অমিতাভ বচ্চনের বউ বলেই কি এত অহংকার, জয়া ভাদুরীকে ধুয়ে দিল উরফি জাভেদ

টাকা আছে বলেই কি সম্মান করতে হবে নাকি, ‘অহংকারী’ জয়া ভাদুড়ীকে যোগ্য জবাব দিলেন উরফি

সাংবাদিকদের সঙ্গে জয়া ভাদুড়ীর (Jaya Bhaduri) বরাবরই আদায়-কাঁচকলায় সম্পর্ক। সাংবাদিকদের কার্যত দুচোখে সহ্য করতে পারেন না জয়া। বলিউড তারকাদের ক্যামেরাবন্দি করতে যেভাবে প্রতিনিয়ত হুড়োহুড়ি বাঁধিয়ে দেন তারা তাতে বেশ বিরক্তি বোধ করেন অমিতাভ-ঘরণী। এর আগেও সোশ্যাল মিডিয়াতে সাংবাদিকদের সঙ্গে তার দুর্ব্যবহারের চিত্র ধরা পড়েছিল। এবারেও ঠিক তেমনই কাণ্ড ঘটিয়েছেন তিনি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে জয়া ভাদুড়ী এবং তার নাতনি নভ্যা নভেলি নন্দার একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে। মুম্বাইয়ে আয়োজিত একটি ফ্যাশন উইকে অংশ নিতে এসেছিলেন তারা। স্বাভাবিকভাবেই পাপারাজ্জিরা ঘিরে ধরে তাদের। এদিকে এসব দেখে বেজায় চটে যান জয়া। এমনকি এক সাংবাদিককে উদ্দেশ্য করে অপ্রীতিকর কথাও তিনি বলেন। জয়ার এই ভিডিও দেখে তাকে ধুয়ে দিলেন উরফি জাভেদ।

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে জয়া এবং নভ্যার ছবি তুলতে ব্যস্ত হয়ে পড়েন সাংবাদিকরা। সেই সময় তাড়াহুড়ো করতে গিয়ে একজন ফটোগ্রাফার পা স্লিপ করে পড়েই যাচ্ছিলেন। সেটা দেখে জয়া বলে ওঠেন, “ঠিক করে কাজ করুন, আশা রাখি, আপনি যেন উল্টে পড়েন।” ঘটনাস্থলে উপস্থিত অন্যান্যদের সঙ্গেও তাচ্ছিল্য সুরেই কথা বলছিলেন তিনি। যা দেখে নেটিজেনরা রীতিমত বিরক্ত হয়েছেন তার উপর।

একবার দুবার নয়, এর আগেও বহুবার এভাবে সাংবাদিকদের প্রতি দম্ভের বহিঃপ্রকাশ ঘটিয়েছেন জয়া। সোশ্যাল মিডিয়াতে বারবার তার ‘দাম্ভিক’, ‘‘অহংকারী’ স্বভাবের সমালোচনা হয়। এবারেও তার এই আচরণের তীব্র নিন্দা করছেন সকলে। সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার তথা স্বঘোষিত ফ্যাশন ডিজাইনার উরফি জাভেদও এক হাত নিয়েছেন জয়াকে।

উরফি জয়াকে উদ্দেশ্য করে বলেছেন, “আপনি শুধুমাত্র প্রবীণ, আর ক্ষমতাশালী বলেই লোকজন আপনাকে সম্মান দেখাবে এমনটা নয়, ওঁদের প্রতি ভালো ব্যবহার করলে, তবেই সম্মান পাবেন”। সাংবাদিকদের প্রতি এই দুর্ব্যবহার মোটেও ভালভাবে নেননি তিনি। সাংবাদিকদের পাশে দাঁড়িয়ে জয়ার এই ভিডিওটি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেন উরফি।

ইনস্টাগ্রামে উরফি লিখেছেন, “আপনি কি এটা বললেন, যে আশা রাখেন, উনি উল্টে পড়ে যান। সকলকে অনুরোধ, দয়া করে ওঁর মতো হবেন না, সতর্ক থাকুন। তা সে ক্যামেরার সামনে থাকুন কি পিছনে। আপনি, প্রবীণ আর ক্ষমতাশীল বলেই শুধু মানুষ আপনাকে সম্মান দেখাবেন না। যদি ভালো ব্যবহার করেন, তবেই সম্মান পাবেন।”