টলিউডে টাকা নেই, বাংলা ইন্ডাস্ট্রি ছেড়ে বলিউডে ডেবিউ করছেন এই ৫ তারকা 

বলিউডে ডেবিউ করছেন এই ৫ জনপ্রিয় টলিউড তারকা

ইদানিং টলিউডের (Tollywood) নানা অভিনেতা এবং অভিনেত্রীকে বলিউড এবং দক্ষিণী ছবি দুনিয়াতে কাজ করতে দেখা যাচ্ছে। যীশু সেনগুপ্ত, টোটা রায়চৌধুরী, স্বস্তিকা মুখোপাধ্যায়রা এখন বাংলা সিনেমার পাশাপাশি হিন্দিতেও চুটিয়ে কাজ করছেন। খুব শীঘ্রই এবার সেই তালিকাতে আরও ৫ জন জনপ্রিয় বাংলা সেলিব্রিটির নাম যুক্ত হতে চলেছে। টলিউডের এই পাঁচজন সেলিব্রেটি এবার হিন্দি ওয়েব সিরিজ (Web Series Debut) দিয়ে কেরিয়ারের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন। এক নজরে দেখে নিন তারা কারা।

প্রসেনজিৎ চ্যাটার্জী (Prosenjit Chatterjee) : টলিউডের পর এবার বলিউডেও ঝড় তুলতে আসছেন প্রসেনজিৎ। অবশ্য বহু সময় আগেই তিনি চাইলে বলিউডে প্রবেশ করতে পারতেন। লোভ সংবরণ করে তিনি টলিউডেই নিজের ১০০% দিয়েছেন। শোনা যাচ্ছে এবার নাকি হিন্দি ইন্ডাস্ট্রির এক নামী পরিচালক বিক্রমাদিত্য মোতওয়ানির আসন্ন এক ওয়েব সিরিজে তিনি অভিনয় করবেন। সেখানে তার সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন বলিউড অভিনেত্রী অদিতি রাও হায়দারী।

Rituparna Sengupta Is Going To Debut On Bengali Telivision With Mahalaya

ঋতুপর্ণা সেনগুপ্ত ‍(Rituparna Sengupta) : ঋতুপর্ণা অবশ্য বহু আগেই বলিউড ছবিতে কাজ করেছেন। এবার শোনা যাচ্ছে প্রসেনজিতের পাশাপাশি তিনিও নাকি ওটিটিতে পা রাখবেন। বেশ কয়েকটি প্রযোজনা সংস্থার সঙ্গে তার কথাবার্তা চলছে বলে জানা গিয়েছে। শীঘ্রই কোনও এক নতুন ওয়েব সিরিজে ঋতুপর্ণার মুখ দেখতে পাবেন দর্শকরা।

মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) : মিমি চক্রবর্তীও এবার টলিউড ছেড়ে বলিউডে পাড়ি দিতে চলেছেন বলে জানা গিয়েছে। সম্প্রতি সংবাদ মাধ্যমের কাছে মিমি জানিয়েছিলেন তিনি হিন্দি ওয়েব সিরিজে ডেবিউ করতে চলেছেন খুব তাড়াতাড়ি। খুব তাড়াতাড়ি শুটিং শুরু করবেন অভিনেত্রী। চুক্তির কারণে তিনি এর বেশি আর কিছুই বলতে চাননি।

নুসরাত জাহান (Nusrat Jahan) : প্রিয় বান্ধবী মিমির পাশাপাশি নুসরাতও নাকি বলিউডে যাচ্ছেন বলে খবর পাওয়া গিয়েছে। এরই মধ্যে তার কাছে তিন-তিনটি হিন্দি সিরিজের প্রস্তাব এসেছিল। কিন্তু ছেলে ছোট হওয়ার কারণে তিনি সেই কাজগুলো ফিরিয়ে দিয়েছেন। তবে এবার তিনি নিজেকে প্রস্তুত করে নিয়েছেন কাজের জন্য। তাই নতুন প্রস্তাব পেলে আর ফিরিয়ে দেবেন না নুসরাত।

দেব (Dev) : দেবের অনুরাগীদের জন্যেও রয়েছে সুখবর। এখন তিনি যেমন টলিউডে চুটিয়ে কাজ করছেন তেমনই খুব শীঘ্রই তাকে হিন্দি ওটিটিতেও নাকি তাকে দেখা যাবে। সংবাদমাধ্যমে প্রচার হয়ে গিয়েছিল এই খবর। যদিও দেব অবশ্য জানিয়েছেন এই খবরটা সত্যি নয়। তবে তিনি আশা দিয়ে জানিয়েছেন ওটিটিতে এখন যেভাবে উন্নতমানের কাজ হচ্ছে তাতে তিনিও ভাল গল্পের অপেক্ষায় রয়েছেন। অর্থাৎ আগামী দিনে নিশ্চয়ই তাকেও আমরা দেখতে পাবো ওয়েব সিরিজে।