রোহিতের মৃত্যুতে তোলপাড় সোশ্যাল মিডিয়া! কলম ধরলেন আবেগে আপ্লুত টোটা

রোহিতের মৃত্যুতে তোলপাড় সোশ্যাল মিডিয়া! কলম ধরলেন আবেগে আপ্লুত টোটা

Tota Roychowdhury aka Rohit Sen of Sreemoyee opens up about theending of the serial

একরাশ মন খারাপ, শোক ভর করেছে শ্রীময়ীর (Sreemoyee) দর্শকদের মনে। রোহিত সেনের (Rohit Sen) মৃত্যুটা স্বাভাবিকভাবে কিছুতেই মেনে নিতে পারছেন না ভক্তরা। শেষ মুহূর্ত পর্যন্ত তাদের আকুতি ছিল, রোহিতকে যেন ফিরিয়ে আনা হয়। দর্শকদের কাছে রোহিত সেন ছিলেন শ্রীময়ীর ‘অক্সিজেন’! তাই সেই অক্সিজেন ফুরিয়ে যাওয়াতে দর্শকের চোখে নিষ্প্রাণ হয়ে পড়লো শ্রীময়ী। রোহিত সেনের শেষ দৃশ্য নিয়ে তোলপাড় চলছে সোশ্যাল মিডিয়াতে। দর্শকের প্রতিক্রিয়া দেখে অভিভূত হয়ে পড়েছেন টোটা রায়চৌধুরী (Tota Roy Chowdhury)।

শ্রীময়ী ধারাবাহিকে রোহিত সেনের আগমন ঘটেছিল বহু পরে। অন্যান্য চরিত্রদের তুলনায় জুন আন্টির পাশাপাশি রোহিত সেনের জনপ্রিয়তাও ছাপিয়ে গিয়েছে সবকিছুকে। চলতি সপ্তাহেই শেষ হয়ে যাবে শ্রীময়ী। শ্রীময়ী শেষ হওয়ার আগে রোহিত সেনের এই পরিণতি কিছুতেই মানতে পারছেন না দর্শকরা। চোখের জল বাঁধ ভেঙেছে তাদের। গত দুদিন ধরে দর্শকের প্রতিক্রিয়া লক্ষ্য করছেন রোহিত সেন ওরফে টোটা। শেষমেষ কলম ধরতেই হলো তাকে।

রোহিত সেনকে নিয়ে দর্শকের এত মাতামাতি, রোহিতের মৃত্যু নিয়ে দর্শকের প্রতিক্রিয়া আবেগ আপ্লুত করে দিয়েছে টোটাকেও। সোশ্যাল মিডিয়াতে তিনি লিখলেন, “গত আটচল্লিশ ঘণ্টা আমাকে স্তব্ধ করে দিয়েছে। রোহিত সেনের মৃত্যু যে আপনাদের এভাবে প্রভাবিত ও শোকাহত করবে সেটা আমরা কেউই অনুমান করতে পারিনি। আমি তো নয়ই। আপনাদের নিখাদ ভালবাসার জন্য আজীবন কৃতজ্ঞ রইব। আপনারা ভাল থাকবেন। আবার হয়তো জীবনের কোনও মোড়ে আপনাদের সঙ্গে দেখা হয়ে যাবে। তখনও যেন একইরকমভাবে আপনাদের আশীর্বাদ ও ভালবাসা পাই।”

মূল পর্বের আগেই রোহিত সেনের মৃত্যুর খবর প্রচার হয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়াতে। সেই নিয়ে দর্শকের প্রশ্নবানে জর্জরিত হয়ে পড়েছিলেন টোটা। শেষমেষ টোটার সঙ্গে একটি ভিডিও মারফত সাক্ষাৎকারের বন্দোবস্ত করেন জুন আন্টি ওরফে উষসী চক্রবর্তী। সাক্ষাৎকারে উষসী বলেন, ‘‘এই ধারাবাহিক এবং জুন আন্টির সাফল্যের পুরো ক্রেটিডটাই লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়ের। তবে চরিত্রটা করতে আমার খুবই মজা লেগেছে’’। টোটাও বলেন, “ধারাবাহিকে অভিনয়ের সময়ে আমরা শুধু টিআরপি নিয়ে ভাবিনি। তাই হয়তো দর্শকের কাছে চরিত্রগুলো বাস্তব রূপ পেয়েছে। এটাই শ্রীময়ীর সাফল্যের অন্যতম কারণ।”

তবে দর্শকের মন কিছুতেই মানতে চাইছে না। তারা টোটার পোস্টের নিচে দুঃখ প্রকাশ করছেন। কেউ লিখলেন, “রোহিত সেন চরিত্র টা খুব কাছের হয়ে গেছিলো। শেষের দু একটা এপিসোড শুধু কেঁদেছি জানি সবটাই অভিনয় কিন্তু তবু মনে হতো যে আজ থেকে শ্রীহিত জুটি কে আর দেখতে পাবো না। অনুরোধ রইল এই শ্রীহিত জুটি নতুন চরিত্রে আবার ফিরে আসুক অপেক্ষায় থাকবো”। কারও মতে, “আপনার চরিত্র টা সারাজীবন মনে থাকবে।। শ্রীময়ী তে রোহিত সেন এর চলে যাওয়া কাম্য ছিলো না”। জনৈক নেটিজেন মন্তব্য করলেন, “ভীষণ খারাপ লাগছে।শেষ দুটো episode দেখে চোখের জল ধরে রাখতে পারিনি।শেষ টা আনন্দের হলে খুব ভালো লাগতো”।