বিয়ের আগেই সহবাস থেকে প্রেগন্যান্ট, শ্রীদেবীর অসহায়তার সুযোগ নিয়ে তাকে ব্যবহার করেন বনি

বিয়ের আগেই সহবাস, শ্রীদেবীকে জোর করে সম্পর্কে আসতে বাধ্য করেন বনি, ফাঁস হল চাঞ্চল্যকর তথ্য

২০১৮ সালে বলিউডের (Bollywood) আকাশে এক নক্ষত্রপতন হয়। প্রয়াত হন বলিউডের সেরা অভিনেত্রী শ্রীদেবী (Sridevi)। সেই ধাক্কাটা আজও সামলে উঠতে পারেনি বলিউড। বাথটবের জলে ডুবে মৃত্যু হয় তার। তার মৃত্যু অনেক প্রশ্নের জন্ম দিয়েছিল। সেইসব প্রশ্নের উত্তর আজও রহস্যের আড়ালেই রয়ে গিয়েছে। তবে শ্রীদেবীর মৃত্যুর পর বেঁচে থাকাকালীন তার জীবনের এমন কিছু ট্রাজেডির কথা ফাঁস হয় যার সঙ্গে অবাক হয়েছিল গোটা দেশ।

২০১৮ সালের ২৪ শে ফেব্রুয়ারি, দুবাইয়ের একটি হোটেলে আচমকাই মৃত্যু হয় শ্রীদেবীর। তার মৃত্যু নিয়ে অনেক ধোঁয়াশা রয়েছে। সেই সময় যখন তাকে নিয়েই চর্চা চলছিল গোটা দেশজুড়ে, তখনই মুখ খোলেন তার কাকা ভেনুগোপাল রেডি। তিনি শ্রীদেবীর ব্যক্তিগত জীবন, স্বামী বনি কাপুরের সঙ্গে তার সম্পর্ক এবং তার বিতর্কিত কসমেটিক্স সার্জারি নিয়ে অনেক কথাই বলেছিলেন।

Sridevi-Boney-Kapoor

অভিনেত্রীর কাকা দাবী করেন মৃত্যু সময় অনেক কষ্ট বুকের মধ্যে নিয়ে মারা গিয়েছিলেন শ্রী। একটি সিনেমাতে বনি কাপুরের প্রচুর লোকসান হয়েছিল। সেই লোকসান মেটাতে শ্রীদেবীর অনেক সম্পত্তি তিনি বিক্রি করে দেন। এতে মনে মনে ভীষণ আঘাত পেয়েছিলেন শ্রী। তবে তার জন্য তিনি কখনও মনের দুঃখ প্রকাশ্যে আনেননি। কিন্তু ভেতর ভেতর তিনি ভেঙে পড়েছিলেন একেবারে।

অভিনেত্রীর কাকা বলেন বিবাহিত বনি কাপুরই আগে শ্রীদেবীর প্রেমে পড়েছিলেন। ১৯৮৭ সালে মিস্টার ইন্ডিয়া ছবির পারিশ্রমিক হিসেবে শ্রীদেবী ১০ লক্ষ টাকা দাবি করলে বনি তাকে এগারো লক্ষ টাকা দিয়ে বুক করে নেন। তারপর ধীরে ধীরে তারা একে অপরের কাছে এসেছিলেন। বনিই শ্রীদেবীকে আকর্ষণ করার জন্য তার কাছাকাছি যেতে চেয়েছিলেন বলেই শোনা যায়।

Sridevi

সেই সময় শ্রীদেবীর মাও অসুস্থ হয়ে পড়েন। মায়ের চিকিৎসার জন্য শ্রীদেবীর কাছে পর্যাপ্ত অর্থ ছিল না। সেই সুযোগটাকেই কাজে লাগিয়েছিলেন বনি। তিনি সবরকমভাবে আর্থিক সহায়তা করে শ্রীদেবীর মাকে মার্কিন যুক্তরাষ্ট্রের চিকিৎসা করানোর জন্য পাঠিয়ে দেন। ১৯৯৩ সালে তিনি শ্রীদেবীকে প্রপোজ করেন। তবে এতে ভীষণ রেগে গিয়েছিলেন শ্রীদেবী। তিনি আট মাস বনির সঙ্গে কথা বলেননি।

এরপর রূপ কি রানী চোরো কা রাজা ছবির শুটিংয়ের সময় শ্রীদেবীর মাকে বলে বনি তাকে নিজের বাড়িতে আনার জন্য রাজি করেন। শ্রী বনির প্রথম স্ত্রী মোনা কাপুরের ভাল বন্ধু ছিলেন। ১ মাস বনির বাড়িতে থাকতে থাকতেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েন শ্রী। ১৯৯৬ সালে জাহ্নবীর জন্ম হয়। দুই সন্তানসহ প্রথম স্ত্রীকে ছেড়ে দিয়ে বনি এরপর শ্রীয়ের সঙ্গেই ঘর করতে শুরু করেন।