বলিউডে পা রাখলো বাংলার মেয়ে অনন্যা, এল সিনেমায় গান গাওয়ার সুযোগ

বলিউডে গান গাইবে বাংলার মেয়ে অনন্যা, হেরে গিয়েও জিতে নিল হৃদয়

Ananya Chakraborty will Singh on Himesh Reshammiya`s Song on Bollywood

সদ্য জি টিভির (Zee TV) হিন্দি সারেগামাপার (Sa Re Ga Ma Pa) গ্র্যান্ড ফিনালের অনুষ্ঠান হয়েছে। গ্র্যান্ড ফিনালেতে বিচারকদের চুলচেরা বিশ্লেষণে স্নিগ্ধজিৎ ভৌমিক এবং অনন্যা চক্রবর্তীকে (Ananya Chakraborty) টপকে ট্রফি জিতে নেন বাংলারই আলিপুরদুয়ারের মেয়ে নীলাঞ্জনা রায়। সারেগামাপার এই সিজনে বাংলা জয়জয়কার। তবে প্রথম এবং দ্বিতীয় আসন থেকে ছিটকে গিয়েছেন অনন্যা। এতে মন খারাপ ছিল তার ভক্তদের।

স্নিগ্ধজিৎ এবং অনন্যাকে টেক্কা দিয়ে দ্বিতীয় স্থানও ছিনিয়ে নিয়েছেন হুগলির মেয়ে রাজশ্রী বাগ। সারেগামাপাতে অনন্যার ফলাফল প্রথম থেকেই আশাপ্রদ ছিল। বিচারকরা তার প্রশংসায় পঞ্চমুখ ছিলেন। তবে শেষ মুহূর্তে এসে সারেগামাপার মুকুট ছিটকে গেল তার হাত থেকে। এমনকি রানার্সআপও তিনি হতে পারেননি। তবে তার জন্য অবশ্য আর দুঃখ পাওয়ার কোনও কারণ নেই। কারণ এবার সরাসরি বলিউড থেকে তার জন্য এসেছে সুযোগ।

বাংলার মেয়ে অনন্যা হেরে গিয়েও জয়লাভ করলেন। সরাসরি বলিউড থেকে গান গাওয়ার সুযোগ পেয়ে গিয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ার মারফত এই সুখবর শুনিয়েছেন ভক্তদের। মঙ্গলবার সোশ্যাল মিডিয়াতে হাসি মুখ নিয়ে একটি ছবি পোস্ট করে নতুন খবরের আভাস দিয়েছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, ‘একটা বড় ব্যাপার হতে চলেছে’।

অনন্যা নিজের মুখে এর থেকে বেশি কিছু না বললেও নেটিজেনরা অবশ্য আন্দাজ করে ফেলেছেন আদতে কি হতে চলেছে। কারণ এই ছবিতে যা দেখা যাচ্ছে অনন্যা রয়েছেন বলিউড গায়ক হিমেশ রেশমিয়ার স্টুডিওতে। অনন্যার পেছনেই রয়েছে হিমেশ রেশমিয়ার একটি ছবি। হিমেশের স্টাইলেই তার ছবি সামনে দাঁড়িয়ে পোজ দিয়েছেন গায়িকা। পোস্টের সঙ্গে ট্যাগে জুড়ে দিয়েছেন হিমেশ রেশমিয়াকে। হ্যাশট্যাগে লিখেছেন ‘রেকর্ডিং’।

পশ্চিমবঙ্গের বজ বজের মেয়ে অনন্যা বাংলার সারেগামাপা থেকে পরিচিতি পেয়েছেন। হিন্দি সারেগামাপায় অংশগ্রহণ করে ‌ আজ গোটা দেশের নজরে এসেছেন তিনি। একতারা হাতে বাউল গান করেন অনন্যা। হিন্দি রিয়েলিটি শো’তে তাকে দেখা গিয়েছে রকস্টারের ভূমিকায়। অনন্যার হেয়ার স্টাইল ও সাজ পোশাকও চর্চার বিষয়বস্তু হয়ে দাঁড়িয়েছে। হিমেশ রেশমিয়ার হাত ধরেই বলিউডে করতে চলেছেন বাংলার গায়িকা।