাইরে পরিবারের সঙ্গে সময় কাটাতেই তিনি বেশি পছন্দ করেন। তিনি এখন কোনও সিরিয়ালে অভিনয় করছেন না। কোন ওয়েব সিরিজেও তাকে অভিনয় করতে দেখা যাচ্ছে না।

Sourav Saha

আপাতত স্ত্রী এবং সন্তানের সঙ্গেই সুখে দিন কাটাচ্ছেন অভিনেতা। তিনি পর্দায় অভিনয়ের মাধ্যমে সকলকে বিনোদন জোগালেও বাস্তবে কিন্তু সৌরভের বিনোদনের রসদ একমাত্র তার ছেলে স্বর্ণাভ। ভীষণ দুষ্টু সে। বাবাকে একেবারেই ভয় পায় না। সৌরভও মনে করেন বাচ্চারা একটু ছটফটে হলেই ভাল লাগে।