দীপিকার লেহেঙ্গা থেকে ঐশ্বর্যর শাড়ি, এই ৫ অভিনেত্রীর পোশাকের দাম শুনলে হাঁ হয়ে যাবেন

দীপিকার লেহেঙ্গা থেকে ঐশ্বর্যর শাড়ি, এই ৫ অভিনেত্রীর পোশাকের দাম তারকাদের পারিশ্রমিকের সমান

Top 10 Most Expensive Dresses Worn by Bollywood Actresses

বলিউড ইন্ডাস্ট্রিতে অভিনেতা এবং অভিনেত্রীদের অনস্ক্রিন যে পোশাক পরে থাকতে দেখা যায় তা কার্যত দর্শকদের আকর্ষণ করে। বিশেষত নায়িকাদের পোশাক সবথেকে বেশি আকর্ষণ করে দর্শকদের। বলিউডের বেশ কিছু ছবিতে নায়িকাদের জন্য পোশাক বানাতে আলাদা করে জলের মতো টাকা খরচ করেছেন নির্মাতারা। কখনও কখনও পোশাক বানানোল খরচ হয়ে দাঁড়িয়েছে তারকাদের পারিশ্রমিকের সমান! এক নজরে দেখে নিন বলিউডের কোন কোন নায়িকার জন্য পোশাক বানাতে সবথেকে বেশি অর্থ খরচ হয়েছিল (Most Expensive Costume Of Bollywood Actress)।

দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) : সঞ্জয় লীলা বানসালির ‘বাজিরাও মাস্তানি’ ছবিতে দীপিকার পোশাক নিয়ে শোরগোল পড়ে গিয়েছিল ফ্যাশন ইন্ডাস্ট্রিতে। এই পোশাকে দীপিকাকে অসাধারণ সুন্দরী লাগছিল। অত্যন্ত যত্নসহকারে তার পোশাক তৈরি করা হয়। ঠিক ততটাই যত্নের সঙ্গে পোশাকের জন্য উপযুক্ত গয়না বানানো হয়। শুধু গয়না বানানোর জন্যই নাকি ৪৫ লক্ষ টাকা খরচ করেছিলেন বানসালি।

Bajirao Mastani

সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha) : সোনাক্ষী সিনহা অভিনীত ‘তেবর’ ছবিটি বক্স অফিসে তেমন ভালো জায়গা করতে পারেনি। তবে ছবির নির্মাণে কোনও কার্পণ্য রাখেননি নির্মাতারা। ছবির ‘রাধা নাচেগি’ গানটি দারুণ জনপ্রিয়তা পেয়েছিল। এই নাচের শুটিংয়ের জন্য আড়াই কোটি টাকা খরচ করা হয়েছিল। ছবিতে সোনাক্ষী যে পোশাকটি পরেছিলেন তার দাম ছিল প্রায় ৭৫ লক্ষ টাকা।

 

মাধুরী দীক্ষিত (Madhuri Dixit) : সঞ্জয় লীলা বানসালির ছবিতে নায়িকাদের পোশাকের উপর আলাদা করে গুরুত্ব দেওয়া হয়। ‘দেবদাস’ ছবিটি তৈরীর জন্য জলের মতো অর্থ ব্যয় করেছিলেন বানসালি। মাধুরীর ‘কাহে ছেড় মোহে’ গানে নাচের জন্য বহুমূল্য লেহেঙ্গা বানানো হয়েছিল। ৩০ কেজি ওজনের ভারী লেহেঙ্গাটির দাম ছিল ১৫ লক্ষ টাকা।

কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut) : ‘ক্রিশ থ্রি’ ছবির শুটিংয়ের জন্য একটি রাবার-ল্যাটেক্স বডি স্যুট পরেছিলেন কঙ্গনা। এই পোশাকের ওজন ছিল প্রায় ২০ কেজি। এই স্যুট পরার জন্যই কঙ্গনার সময় লাগতো প্রায় ৪ ঘন্টা! এই পোশাকের দাম ছিল প্রায় এক কোটি টাকারও বেশি। কঙ্গনা এই ছবিতে ১০টি এই ধরনের পোশাক পরেছিলেন। সব মিলিয়ে শুধুমাত্র তার পোশাকের জন্যই ছবিতে মোট ১০ কোটি টাকা খরচ হয়।

ঐশ্বরিয়া রাই (Aishwarya Rai Bachchan) : ‘যোধা আকবর’ ছবিতে ঐশ্বরিয়াকে যে পোশাকগুলো পরানো হয়েছে সেগুলি ফ্যাশন ডিজাইনার নীতা লুল্লার বানানো। এই পোশাকে ঐশ্বরিয়াকে একেবারে মুঘল রানীর মতোই লাগছিল। প্রতিটি পোশাকের দাম ছিল প্রায় ২ লক্ষ টাকা।