ডান্স বাংলা ডান্সের তাথৈকে মনে আছে, কেন পর্দায় আর দেখা যায় না তাকে

বাংলা টেলিভিশনের খুদে সঞ্চালিকা তাথৈ আজ কোথায়, কেন আর পর্দায় দেখা যায় না তাকে

Where is Dance Bangla Dance Junior Child Anchor Tathoi Now A Days

বাংলা টেলিভিশন (Bengali Telivision) ইন্ডাস্ট্রিতে বড়দের পাশাপাশি ছোটদেরও বেশ চাহিদা রয়েছে। বিভিন্ন সিরিয়াল এবং রিয়েলিটি শো আরও আকর্ষণীয় করে তুলতে ছোটদের আনা হয় বাংলা টেলিভিশনের পর্দায়। বেশ কয়েক বছর আগে বাংলা টেলিভিশনে ডান্স বাংলা ডান্স (Dance Bangla Dance) এর সঞ্চালনার ভার দেওয়া হয়েছিল দুই খুদে শিল্পীর উপর। মিঠুন চক্রবর্তীর এই শোয়ে অরিত্র এবং তাথৈ (Tathoi) সঞ্চালনার ভার সামলেছিল। তখন তাদের বয়স ছিল খুবই কম।

সেই ছোট্ট মেয়েটি এরপর টলিউডের বেশ কিছু সিনেমাতেও কাজ করে। কিন্তু আচমকাই ইন্ডাস্ট্রি থেকে গায়েব হয়ে গেল তাথৈ। এখন কোথায় কিভাবে কাটছে তার দিন? কেন আর তাকে দেখা যাচ্ছে না অভিনয় করতে? ছোট্ট সেই শিশুশিল্পীর সম্পর্কে সমস্ত অজানা প্রশ্নের উত্তর নিয়ে সাজানো আজকের এই প্রতিবেদন।

ছোট্ট তাথৈকে দর্শকরা আসলে তার ডাক নামেই চেনেন। তার আসল নাম কিন্তু সারন্যা দেব। তাকে যেমন টেলিভিশনের পর্দায় সঞ্চালিকা হিসেবে দেখা গেছে তেমনই সিনেমাতেও অভিনয় করতে দেখা গিয়েছে। আজ কিন্তু সে অনেক বড় হয়ে গিয়েছে। ছোটবেলায় মিষ্টি মিষ্টি কথা এবং মিষ্টি চেহারায় দর্শকদের মন ভুলিয়েছিল সে। আজ সে রীতিমতো সুন্দরী তন্বী।

ডান্স বাংলা ডান্সের পর মিঠুন চক্রবর্তীর সঙ্গে অরিত্র এবং তাথৈ ধুম ধামাকা নামের আরেকটি নাচের অনুষ্ঠানেও অংশ নেয়। ছোট থেকেই সঞ্চালনা এবং নাচে দক্ষ ছিল তাথৈ। নীল রাজার দেশে, সব চরিত্র কাল্পনিক, চলো পাল্টাই, খোকাবাবুর মত ছবিতে অভিনয় করেছিলেন তিনি।

তাথৈয়ের সঙ্গে যিনি সঞ্চালনা করতেন সেই অরিত্র আজ একজন জনপ্রিয় অভিনেতা। কিন্তু তাথৈ দীর্ঘদিন আগেই অভিনয় ছেড়ে সরে দাঁড়িয়েছেন। কেন তাকে এখন আর অভিনয় করতে দেখা যাচ্ছে না? বড় হওয়ার পর কি তবে অভিনয় ছেড়ে দিলেন তিনি? বেছে নিলেন কোনও নতুন পেশা?

তাথৈ ন্যাশনাল জেমস স্কুল থেকে স্কুলের পড়াশোনা করেন। তারপর হেরিটেজ ইনস্টিটিউট অফ টেকনোলজি কলেজে ভর্তি হয়েছিলেন তিনি। বর্তমানে তিনি উচ্চশিক্ষার জন্য টরেন্টোতে রয়েছেন। সেখানে ফিল্ম এন্ড প্রোডাকশন নিয়ে পড়াশোনা করছেন তিনি। ভবিষ্যতে তিনি সিনেমা তৈরি করতে চান। সেই লক্ষ্যেই এগোচ্ছেন তাথৈ।