পুজোর মধ্যেই দুঃসংবাদ! রাতারাতি উঠে গেল ভাইরাল নন্দিনী দিদির পাইস হোটেল

Viral Nandini Didi New Hotel : রাতারাতি বন্ধ হল ভাইরাল নন্দিনী দিদির পাইস হোটেল! পুজোর আগেই দুঃসংবাদ দিলেন নন্দিনী

Smart Nandini Didi : সোশ্যাল মিডিয়ার দৌলতে তিনি এখন জনপ্রিয়তার শীর্ষে। নন্দিনীর পাইস হোটেলের চর্চা এখন ইন্টারনেটের আনাচে-কানাচে। ডালাহৌসির ভাতের হোটেলেও থাকে খদ্দেরদের লম্বা লাইন। সুদূর বাংলাদেশ থেকেও নন্দিনীর হাতের খাবারের স্বাদ নিতে আজকাল চলে আসেন মানুষ। সঙ্গে ইউটিউবার, ফুড ভ্লগাররা তো আছেই। তবে এর মাঝেই খবর মিলল নন্দিনীর বিখ্যাত সেই পাইস হোটেল বন্ধ হতে বসেছে।

আজকের স্মার্ট নন্দিনী দিদি ব্যাঙ্গালুরুতে ফ্যাশন ডিজাইন নিয়ে পড়াশুনো করে ভালো মাইনের চাকরি করতেন। কিন্তু করোনার থাবায় নিরুপায় হয়ে চাকরি ছেড়ে ঘরের মেয়ে ফিরলেন ঘরে। নন্দিনী দিদির বাবা-মা ডালহৌসি অফিস পাড়ায় ফুটপাতেই একটি পাইস হোটেল চালাতেন। সেই হোটেলেরই বৈঠা শক্ত হাতে ধরলেন নন্দিনী দিদি।

VIRAL DIDI NANDINI

জিন্স টপে কানে হেডফোন নিয়ে ছিপছিপে চেহারার সুন্দরী দিদি রাস্তার ধারে হোটেল চালাচ্ছেন দেখে রাতারাতি ভাইরাল হয়ে যান ইউটিউবারদের হাত ধরে।দিদি নম্বর ১-ও (Didi No.1) তিনি গিয়েছিলেন। এমনকি তিনি নাকি সিনেমাতেও অভিনয় করতে চলেছেন। শুরু হতে চলেছে প্রিয়দর্শী ব্যানার্জীর পরিচালিত নতুন প্রজেক্ট তিন সত্যির শ্যুটিং’। আর সেই ছবিতেই বর্ষীয়ান অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায়ের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে নন্দিনীকে।

তবে নন্দিনী অভিনয় করবে শুনে সবার মনে একটা প্রশ্নই ঘোরাফেরা করছে। তা হলো – স্মার্ট দিদি কি নায়িকা হওয়ার পরও রাস্তার ধারে হোটেল চালাবেন? নাকি এবার চিরতরে তালা ঝুলতে চলেছে তার ভাতের হোটেলে? কারণ কয়েকদিন আগেই একটি ভিডিওতে দেখা গিয়েছিল ক’দিন পর তোরা হয়তো আমাকে এখানে আর দেখতে পাবি না। ‘ আর তারপরেই সবাই ভেবেছিল নন্দিনীর হোটেল হয়তো বন্ধ হয়ে যাবে।

আরও পড়ুন : বিয়ের পিঁড়িতে বসছেন ভাইরাল নন্দিনী! ফাঁস হবু বরের পরিচয়

VIRAL DIDI NANDINI

আরও পড়ুন : ফাঁস হয়ে গেল ভাইরাল ‘নন্দিনী দিদি’র হোটেলের খাবারের মেনু ও দাম

কিন্তু জানা গেছে, নন্দিনী দি অন্য জায়গায় তার ভাতের হোটেল খুলছে। কারণ ডালহৌসিতে ভাড়া দোকান ঘরে নিজের ব্যবসা চালাতেন নন্দিনীরা। এবার সেই জায়গা ছেড়ে নিউ টাউনে ভাতের হোটেল খুলবেন ভাইরাল নন্দিনী দি। যদিও এখনও নিউটনের কোথায় হোটেল খুলবেন তা এখনো জানাননি তিনি। তবে নন্দিনী বলেছেন, খুব শীঘ্রই তার নতুন হোটেলে ঠিকানা তিনি সামাজিকভাবে পোস্ট করে দেবেন।

আরও পড়ুন : নুসরতের সতীন আসলে কে? কোথায় ও কেমন আছেন যশ দাসগুপ্তের প্রথম স্ত্রী