সিরিয়ালের নামে কলঙ্ক! সমাজ নষ্ট করছে এই জনপ্রিয় বাংলা সিরিয়াল, উঠলো বয়কটের ডাক

বাস্তবতার নামে নোংরামি! ‘কার কাছে কই মনের কথা’র বিরুদ্ধে বয়কটের ডাক দিলেন দর্শকরা

জি বাংলা (Zee Bangla) -র ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache Koi Moner Kotha) সিরিয়াল থেকে নিয়ে সোশ্যাল মিডিয়াতে চর্চার অন্ত নেই। এই ধারাবাহিকের সঙ্গে জড়িত কলাকুশলীদের দাবি গল্পে নাকি যা কিছু দেখানো হচ্ছে সবটাই বাস্তব। তবে এই ‘বাস্তবতা’ দেখে হাড়ে হাড়ে জ্বলছেন দর্শকদের একাংশ। শুরু হওয়ার পর থেকেই কার্যত তীব্র সমালোচনার মুখে পড়েছে মানালি দে অভিনীত নতুন এই সিরিয়াল।

ধারাবাহিকের শুরুর প্রোমোতে দেখানো হয়েছিল বিয়ের পর শ্বশুরবাড়িতে এসে শিমুলের গান গাওয়ার স্বপ্ন জলাঞ্জলি যাচ্ছে। তখন তার পাশে এসে দাঁড়ায় প্রতিবেশী মহিলারা। কিন্তু সিরিয়াল শুরু হওয়ার পর যতদিন এগোচ্ছে গল্পে শুধুই শিমুলের উপর অত্যাচার-নিপীড়ন দেখানো হচ্ছে। শ্বশুরবাড়িতে এসে কেবল শারীরিক এবং মানসিক লাঞ্ছনা পাচ্ছে সে।

Kar Kache Koi Moner Kotha

রোজদিন সন্ধ্যে সাড়ে ছটার সময় টিভি খুলে বসলেই শিমুলকে অন্যায়ের শিকার হতে দেখে দর্শকরাও বিরক্ত হচ্ছেন। তার উপর আবার প্রত্যেক রাতেই তাকে স্বামীর কাছে অত্যাচারিত হতে হয়। এসব দেখতে দেখতে ভীষণ বিরক্ত বোধ করছেন দর্শকদের একাংশ। সোশ্যাল মিডিয়াতে তারা প্রতিবাদ করছেন ধারাবাহিকের প্লটের বিরুদ্ধে।

সমাজে কুপ্রভাব ফেলার অভিযোগ উঠছে এই সিরিয়ালের বিরুদ্ধে। কেউ কেউ দাবি করছেন শিমুলের উচিত এখনই শ্বশুরবাড়ি থেকে বেরিয়ে যাওয়া। নইলে তার উপর অত্যাচারও কমবে না, আর দর্শকদের ও রোজ সন্ধ্যার সময় এসব দেখতে হবে। কেউ লিখছেন, “বাজে সিরিয়াল দেখিয়ে সমাজ নষ্ট করছে। এটা বন্ধ করুন।” সোশ্যাল মিডিয়াতে সিরিয়াল বন্ধের ডাক দিচ্ছেন দর্শকরা।

Kar Kache Koi Moner Kotha

দর্শকদের মধ্যে কেউ লিখছেন, “এই সিরিয়ালটা দেখলে শান্তি পাই না। সংসারে ঝগড়া বাঁধানোর একেবারে মোক্ষম সিরিয়াল। আমার মনে হয় অবিলম্বে এই সিরিয়ালটা বন্ধ করা উচিত।” যদিও সোশ্যাল মিডিয়াতে যতই প্রতিবাদের ঝড় উঠুক না কেন এত সমালোচনার মাঝেও কিন্তু তরতর করে বাড়ছে টিআরপি।

আরও পড়ুন : মেয়েরাই মেয়েদের শত্রু! টলিউড নায়িকার কুকীর্তি ফাঁস করে দিলেন অপরাজিতা আঢ্য

Kar Kache Koi Moner Kotha

আরও পড়ুন : যোগ্যতা থাকলেও হাতে নেই কাজ! কোথায় হারিয়ে গেলেন ‘ভানুমতির খেল’ সিরিয়ালের ভানুমতি

শিমুলের উপর শারীরিক, মানসিক অত্যাচার, গার্হস্থ হিংসা দেখিয়েই কিন্তু টিআরপি তালিকাতে সেরা দশের মধ্যে ঢুকে পড়েছে কার কাছে কই মনের কথা। গত সপ্তাহে তো আবার সেরা দশের তালিকাতে ছয় নম্বরেও জায়গা দখল করে নিয়েছে জি বাংলার এই সিরিয়াল। বিপরীতে কমলা ও শ্রীমান পৃথ্বীরাজের টিআরপি ধুঁকছে।