মিঠাইকে টেক্কা দিতে কোমর বাঁধলো স্টার জলসা, জনপ্রিয় অভিনেতা ও অভিনেত্রীকে নিয়ে আসছে নতুন সিরিয়াল

এবার মিঠাই হবে কুপোকাত, জি বাংলা কে টেক্কা দিতে নতুন সিরিয়াল আনছে স্টার জলসা

স্টার জলসায় (Star Jalsha) একের পর এক নতুন সিরিয়াল আসছে। ‘গোধূলি আলাপ’, ‘বৌমা এক ঘর’ এর পর এখনও আরও নতুন কিছু সিরিয়াল আনা বাকি। এবার জানা গেল স্টার জলসারই এক জনপ্রিয় অভিনেতা এবং আরেক জনপ্রিয় অভিনেত্রীকে নিয়ে নতুন সিরিয়াল বানানো হতে চলেছে। ‘সাঁঝের বাতি’ (Sanjher Bati) ধারাবাহিকের আর্য অর্থাৎ শেখ রেজওয়ান রাব্বানি (Sheikh Rezwan Rabbani) এবার ফিরবেন নতুন সিরিয়ালে। তার বিপরীতে থাকছেন জনপ্রিয় নায়িকা।

সাঁঝের বাতি ধারাবাহিকে চারু এবং আর্যর জুটি দর্শকদের মধ্যে দারুণ জনপ্রিয়তা পেয়েছিল। ধারাবাহিকের নায়িকা দেবচন্দ্রিমা সিংহ রায় ও শেখ রেজওয়ান রাব্বানির জুটিতে এই ধারাবাহিক বেশ কিছুদিন চলেছিল। কিন্তু কয়েক মাস আগেই এই ধারাবাহিক বন্ধ হয়ে গিয়েছে। যার ফলে আর্য এবং চারু দু জনকেই খুব মিস করছিলেন নেটিজেনরা।

Tollywood Actor Rezwan Rabbani Sheikh is Returning Back on Small Screen

তবে স্টার জলসার আসন্ন ধারাবাহিক ‘সাহেবের চিঠি’র প্রোমো দেবচন্দ্রিমার ফেরার খবর নিশ্চিত করেছে। মোহর ধারাবাহিক খ্যাত প্রতীক সেনের বিপরীতে অভিনয় করবেন তিনি। শীঘ্রই স্টার জলসায় শুরু হবে এই ধারাবাহিকের সম্প্রচার। এবার জানা গেল শেখ রেজওয়ান রাব্বানিও আসতে চলেছেন নতুন ধারাবাহিক নিয়ে। এই খবরে দারুণ খুশি নেটিজেনরা।

যদিও এখনও ধারাবাহিকের নাম জানা যায়নি। অভিনেতা নিজের মুখে সহ-অভিনেত্রীর নামটাও প্রকাশ করেননি। তবে স্টুডিও পাড়ার খবর, অভিনেত্রী ইন্দ্রানী পালের সঙ্গে জুটি বেঁধে নতুন ধারাবাহিকে ফিরতে চলেছেন রেজওয়ান। ‘বরণ’ ধারাবাহিকের তিথি এবার রেজওয়ানের নতুন নায়িকা হতে চলেছেন। ‘বরণ’ ছিল ইন্দ্রানীর ডেবিউ ধারাবাহিক। প্রথম ধারাবাহিকেই নজরকাড়া অভিনয় করে তিনি প্রশংসা পেয়েছেন।

Boron Actress Tithi is Trolled for Her Educational Qualification

যদিও দর্শকদের একাংশ আবার রেজওয়ান এবং দেবচন্দ্রিমাকেই একসঙ্গে জুটি হিসেবে দেখতে চাইছেন। আসলে কোনও ধারাবাহিকের নায়ক-নায়িকার জুটি দর্শকদের মনের গভীরে এতটাই প্রভাব ফেলে যে প্রথম প্রথম অন্য ধারাবাহিকে তাদের নতুন জুটিতে দেখতে কিছুটা অসুবিধা হয়। এদিকে আবার রেজওয়ান এবং দেবচন্দ্রিমাকে হামেশা একসঙ্গে দেখা যায়। তাই তাদের সম্পর্কে নানা গুঞ্জন রয়েছে। যদিও সেসব গুঞ্জনে পাত্তা দিতে নারাজ তারা দুজনে।