দামে কম মানে ভাল! ফাঁস হয়ে গেল ভাইরাল ‘নন্দিনী দিদি’র হোটেলের খাবারের মেনু ও দাম

Smart Didi Nandini Pice Hotel Menu And Price : ৭০ টাকায় ৭ রকম পদ! প্রকাশ্যে এল ভাইরাল নন্দিনীর হোটেলের খাবারের মেনু ও দাম

Varial Didi Nandini : নন্দিনীর পাইস হোটেলের (Nandini Didir Pice Hotel) চর্চা এখন ইন্টারনেটের আনাচে-কানাচে। সবার মুখে মুখে যেন একটাই কথা ফেরে। ডালাহৌসির ভাতের হোটেলেও থাকে খদ্দেরদের লম্বা লাইন। সুদূর বাংলাদেশ থেকেও নন্দিনী (Smart Didi Nandini) -র হাতের খাবারের স্বাদ নিতে আজকাল চলে আসেন মানুষ। সঙ্গে ইউটিউবার, ফুড ভ্লগাররা তো আছেই। চলুন আজকে জেনে নেব নন্দিনীরদির খাবারের থালির দাম কত (Smart Didi Nandini Pice Hotel Menu And Price)।

নন্দিনীর ভালো নাম মমতা গাঙ্গুলী। পড়াশোনা করেছেন ফ্যাশন ডিজাইনিং নিয়ে। বেঙ্গালুরুর এক হোটেলে ভালো চাকরিও করতেন। কিন্তু করোনার সময়ে বাবা-মার সঙ্গে এই দোকান চালানোর স্বপ্ন নিয়ে সব ছেড়ে কলকাতা চলে আসেন বলে জানিয়েছিলেন দিদি নম্বর ১-এর মঞ্চে গিয়ে। যদিও এই দোকানটি তাদের নিজের নয় ভাড়ার।

VIRAL DIDI NANDINI

নন্দিনীর স্বপ্ন এইখান থেকে আসা টাকা জমিয়ে একটা নিজেদের রেস্তোরাঁ তৈরি দেবেন মা-বাবাকে। কলকাতা জিপিওর ঠিক উল্টো দিকের ফুটপাথেই এই খাবার দোকানটি। সকাল এগারোটা থেকে দুপুর ৪টে পর্যন্ত ঠাসা ভিড় থাকে। এখানে মাত্র ৫০ টাকায় খাবার পাওয়া যায়। হ্যাঁ এটাই সব থেকে কম দামের থালি। এখানে ভাত, ডাল, আলু ভাতে আর এক ধরনের তরকারি দেওয়া হয়, যা পেট ভরানোর জন্য কাফি।

তবে খবরে আসার পর থেকে একের পর এক বিতর্কে নাম জড়িয়েছে নন্দিনীর। কখনও দোকানে আসা ইউটিউবারকে গালমন্দ করে তাড়িয়ে দিচ্ছেন, তো কখনও হাত তুলছেন বাবার বয়সী লোকের হাতে। হাই ভোল্টেজ ড্রামা লেগেই থাকে এই ভাতের হোটেলে। আর এই সব ঘটনা ফুটে ওঠে বিভিন্ন ইউটিউবারের ভিডিওতে।

VIRAL DIDI NANDINI

তবে চলুন আজকে আমরা জেনে নিই নন্দিনীর দির ভাতের হোটেলের কোন থালির কত দাম? জানা গেছে, নন্দিনী দির হোটেলে ভেজ থালি ৫০ টাকা। এর মধ্যে থাকে ভাত, ডাল, আলু ভাতে, সবজি, দুরকমের ভাজা। তারপর চারাপোনা থালির দাম ৭০ টাকা। এতে থাকে ভাত, ডাল, আলু ভাতে, সবজি, একটা ভাজা, মাছের ঝোল। আর কাতলা থালির মধ্যে থাকে ভাত, ডাল, আলু ভাতে, সবজি, একটা ভাজা, মাছের ঝোল। এর দাম ৮০টাকা।

আরও পড়ুন : বিয়ের পিঁড়িতে বসছেন শীঘ্রই! নন্দিনীর হবু বরের পরিচয় ফাঁস হতেই তোলপাড় নেটপাড়া

Smart Didi Nandini

আরও পড়ুন : “জানোয়ার লোক, গাধার বাচ্চা”, প্রকাশ্যে বাবাকে তুলোধোনা স্মার্ট দিদি নন্দিনীর! ছিঃ ছিঃ করছে নেটপাড়া

নন্দিনী দির হোটেলে চিকেন থালির দাম ১০০ টাকা। এই থালিতে থাকে ভাত, ডাল, আলু ভাতে, সবজি, একটা ভাজা, চিকেন। আর মাটন থালির দাম ২০০ টাকা। এর মধ্যে থাকে ভাত, ডাল, আলু ভাতে, সবজি, একটা ভাজা, মাটন। এছাড়াও এই দোকানে কখনও কখনও পোলাও এবং চিকেন পাওয়া যায়, সেটার দাম ১৫০ টাকা। মরশুমী তরকারি যেমন বাঁধাকপি, ইত্যাদি করা হয়। সঙ্গে কখনও কখন অন্যান্য ধরনের মাছ যেমন বাটা, ইলিশ, ইত্যাদিও থাকে। সেগুলোর আবার আলাদা আলাদা দাম।