শুধু ছবি পোস্ট করেই কোটিপতি! ঊর্বশীর এক একটি পোস্টের দামে চলে যাবে অনেকের সংসার

ঊর্বশীর এক পোস্টের দামে চলে যাবে অনেকের সংসার, এক একটি পোস্টের জন্য নেন এত টাকা

Urvashi Rautela's income per post on Instagram will shock you

গোটা বিশ্ব আজ বলিউডের (Bollywood) মডেল তথা অভিনেত্রী ঊর্বশী রাউতেলাকে (Urvashi Rautela) এক ডাকে চেনে। দেশের গণ্ডি পেরিয়ে আন্তর্জাতিক মঞ্চে ঝড় তোলা এই সুন্দরীকে বড় একটা বলিউড ছবিতে অভিনয় করতে দেখা না গেলেও মডেলিংয়ের সুবাদে বেশ ভালই রোজগার করছেন তিনি। এমনকি কিছু না করেও দিন প্রতি তার উপার্জন চোখ কপালে তুলবে। বলিউডের এই সুন্দরী ঘরে বসে বসেই প্রতিদিন এত টাকা রোজগার করেন যে তা অনেকেই কল্পনা করতে পারবেন না।

সোশ্যাল মিডিয়াতে দারুণ একটিভ থাকেন ঊর্বশী। ইনস্টাগ্রামে এখন প্রায় ৬০ মিলিয়নেরও বেশি ফলোয়ার্স রয়েছে তার। ব্যক্তিগত জীবনে বিতর্ক এবং সোশ্যাল মিডিয়াতে অ্যাকটিভ থাকার সুবাদ দেশ-বিদেশের বহু মানুষের সঙ্গে সোশ্যাল মিডিয়া মারফত তার যোগাযোগ রয়েছে। এই যেমন হালফিলে ক্রিকেটার ঋষভ পন্থের সঙ্গে তার সম্পর্ক নিয়ে জোরালো জল্পনা ছড়িয়েছিল। এরপর আবার পাকিস্তানি ক্রিকেটারের সঙ্গেও জড়িয়ে যায় তার নাম।

Urvashi-Rautela

এই মুহূর্তে কিন্তু বলিউডের তারকাদের মধ্যে ঊর্বশী রাউতেলারই সবথেকে বেশি অনুরাগী রয়েছেন সোশ্যাল মিডিয়াতে। তাই এই তাকে বেশ ভালই কাজে লাগাচ্ছেন তিনি। ঊর্বশী তার জীবনের ছোট বড় নানা দিক সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে নেন। সেই সঙ্গে বিভিন্ন প্রচারমূলক পোস্টও করে থাকেন তিনি। এইভাবে ইনস্টাগ্রামে এক একটি পোস্ট থেকে ঊর্বশী কত উপার্জন করেন জানেন?

ইদানিং সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করে এমন বহু তারকাই প্রচারের কাজে অংশ নিয়ে দুহাতে কোটি কোটি টাকা উপার্জন করছেন। ঊর্বশীও তেমনই একজন তারকা। এক্ষেত্রে সাধারণত অনুরাগী সংখ্যার উপর ভিত্তি করে টাকার অঙ্কটা নির্ধারিত হয়। ঊর্বশীর ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গিয়েছে তিনি নাকি এক একটি বিজ্ঞাপনী পোস্টের জন্য ৩.৫ কোটি টাকা করে নিয়ে থাকেন!

Urvashi-Rautela

ঊর্বশীর ইনস্টাগ্রাম প্রোফাইল বিভিন্ন ফ্যাশন এবং লাইফ স্টাইল সংক্রান্ত পোস্টে ভরে রয়েছে। এই ধরনের এক একটি পোস্টের জন্য তিনি কয়েক কোটি টাকা করে নিয়ে থাকেন বলে জানা গিয়েছে। উল্লেখ্য, ঋষভ পন্থের সঙ্গে ঊর্বশীর ক্যাটফাইটের দৌলতেই হু হু করে বেড়েছে তার অনুরাগী সংখ্যা। একটি সাক্ষাৎকারে তিনি মন্তব্য করেন তিনি নাকি ঘুমিয়ে পড়েছিলেন বলে ‘আর পি’ সঙ্গে দেখা করতে পারেননি! ‘আর পি’ নাকি তাকে বহুবার ফোনও করেছিলেন।

Urvashi Rautela Wears Rs 40 Crore Gold Gown at Arab Fashion Week

এদিকে এই নিয়ে সোশ্যাল মিডিয়াতে গুঞ্জন শুরু হতেই ঊর্বশীকে পাল্টা জবাব দেন ঋষভ। সোশ্যাল মিডিয়াতেই প্রকাশ্যে বাক বিতন্ডায় জড়িয়ে পড়েন এই দুই তারকা। এতে একদিকে ঊর্বশীর শাপে বরই হয়েছে। বর্তমানে তিনি ইনস্টাগ্রামে এক একটি পোস্ট করে যা রোজগার করছেন একজন মধ্যবিত্ত সারাজীবনেও তা উপার্জন করতে পারেন না।