হয়ে গেল অন্তিম শুটিং, আর দেখা যাবে না মিঠাইকে, ধারাবাহিকের গল্পে আসছে দুর্দান্ত টুইস্ট

হয়ে গেল মিঠাইয়ের শেষ শুটিং, সত্যিই কি মারা যাচ্ছে মিঠাই, রইল বিস্তারিত আপডেট

বেশ বড়সড় মোড় নিতে চলেছে জি বাংলার (Zee Bangla) মিঠাই (Mithai) ধারাবাহিক। হাতে আর মাত্র কয়েকটা দিনের অপেক্ষা। তারপরেই গল্পে একটা অনেক বড় পরিবর্তন আসতে চলেছে। ধারাবাহিক থেকে বাদ পড়তে চলেছে খোদ নায়িকা মিঠাই। তার বদলে গল্পে প্রবেশ করবে মিঠি। এরই মধ্যে হয়ে গেল মিঠাইয়ের অন্তিম পর্বের শুটিং।

ধারাবাহিকের নতুন প্রোমোতে দেখানো হয়েছে মনোহরাতে আর মিঠাইকে দেখা যাবে না। কারণ মিঠাইয়ের নাকি মৃত্যু হবে। বর্তমান ধারাবাহিকে ‌সেই পর্বই চলছে। মিঠাই-সিদ্ধার্থের সন্তান শাক্য এখন বড় বিপদের মুখে। যে মন্টেসরি স্কুলে তাকে ভর্তি করানোর কথা ছিল সেখানকার বাকি বাচ্চাদের সঙ্গে তাকেও কিডন্যাপ করে নিয়েছে দুষ্কৃতীরা।

All you need to know about Zee Bangla Mithai serial new child artist Dhritishman Chakraborty

ছেলেকে বাঁচাতে মরিয়া মিঠাই পুলিশের সামনেই দুষ্কৃতীদের কবলে পড়ে যায়। দর্শকদের অনুমান, শাক্য এবং বাকি বাচ্চাদের বাঁচাতে গিয়েই মিঠাইয়ের কোনও একটা বড় ক্ষতি হয়ে যাবে। আবার প্রোমোতে যেমন দেখানো হয়েছে সেই অনুযায়ী তার মৃত্যুও হতে পারে। তবে দর্শকরা কোনওভাবেই মিঠাইয়ের মৃত্যু দেখতে রাজি নন। তারা চাইছেন মিঠাই যেন আবার ফিরে আসে।

এদিকে এরই মধ্যে মিঠাইয়ের অন্তিম পর্বের শুটিং হয়ে গিয়েছে। অর্থাৎ মিঠাই হিসেবে সৌমিতৃষা তার শেষ শুটিং সেরে ফেলেছেন। কারণ এবার তাকে নিতে হবে মিঠির রূপ। মিঠাইয়ের মত শাড়ি গয়নার সাজ-পোশাক ছেড়ে এবার একেবারে আধুনিক একটি মেয়ের রূপে সৌমিতৃষাকেই ফিরিয়ে আনা হবে ধারাবাহিকে। তার নতুন পরিচয় হবে মিঠি।

কে এই মিঠি? সে কি মিঠাই নাকি অন্য কেউ? এই প্রশ্ন এখন দর্শকদের মনে ঘুরপাক খাচ্ছে। কেউ কেউ ভাবছেন মিঠিই আসলে মিঠাই। সে তার নাম-পরিচয় বদলে আবার মনোহরাতে ফিরে আসবে। আসলে দর্শকরা প্রথম থেকেই মিঠাইয়ের চরিত্রের উন্নতি দেখতে চেয়েছিলেন। ভুলভাল ইংরেজি বলা ছেড়ে মিঠাইকে শিক্ষিত হিসেবে দেখতে চেয়েছিলেন তারা। এবার কি সত্যিই তাদের সেই আশা পূরণ হবে?

এই প্রশ্নের জবাব দিয়েছেন মিঠাইয়ের ঠাম্মি ওরফে স্বাগতা বসু। মিঠাই হিসেবে সৌমিতৃষার অন্তিম শুটিং হয়ে গিয়েছে। অর্থাৎ ওই দিনের পর থেকে মিঠি হিসেবে অভিনয় করতে শুরু করে দিয়েছেন তিনি। ইন্টারভিউতে স্বাগতাকে বলতে শোনা যায় এমনটাও তো হতে পারে মিঠাইকে মৃত বলে ভাবলেও সে আসলে জীবিত রয়েছে। সত্যিই হয়ত আবার ফিরে আসবে মিঠাই। ঠাম্মির কথায় আশার আলো দেখতে পাচ্ছেন দর্শকরা।