বন্ধ হয়ে যাচ্ছে এই ২ বাংলা ধারাবাহিক, চরম সিদ্ধান্ত নিল চ্যানেল

টিআরপি নেই, কমছে জনপ্রিয়তাও, বন্ধ হতে চলেছে এই ২ ধারাবাহিক

Bangla serial shooting

টিআরপির অভাবে ধারাবাহিক (Bengali Mega Serial) বন্ধ হয়ে যাওয়ার ঘটনা নতুন কিছু নয়। স্টার জলসা, জি বাংলা মিলিয়ে একের পর এক ধারাবাহিক টিআরপির অভাবে বন্ধ হয়ে যাচ্ছে। সেই জায়গায় জায়গা করে নিচ্ছে নতুন ধারাবাহিক। এবার সান বাংলাও (Sun Bangla) দুই ধারাবাহিক বন্ধ করে দেওয়ার পথে হাঁটছে। জনপ্রিয়তা হারানোয় মাঝপথেই বন্ধ করে দিতে হচ্ছে এই দুই ধারাবাহিক। খবর শুনে মন খারাপ দর্শকদের।

আর মাত্র কিছুদিনের মধ্যেই শেষ হয়ে যাবে ‘অগ্নিশিখা’ (Agnishikha) এবং ‘মোমপালক’ (Mompalak)। গত বছরই এই দুই ধারাবাহিকের যাত্রা শুরু হয়েছিল। প্রথম দিকে বেশ জনপ্রিয়তা পেয়েছিল দুটি ধারাবাহিকই। কিন্তু এক বছর যেতে না যেতেই খেই হারিয়েছে গল্প। যতটা জনপ্রিয়তা আশা করা হয়েছিল তা পূরণ করতে অসমর্থ হওয়াতেই এই সিদ্ধান্ত বলে মনে করছেন নেটিজেনরা।

চ্যানেলের তরফ থেকে অবশ্য আচমকা ধারাবাহিক বন্ধের কারণ সম্পর্কে জানানো হয়নি কিছুই। দুই পুরনো ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়াতে স্বভাবতই দর্শকদের আশা শীঘ্রই নতুন ধারাবাহিক জায়গা করে নেবে পুরনো স্লটে। আপাতত অগ্নিশিখা জায়গাতে নতুন ধারাবাহিক ‘মেঘে ঢাকা তারা’ আসার খবর ভাসছে স্টুডিও পাড়ায়। আগামী ২৮শে মার্চ থেকে শুরু হবে নতুন ধারাবাহিক।

অন্যদিকে ‘মোম পালক’ এর জায়গাতে কোন ধারাবাহিক জায়গা করে নেবে তাও স্পষ্ট নয়। তবে শীঘ্রই নতুন ধারাবাহিকের খবর ঘোষণা করতে পারে চ্যানেল কর্তৃপক্ষ। এমনটাই আশা করছেন দর্শকরা। সান বাংলার পাশাপাশি স্টার জলসা এবং জি বাংলাতেও এখন নতুন ধারাবাহিকের ঢল নেমেছে।

স্টার জলসাতে পুরনো ধারাবাহিকের জায়গায় একের পর এক জায়গা করে নিয়েছে খুকুমণি হোম ডেলিভারি, গাঁট ছড়া, গুড্ডি, আলতা ফড়িং, অনুরাগের ছোঁয়া। আসন্ন ধারাবাহিকের তালিকায় রয়েছে ‘গোধূলি আলাপ’। জি বাংলাতেও সদ্য শুরু করেছে ‘গৌরী এল’। মুক্তির অপেক্ষায় দিন গুনছে ‘উড়ন তুবড়ি’।