গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি দেবের প্রেমিকা রুক্মিণী, উদ্বিগ্ন গোটা টলিউড

হুইলচেয়ারে কাটছে দিন, হারালেন হাঁটাচলার ক্ষমতা, গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি রুক্মিণী

Tollywood actress Rukmini Maitra injured her knee and went for surgery

২০২২ সালের শেষাশেষি এখনকার এক বড় দুর্ঘটনার কবলে পড়ে গেলেন টলিউড (Tollywood) অভিনেত্রী রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)। বুধবার বিকেলে তিনি তার অসুস্থতার খবর জানালেন সোশ্যাল মিডিয়াতে। নিজের বর্তমান অবস্থার ছবি শেয়ার করেছেন তিনি। দেবের (Dev) প্রেমিকা রুক্মিণীকে এই অবস্থায় দেখে রীতিমত অবাক হয়েছেন নেটিজেনরা। জানা গিয়েছে তার হাঁটু এমনভাবে আঘাতপ্রাপ্ত হয়েছে যে তিনি হাঁটাচলার ক্ষমতা হারিয়েছেন।

বুধবার সোশ্যাল মিডিয়াতে রুক্মিণী হুইল চেয়ারে বসা অবস্থাতে হাসিমুখে দুই আঙুলে ভিকট্রি সাইন করে ছবি তুলেছেন। তার পরনে রয়েছে ঘরের সাধারণ পোশাক এবং হাঁটুতে নিক্যাপ বাঁধা রয়েছে। ওই সময় তাকে অপারেশনের জন্য ওটিতে নিয়ে যাওয়া হচ্ছে। তার হাঁটুতে এমন আঘাত কীভাবে লাগল তা জানা যায়নি। তবে তার এই অবস্থার খবর পেয়ে উদ্বিগ্ন হয়ে পড়েছেন নেটিজেনরা।

রুক্মিণীর ছবিতে দেবসহ টলিউডের অনেকেই কমেন্ট করেছেন। দেব লিখেছেন, “আবারও রুক্মিণীর মাথা খারাপ হয়ে গেল।” সেই সঙ্গে চোখের জলসহ মুখের ইমোজি জুড়ে দিয়েছেন। আবার ‘ভাসান বাপি’ রোহন ভট্টাচার্য কমেন্ট করতে ভোলেননি। রুক্মিণী দ্রুত সুস্থ হয়ে উঠুন, এমনটাই প্রার্থনা করেছেন তিনি। রুক্মিণীর সুস্থতার জন্য কামনা করেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত, সত্রাজিৎ সেন, পূজা ব্যানার্জী, করণবীর মেহরা সকলেই।

তবে এই প্রথম নয়, রুক্মিণী এর আগেও এমন বিপদের মুখে পড়েছেন সে কথা নিজে স্বীকার করে নিলেন। ২০১৭ সালে অনিকেত চট্টোপাধ্যায়ের পরিচালিত ছবি ‘কবীর’-এর আউটডোর শুটিংয়ের সময় তিনি হাঁটুতে চোট পেয়েছিলেন। তাই হ্যাশট্যাগ দিয়ে তিনি ক্যাপশনে লিখেছেন, “আবারও একই ঘটনা ঘটলো।” শিলিগুড়িতে আউটডোর শুটিং চলাকালীন ঝর্ণার ধারে একটি দৃশ্যে শুটিংয়ে সময় পা পিছলে পড়ে যান রুক্মিণী।

দুর্ঘটনার পর তড়িঘড়ি তাকে চিকিৎসার জন্য নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। ক্যাপশনে সেদিনের স্মৃতি নিয়েও লিখেছেন অভিনেত্রী। উল্লেখ্য বর্তমানে ‘ডান্স ডান্স জুনিয়ার সিজন ৩’-এ দেখা যাচ্ছে রুক্মিণীকে। এখানে দেব এবং মনামী ঘোষের সঙ্গে তিনিও রয়েছেন বিচারকের ভূমিকায়। সেই সঙ্গে তার হাতে এখন অনেক কাজের সুযোগও রয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by RUKMINI MAITRA 💫 (@rukminimaitra)

দেবের হাত ধরে টলিউডে অভিষেক হলেও রুক্মিণী এরই মধ্যে বলিউডেও অভিনয় করে ফেলেছেন। তার অভিনয় এখন সর্বস্তরেই প্রশংসিত হচ্ছে। খুব তাড়াতাড়ি নটী বিনোদিনীর বায়োপিকেও অভিনয় করবেন তিনি। নটী বিনোদিনীর লুকে সোশ্যাল মিডিয়াতে তার একটি ছবি শেয়ার করেছিলেন দেব। দেবের প্রযোজনা সংস্থার আওতায় রুক্মিণীকে নিয়ে আসছে এই নতুন টলিউড ছবি। তবে তার আগেই এই বিপত্তি বাঁধিয়ে বসলেন রুক্মিণী। আপাতত তার দ্রুত সুস্থতা কামনা করছে গোটা টলিউড।