কেন ১৯ বছর ধরে নিজের নাম গোপন রেখেছিলেন কোয়েল মল্লিক, অভিনেত্রীর আসল নাম কি

১৯ বছর ধরে গোপন রেখেছেন নিজের নাম, অবশেষে ফাঁস হয়ে গেল কোয়েল মল্লিকের আসল নাম

টলিউডের প্রথম শ্রেণীর অন্যতম জনপ্রিয় নায়িকা কোয়েল মল্লিক। বহু জনপ্রিয় বাংলা ছবিতে অভিনয় করে দর্শকের মনে জায়গা করেছেন রঞ্জিত মল্লিক কন্যা। বর্তমানে অভিনয়ের পাশাপাশি মা হিসেবে নিজের দায়িত্ব সমান ভাবে পালন করছেন কোয়েল। টলিউডের সফল এবং অন্যতম প্রথম সারির নায়িকা তিনি।

নিজের অভিনয় দক্ষতার জোরেই ইন্ডাস্ট্রিতে নিজের পরিচয় গড়ে তুলেছেন তিনি।  ১৯ বছর আগে জিৎ-এর বিপরীতে ‘নাটের গুরু’ ছবি দিয়ে টলিউডে পথ চলা শুরু করেন কোয়েল। তাঁর ব্যক্তিগত জীবনে উঁকি দিলে কোনও বিতর্ক খুঁজে নেই। কলকাতার বিখ্যাত মল্লিক বাড়ির, অভিনেতা রঞ্জিত মল্লিকের কন্যা তিনি। দেব, যিশু সেনগুপ্ত, আবির চট্টোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়, সোহম চক্রবর্তীদের বিপরীতে একাধিক ছবিতে অভিনয় করেছেন।

তবে মেয়ে অভিনয়ে আসুক প্রথম দিকে মোটেই চাননি রঞ্জিত মল্লিক। রোম্যান্টিক ছবি হোক কিংবা থ্রিলার পর্দায় সমান দাপট দেখিয়েছেন কোয়েল। ছেলেবেলায় পড়াশোনা মডার্ন হাইস্কুল ফর গার্লস থেকে। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে মনোবিজ্ঞানে স্নাতক কোয়েল। অভিনেত্রীর আরও একটি নাম রয়েছে, রুক্মিণী মল্লিক। কেরিয়ারের একদম শুরুতেই বলিউডের বিগ ব্যানার ছবির অফার ফিরিয়ে ছিলেন কোয়েল।

২০০৬ সালে গ্যাংস্টার ছবির সঙ্গে ড্রিম ডেবিউ সেরেছিলেন কঙ্গনা রানায়ত। পরিচালক অনুরাগ বসু সবার প্রথম এই ছবি অফার করেছিলেন কোয়েলকে। কঙ্গনার চরিত্রটি করতে রাজি হননি নায়িকা। কারণ? অন্তরঙ্গ দৃশ্যে আপত্তি ছিল কোয়েল মল্লিকের। বাংলার পাশাপাশি ওড়িয়া ছবিতেও অভিনয় করেছেন কোয়েল। প্রেমী নম্বর ১ এবং মহানায়ক নামের দুটি ওড়িয়া ছবিতে অভিনয় করেছেন। স্টার জলসার কথা ও কাহিনী টক শোয়ের মাধ্যমে তিনি টেলিভিশনে পদার্পণ করেন।

Ranjit Mallick Shared Many Secrets About Koyel Mallick

এছাড়াও তাঁকে ঝলক দিখলা জা নাচের রিয়েলিটি শোয়ে সেলিব্রিটি জাজের ভূমিকায় দেখা গিয়েছে। টেলিভিশনে একাধিকবার মহালয়ার শো-য়ে মা দূর্গার ভূমিকায় অভিনয় করেছেন তিনি। ২০১৩ সালে প্রযোজক নিসপাল সিং রানের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন কোয়েল। যদিও জীবনের কোনও কথাই গোপন রাখেননি নায়িকা। তবে যে নামে তাকে সকলে চেনেন সেটা তার আসল নাম নয়। তার আসল নাম রুক্মিণী মল্লিক।