অশ্রাব্য খিস্তি থেকে যাচ্ছেতাই গালিগালাজ! শুটিং করতে গিয়ে চরম অপমানিত প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

প্রকাশ্যে মঞ্চে গালিগালাজ! যা নয় তাই বলে অপমান, শুটিং করতে গিয়ে লজ্জায় লাল প্রসেনজিৎ

Upcoming romantic comedy based Bengali movie Prasenjit Weds Rituparna trailer released recently

টলিউডের (Tollywood) ইতিহাসে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prasenjit Chatterjee) একটা ব্র্যান্ডের নাম। অনেকেই উত্তম কুমারের পর প্রসেনজিৎকেই টলিউড বলে মনে করেন। একবার একটি সাক্ষাৎকারে বুম্বাদা নিজেও সগর্বে বলেন ‘আমিই ইন্ডাস্ট্রি’! আর সেই ইন্ডাস্ট্রিকেই কিনা প্রকাশ্য মঞ্চে দর্শকদের সামনে অশ্রাব্য ভাষায় গালাগাল দিয়ে গেল সিনেমার নায়ক! দেখে তো চক্ষু চড়কগাছ বুম্বাদার ভক্তদের।

হঠাৎ কী ঘটনাটা ঘটলো? প্রসেনজিৎকে হঠাৎ গালাগালই বা দিতে গেলেন কেন কেউ? আসলে সরাসরি নয়, প্রসেনজিৎকে গালাগাল দেওয়া হয়েছে তারই নামের একটি ছবিতে। সেই ছবিতে আবার অভিনয়ও করেছেন বুম্বাদা। ছবির নাম ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ (Prasenjit Weds Rituparna)। পরিচালক সম্রাট শর্মার সেই আসন্ন ছবির ট্রেলার প্রকাশ করা হল বুধবার।

এই ছবির ট্রেলারের লঞ্চে উপস্থিত ছিলেন প্রসেনজিৎ, ছবি নায়িকা ইপ্সিতা মুখার্জীরা। সেখানেই এই বিষয়ে কথা বলেন প্রসেনজিৎ। তিনি বলেন ছবিতে নাকি তাকে নিয়ে যা খুশি তাই করা হয়েছে। তাকে নাকি ভীষণ গালাগাল করা হয়েছে নায়কের মুখ দিয়ে! ছবির ট্রেলারেও দেখা গিয়েছে সেই ঝলক। সেই দৃশ্যগুলোর শুটিং করতে গিয়ে কাস্ট এবং ক্রু মেম্বাররা ক্যামেরার সামনে দারুণ লজ্জাও পাচ্ছিলেন।

তবে সম্রাট শর্মার ছবির স্ক্রিপ্টে কিন্তু পূর্ণ সমর্থন ছিল প্রসেনজিতের। রোমান্টিক কমেডি নির্ভর এই ছবি প্রসেনজিৎ এবং ঋতুপর্ণার নামে হলেও আদতে কিন্তু ছবির নায়ক-নায়িকা হলেন টলিউডের নবাগতা ইপ্সিতা মুখার্জি এবং ঋষভ বসু। ছবির ট্রেলার থেকে জানা যাচ্ছে নায়িকার নাম ঋতুপর্ণা এবং নায়কের নাম প্রসেনজিৎ।

ছবির নায়িকা আবার আপাদমস্তক প্রসেনজিতের অনেক বড় ভক্ত। তিনি নাকি প্রসেনজিৎকেই বিয়ে করতে চেয়েছিলেন। ছোট থেকে তাকে নিয়েই স্বপ্ন দেখেছেন। নায়ক প্রসেনজিৎকেই মনে মনে জীবনসঙ্গী বানিয়েই নিয়েছেন নায়িকা। এমতাবস্থায় তার বাড়ির লোক জোর করে একটি ছেলের সঙ্গে তার বিয়ে দিয়ে দেয়। তার নামও অবশ্য প্রসেনজিৎ!

এদিকে নায়িকা কিছুতেই নায়ককে নিজের স্বামী বলে মেনে নিতে রাজি নয়। বউয়ের এমন মতিগতি দেখে প্রসেনজিতের উপরেই দারুণ ক্ষেপে যায় নায়ক। তার মুখ দিয়েই প্রসেনজিৎ সম্পর্কে বেরিয়েছে কিছু অশ্রাব্য ভাষা। যদিও ছবির ট্রেলার দেখে বেশ মজা পেয়েছেন দর্শকরা। এই ছবি বক্স অফিসে কেমন ব্যবসা করবে সেটাই এখন দেখার। তবে তার আগে চট করে দেখে নিন ছবির ট্রেলারটি।