মাসি টুইঙ্কেলের থেকেও সুন্দরী, রাজেশ খান্নার বড় নাতনি নায়িকাদেরও গুনে গুনে ১০ গোল দিচ্ছে

রূপে এবং সৌন্দর্যে বলিউড নায়িকাদের জোর টেক্কা দিতে পারে রাজেশ খান্নার বড় নাতনি নাওমীকা সরণ

দাদু রাজেশ খান্না (Rajesh Khanna), দিদা ডিম্পল কাপাডিয়া (Dimple Kapadia)! নাওমীকা সরণের (Naomika Saran) পারিবারিক ইতিহাসের চমক এখানেই শেষ নয়। মাসি এবং মেসোমশাইও যেমন তেমন মানুষ তো নন, তারাও বলিউডের সুপারস্টার। কিন্তু সৌন্দর্যের নিরিখে টুইঙ্কেল খান্না (Twinkle Khanna) এবং অক্ষয় কুমারের (Akshay Kumar) বোনঝিও বা কম যান কিসে? তার সৌন্দর্য দেখলে যে কারও ঘুরে যাবে মাথা।

সদ্য ১৮ বছর বয়সে পা রাখলেন রাজেশ খান্না এবং টুইঙ্কেল খান্নার বড় নাতনি নাওমীকা। তিনি অভিনেত্রী রিঙ্কি খান্নার (Rinki Khanna) মেয়ে। তবে এত বড় তারকা পরিবারের মেয়ে হওয়া সত্ত্বেও নাওমীকা এতদিন লাইমলাইট থেকে দূরেই ছিলেন। তাই তার সম্পর্কে বিশেষ জানে না সোশ্যাল মিডিয়া। বোনঝির জন্মদিনে উপলক্ষে সকলের সঙ্গে তার পরিচয় করিয়ে দিলেন টুইঙ্কেল খান্না। তাতেই তাকে নিয়ে শোরগোল পড়ে গিয়েছে, নেট মাধ্যমে।

নাওমীকার মা রিঙ্কিও বলিউডের নায়িকা ছিলেন। তবে সঠিকভাবে নিজের প্রতিভা বিকাশের আগেই ২০০৩ সালে শিল্পপতি সমীর সরণকে বিয়ে করে তিনি দেশ ছেড়ে চলে যান লন্ডনে। সেখানেই জন্ম হয় নাওমীকার। তবে নাওমীকা বেড়ে উঠেছেন ভারতে। ২০১৩ সালে রিঙ্কি আবার এক পুত্র সন্তানের জন্ম দেন। এখন মুম্বাই শহরেই তাদের বাস।

নাওমীকা মুম্বাইয়ের সেন্ট জেভিয়ার্স কলেজে স্নাতক স্তরের পড়াশোনার জন্য ভর্তি হয়েছেন। মাঝে মাঝে সোশ্যাল মিডিয়াতে দিদা এবং মাসির সঙ্গে তাকে দেখা যায়। জন্মদিনের বোনঝির ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে টুইঙ্কেল লেখেন, আমার সুন্দরী বোনঝি ১৮ বছরে পা দিল। ছোটবেলায় যে মেয়েটা নিজের নাভি দেখলে ভয় পেত, সেই মেয়েটি আজ এত আত্মবিশ্বাসী। তোমাকে এত কাছ থেকে বড় হতে দেখেছি বলে মন খুশিতে ভরে উঠেছে। শুভ জন্মদিন।”

সোশ্যাল মিডিয়াতে তার ছবিটি শেয়ার হওয়া মাত্রই হু হু করে বেড়েছে লাইক ও কমেন্ট। নাওমীকা শুধু সুন্দরীই নন, ফ্যাশন সম্পর্কেও তার দুর্দান্ত সেন্স রয়েছে। যা দেখে প্রশংসা করছেন বলি তারকারাও। নাওমীকা ফ্যাশনের পাশাপাশি নাচেও পারদর্শী। ইউটিউবে তিনি নিজের একটি চ্যানেল খুলেছেন। সেখানে নাচের ভিডিওর পাশাপাশি শর্ট ফিল্মেও তাকে অভিনয় করতে দেখা গিয়েছে।

অক্ষয়-টুইঙ্কেলের পুত্র আরভের সঙ্গে তার ছবি রয়েছে সোশ্যাল মিডিয়াতে। সেই ছবি দেখে নেটিজেনরা বলছেন তারা নাকি যমজ ভাইবোনের মত দেখতে। কেউ কেউ বলেন তার মুখ নাকি দিদা ডিম্পলের মত। নাওমীকা তার পরিবারের ট্রাডিশন ধরে রেখে নিজেও অভিনয় করবেন কিনা সেই নিয়ে কোনও নিশ্চিত খবর নেই। তবে নেটিজেনরা মনে করছেন এই মেয়ে চাইলেই বলিউড সুন্দরীদের ১০ গোল দিতে পারে।