শুধু অভিনয়ে ভরে না পেট, সিরিয়ালের এই তারকারা বড় বড় কোম্পানির মালিক

Avatar

Updated on:

হিন্দি ধারাবাহিক (Hindi Serial)রিয়ালিটি শোতে (Reality Show) কাজ করে আজ সারা ভারতে জনপ্রিয়তা অর্জন করেছেন করণ কুন্দ্রা (Karan Kundrra), অর্জুন বিজলানি (Arjun Bijlani), রণবিজয়ের (Rannvijay Singha) মতো তারকারা। তবে শুধু মাত্র অভিনয় জগতে নিজেদের বেঁধে রাখেননি তারা বরং নিজেদের কম্পানি খুলে করছেন ব্যবসাও। জনপ্রিয় এই তারকারা কে কিসের ব্যবসা শুরু করেছে তা জেনে নিন এই প্রতিবেদনে দেখে।

রণবিজয় সিং (Rannvijay Singha): বহু জনপ্রিয় রিয়েলিটি শোয়ের (Reality Show) সঞ্চালক হিসেবে আমরা দেখতে পেয়েছি রণবিজয় সিংকে। যার মধ্যে অন্যতম হল রোডিজ থেকে স্প্লিটসভিলা। তবে সঞ্চালনা ছাড়াও বাইক মডিফিকেশনের (Bike Modification) একটি আউট লেট ও মুম্বাইতে দুটি জনপ্রিয় রেস্তোরাঁর (Restaurant) মালিকানা রয়েছে তার কাছে।

Arjun Bijlani

অর্জুন বিজলানি (Arjun Bijlani): হিন্দি ধারাবাহিকের জনপ্রিয় মুখ হলেন অর্জুন বিজলানি। ‘মিলে জব হাম তুম’, ‘নাগিন’, নাগিনের মতো জনপ্রিয় ধারাবাহিকে দেখা গিয়েছিল তাকে। এছাড়াও একটি মিনি ক্রিকেট সিরিজের সঙ্গে যুক্ত হয়েছেন তিনি। সেই ক্রিকেট সিরিজে একটি দলের মালিক তিনি।

রূপালি গাঙ্গুলি (Rupali Ganguly): হিন্দি টেলিভিশন জগতের জনপ্রিয় ধারাবাহিক ‘অনুপমা’ করে জনপ্রিয়তা শীর্ষে পৌঁছে গিয়েছিলেন তিনি। দর্শক তাকে ‘অনুপমা’ নামেই চেনে। তবে অভিনয় ছাড়াও নিজের বাবার সঙ্গে যৌথভাবে একটি অ্যাড এজেন্সি চালান এই অভিনেত্রী।

Karan Kundrra

করণ কুন্দ্রা (Karan Kundrra): ধারাবাহিক ও রিয়ালিটি শোয়ের সঞ্চালক হিসেবে বহুবার দেখা গিয়েছে তাকে। মহিলাদের মধ্যে তার জনপ্রিয়তা সবচেয়ে বেশি। কিন্তু অভিনয় ও সঞ্চালনার পাশাপাশি নিজের পারিবারিক ব্যবসার কাজেও তিনি সময় দেন।

আশকা গোরাডিয়া (Aashka Goradia): এক সময় ‘কুসুম’ ধারাবাহিকে অভিনয় করে দর্শকদের মধ্যে খুব জনপ্রিয় হয়েছিলেন তিনি। কিন্তু এখন অভিনয় ছেড়ে সংসারে মন দিয়েছেন তিনি। এছাড়াও স্বামীর সঙ্গে গোয়ায় যোগ ব্যায়ামের প্রশিক্ষণ কেন্দ্র গড়ে তুলেছেন সেখানেই তিনি যোগ ব্যায়াম শেখান বহু ছাত্রছাত্রীকে। পাশাপাশি, একটি কসমেটিকস ব্র্যান্ডের সঙ্গেও যুক্ত রয়েছেন তিনি।

মোহিত মালিক (Mohit Malik): বহু জনপ্রিয় ধারাবাহিক ও ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে তাকে। তবে অভিনয়ের পাশাপাশি দুটি রেস্তোরাঁও চালান তিনি। সেই রেস্তোরাঁতে মাঝে মধ্যেই দেখা যায় তাকে এবং তার‌ স্ত্রীকে। মুম্বাইতেই রয়েছে এই রেস্তোরাঁ দুটি।

রবি দুবে ও শরগুন মেহতা (Ravi Dubey-Sargun Mehta): হিন্দি ধারাবাহিকের অন্যতম জনপ্রিয় জুটি হলেন রবি দুবে ও শরগুন মেহতা। বহু ধারাবাহিকে তাদের দুজনকে এক সঙ্গে দেখা গিয়েছে। তবে এছাড়াও তাদের দুজনের একটা প্রোডাকশন হাউজ রয়েছে যেখান থেকে বেশ কিছু জনপ্রিয় ধারাবাহিক তৈরি করেছেন তারা।

Ronit Roy

রণিত রায় (Ronit Roy): হিন্দি টেলিভিশনের জগতে জনপ্রিয় নাম হলেন রণিত রায়। বহু জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। পাশাপাশি হিন্দি ছবিতেও অভিনয় করেছেন তিনি। তবে অভিনয় ছাড়াও তার একটি এজেন্সি রয়েছে যেখান থেকে শাহরুখ খান সহ বহু জনপ্রিয় তারকাদের নিরাপত্তারক্ষী প্রদান করা হয়।

রাকশন্দা খান (Rakshanda Khan): বহু জনপ্রিয় হিন্দি ধারাবাহিকে খলনায়িকার ভূমিকায় দেখা গিয়েছে রাকশন্দা খান‌কে। তবে শুধু অভিনয় না, এছাড়াও একটি এজেন্সি রয়েছে তার যেখান থেকে বিভিন্ন অনুষ্ঠানের সঞ্চালক সরবরাহ করা হয়।