খুল্লামখুল্লা যৌনতা থেকে রণবীরের জুতো চাটা! অ্যানিমেলের ঘনিষ্ঠ দৃশ্য দেখে তৃপ্তির উপর ক্ষুব্ধ বাবা-মা?

‘এই সব না করলেই পারতিস’, মুখের উপর তৃপ্তিকে জানায় বাবা-মা। বোল্ড সিন নিয়ে কী সাফাই নায়িকার?

Pinki Banerjee

Published on:

Animal, এই একটি সিনেমাই এখন বক্স অফিস কাঁপাচ্ছে। এই সিনেমাতে অভিনয় করে রাতারাতি স্টার থেকে সুপারস্টার হয়ে উঠলেন রণবীর কাপুর। প্রশংসিত হলেন প্রত্যেক কলাকুশলীরা। দেশের নতুন ক্রাশ হলেন তৃপ্তি দিমরি (Tripti Dimri)। কিন্তু মাত্র ১০ মিনিটের যে উপস্থিতি অভিনেত্রীর ভাগ্য পাল্টে দিল, সেই দৃশ্যটিতে অভিনয় করার জন্য ক্ষুব্ধ হয়েছিলেন অভিনেত্রীর বাবা-মা।

বুলবুলে কি অসাধারণ অভিনয় করেছিলেন তৃপ্তি, কিন্তু তখন অভিনেত্রীকে তেমনভাবে মানুষ প্রশংসা করেননি কেউ। কিন্তু অ্যানিমেলে মাত্র ১০ মিনিটের উপস্থিতি রাতারাতি ভাগ্য পাল্টে দেয় অভিনেত্রীর। instagram-এ ৬ লক্ষ ফলোয়ার বেড়ে দাঁড়িয়ে আছে ৩৩ লক্ষে। এটা যে কত বড় জনপ্রিয়তা তা আর বলার অপেক্ষা রাখে না। কিন্তু যে দৃশ্যটিতে অভিনয় করে জনপ্রিয় হলেন তৃপ্তি, সেই দৃশ্যটি ঘিরে তৃপ্তির বাবা মায়ের কি প্রতিক্রিয়া ছিল জানেন?

Tripti Dimri

এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, “মা বাবা একটু অবাক হয়েছিলেন। আমাকে বলেন, তারা কখনো এই ধরনের ছবি দেখেননি। আমি এমন দৃশ্যে অভিনয় না করলেও পারতাম। যদিও বকাঝকা করে নয় খুব মিষ্টি করেই তাঁরা আমাকে জানিয়েছিলেন এই কথা। মা বাবা যা উপলব্ধি করেছিলেন তা হওয়া খুব স্বাভাবিক। কিন্তু ঠিক আছে, হতেই পারে এটাই জানিয়েছিলেন দুজনেই।”

তৃপ্তি আরো বলেন, “আমি ওনাদের বুঝিয়েছি আমি কোন ভুল করিনি। অভিনেত্রী হিসেবে আমার যা কাজ আমি তাই করেছি। আর আমি যতক্ষণ সুরক্ষিত রয়েছি এবং স্বাচ্ছন্দ বোধ করছি ততক্ষণ কোন অসুবিধা নেই। আমাকে অভিনেত্রী হিসাবে নিজের কাজের প্রতি সৎ থাকতে হবে ১০০%, সেটাই আমি করছি।”

Tripti Dimri

আরও পড়ুন : অ্যানিমেলের অন্তরঙ্গ দৃশ্যের শুটিং কীভাবে হয়েছিল? জানালেন ‘জোয়া’ তৃপ্তি

বোল্ড সিন নিয়ে এর আগেও তৃপ্তি বলেছিলেন, “আমি যখন অভিনেত্রী হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম তখন কেউ আমাকে বাধ্য করেনি। এই পেশাটি আমাকে আনন্দ দেয়। আমি যখন কোন চরিত্র হয়ে উঠি তখন আমার ক্ষতর ওপর মলম লাগায় সেই চরিত্রগুলি। চ্যালেঞ্জের মধ্যে আমি নতুন করে আনন্দ খুঁজে পাই।”

আরও পড়ুন : রশ্মিকাকে ছাপিয়ে রাতারাতি ‘জাতীয় ক্রাশ’! ‘অ্যানিমেলে’র এই অভিনেত্রী আসলে কে?

Tripti Dimri

আরও পড়ুন : ক্যামেরার সামনেই খুল্লামখুল্লা অন্তরঙ্গতা! বি-গ্রেড ছবি দিয়ে কেরিয়ার শুরু করেন এই ৫ বলিউড নায়িকা

অ্যানিম্যালের বিতর্কিত দৃশ্য সম্পর্কে অভিনেত্রী বলেন, “দৃশ্যটি করার সময় রণবীর এবং পরিচালক সন্দীপ আমাকে ভীষণ সাহায্য করেছিলেন। ৫ মিনিট অন্তর অন্তর রণবীর আমাকে বলছিলেন, কোন অসুবিধা হলেই যেন আমি বলি। পরিচালকও আমাকে বলেছিলেন, যে মুহূর্তে আমার মনে হবে অসুবিধা হচ্ছে সেই মুহূর্তে যেন আমি বলি, তিনি শুটিং বন্ধ করে দেবেন। কোনভাবেই যেন কোন অস্বস্তি নিয়ে আমি দৃশ্যটি না করি। যখন আপনার আশেপাশের মানুষেরা এত ভাল হয় তখন কোন কিছুই অস্বস্তিকর বলে মনে হয় না আপনার।”

আরও পড়ুন : বিছানায় ঘনিষ্ঠ রণবীর-রশ্মিকা! অনলাইনে ফাঁস দুই তারকার মিলন দৃশ্য