মেকআপে ঢেকে রাখেন বয়সের ছাপ, দেখুন বলিউড সুন্দরীদের বিনা মেক আপ লুক

করিনা, দীপিকা থেকে আলিয়া, বিনা মেকআপে কেমন দেখতে লাগে বলিউড অভিনেত্রীদের

Bollywood Actress No Make Up Look

বলিউড মানেই গ্ল্যামার। লাইমলাইটের চাকচিক্যের মোড়কে উজ্জ্বল বলিউড সুন্দরীরা। ক্যামেরার সামনে তাদের চেহারায় কোথাও এতটুকু খুঁত পাওয়ার জো নেই। তবে চড়া মেকআপের পর চেহারার খুঁত আর নজরে পড়বেই বা কীভাবে? তবে মাঝেমধ্যেই কিন্তু এই সুন্দরীরা নো মেকআপ লুকে (Bollywood Actress No Make Up Look) ধরা দেন সোশ্যাল মিডিয়াতে। এক নজরে দেখে নিন বলিউড সুন্দরীদের বিনা মেক আপে কেমন দেখতে লাগে।

করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) : বলিউড ডিভাদের মধ্যে এই সুন্দরীকে কিন্তু মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়াতে বিনা মেক আপে ছবি শেয়ার করতে দেখা যায়। ছবিতে মেক আপের সঙ্গে তাকে কতটা সুন্দরী লাগে, তা বলার প্রয়োজন পড়ে না। তবে বেবো কিন্তু নির্ভয়ে ক্যামেরার সামনে নিজের আসল রূপে ধরা দিতে পারেন। সম্প্রতি লন্ডনে ছুটি কাটাতে গিয়েও তিনি এরকম ছবি পোস্ট করেন।

আলিয়া ভাট (Alia Bhatt) : বলিউড সুন্দরী আলিয়া ভাটেরও ক্যামেরার সামনে ধরা দেওয়ার জন্য মেকআপের প্রয়োজন পড়ে না। তিনিও ইন বর্ন সুন্দরী। মেকআপ তার সৌন্দর্যকে বাড়ায় বটে, তবে ডিম্পল কুইনের হাসি সব মেকআপকে ছাপিয়ে যায়।

শ্রদ্ধা কাপুর (Sraddha Kapoor) : শ্রদ্ধা কাপুরও বিনা মেকআপে থাকতে পছন্দ করেন। সিনেমার প্রয়োজনে চড়া মেকআপ করতে হলেও শ্রদ্ধাকে প্রায় সময় বিনা মেক আপেই পাওয়া যায়। মেকআপ ছাড়াও দারুন গ্লো উপচে পড়ে তার চেহারাতে।

ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) : এই বিদেশি সুন্দরীর সৌন্দর্য্যের পাশে মেক আপ লাগে না। সদ্য মলদ্বীপে ছুটি কাটাতে গিয়ে তিনি নিজের বিনা মেকআপ লুক শেয়ার করেছিলেন। যা দেখে প্রশংসা উপচে পড়েছিল সোশ্যাল মিডিয়াতে।

দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) : সিনেমা এবং অ্যাওয়ার্ড অনুষ্ঠান বা পার্টি ছাড়া মেকআপ করতে পছন্দ করেন না দীপিকাও। সোশ্যাল মিডিয়াতে তারও বিনা মেক আপের ছবি ভাইরাল হয়।

মালাইকা আরোরা (Malaika Arora) : বয়স প্রায় ৫০ ছুঁতে চলেছে। তবে বলিউডের এই আইটেম গার্লের চেহারার গ্লো দেখলে রীতিমতো হিংসেই হবে। পার্টি হোক বা জিম, মেক আপের সঙ্গে বা মেকআপ ছাড়াই গ্লো করতে থাকেন মালাইকা।

জ্যাকলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandes) : এই শ্রীলঙ্কান সুন্দরীও নিজের বিনা মেক আপের ছবি শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়াতে। যদিও এর জন্য তাকে বেশ ট্রোলড হতে হয়েছিল।