পার্শ্ব চরিত্রেই অভিনয় শুরু, নায়িকা হওয়ার যোগ্যতা থাকলেও সাইড রোলে আটকে এই ৫ অভিনেত্রী

নায়িকা হওয়ার যোগ্যতা থাকলেও ভাগ্যের ফেরে আজ পার্শ্ব চরিত্রে আটকে এই ৫

Top 5 Underrated Tollywood Supporting Actresses

বাংলা সিরিয়ালের (Bengali Mega Serial) নায়িকারা দর্শকদের থেকে প্রচুর ভালোবাসা পান। আবার কখনও কখনও দেখা যায় ‌ সিরিয়ালের পার্শ্ব চরিত্রে যে অভিনেত্রীরা অভিনয় করছেন তাদের জনপ্রিয়তা নায়িকাদেরও টপকে গিয়েছে। রূপে গুণে ও অভিনয়ে কোনও অংশেই নায়িকাদের তুলনায় কিছু কম নয় এই অভিনেত্রীরা। আবার অনেক সময় দেখা যায় নায়িকা হিসেবে অভিনয় করার পর বেশ কিছু অভিনেত্রীকে পরবর্তী দিনে পার্শ্ব চরিত্রে ঠেলে দেওয়া হয়। আজ এই প্রতিবেদনে রইল তেমনই ৫ নায়িকার (Top 5 Underrated Tollywood Supporting Actresses) পরিচয়।

চাঁদনী সাহা (Chandni Saha) : মনসা, কাছে আয় সই, বেনে বউ ধারাবাহিকে নায়িকার ভূমিকাতে অভিনয় করেছিলেন চাঁদনী। কিন্তু তারপর থেকে গত কয়েক বছর ধরে তিনি যে কটি সিরিয়াল করেছেন সবেতেই তাকে পার্শ্ব চরিত্রের অভিনেত্রী হিসেবে পাওয়া গিয়েছে। কখনও কখনও খলনায়িকা হিসেবেও উপস্থাপন করা হয়েছে চাঁদনীকে। যমুনা ঢাকিতে নায়কের বোন হয়েছিলেন তিনি। বর্তমানে মাধবীলতাতে নায়িকার বোনের ভূমিকাতে অভিনয় করতে দেখা যাচ্ছে চাঁদনীকে।

মধুপ্রিয়া চৌধুরী (Madhupriya Chowdhury) : স্টার জলসার তিতলি ধারাবাহিকের হাত ধরে প্রথমবার টেলিভিশনের পর্দায় পা রেখেছিলেন মধুপ্রিয়া। সেই ধারাবাহিকে তিনি একজন বধির পাইলট এর ভূমিকাতে অভিনয় করেছিলেন। প্রথম ধারাবাহিকের পর এখন তাকে পার্শ্ব চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে। সাহেবের চিঠিতে তিনি নায়িকার বোনের ভূমিকাতে অভিনয় করছেন।

শ্রীমা ভট্টাচার্য (Shreema Bhattacharya) : গাঁটছড়ার দ্যুতি ওরফে শ্রীমা ভট্টাচার্যেরও কেরিয়ার শুরু হয়েছিল নায়িকা হিসেবে। নাগলীলা, জামাই রাজার মত সিরিয়ালে নায়িকা হিসেবে অভিনয় করেছিলেন তিনি। কিন্তু এখন তাকে নায়িকার দিদির ভূমিকাতে অভিনয় করতে হচ্ছে। যদিও শ্রীমার এই চরিত্রটি গল্পের নিরিখে কিছু কম গুরুত্বপূর্ণ নয়।

সঞ্চারী দাস (Sanchari Das) : বাংলা টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী সঞ্চারীও ইদানিং সাইড রোলে অভিনয় করছেন। সান বাংলাতে নায়িকা হিসেবে অভিনয় করেছিলেন সঞ্চারী। বর্তমানে তিনি জি বাংলার অন্যতম জনপ্রিয় ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিকে পার্শ্বচরিত্রে অভিনয় করেন।

দিয়া মুখার্জি (Diya Mukherjee) : নায়িকা হিসেবে দিয়া মুখার্জিও বাংলা সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী ছিলেন। দিয়া ‘তুমি এলে তাই’, ‘সীমারেখা’ ধারাবাহিকে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন। তবে তারপর থেকে তাকে কেবল পার্শ্ব চরিত্রে সিরিয়ালে অভিনয় করতে দেখা যাচ্ছে। এখন তিনি মিঠাই ধারাবাহিকের নায়কের বোন ‘শ্রীতমা’র ভূমিকাতে অভিনয় করছেন।