বেসুরো গলায় গান গেয়ে গানের পিন্ডি চটকে গুষ্টি উদ্ধার করলেন সুপারস্টার দেব

'চোখের জলে ভাসিয়ে দিলাম মনের ঠিকানা', বেসুরো গলায় গান গেয়ে ট্রোলের মুখে দেব

Tollywood Actor Deepak Adhikari aka Dev Live Performance

বাংলা ছবিতে নায়কদের নায়িকার উদ্দেশ্যে কত সুরেলা গলায় রোমান্টিক বা বিরহের গান গাইতে শোনা যায়! যদি তাদের নেপথ্যে কণ্ঠ দিয়ে থাকেন সংগীতশিল্পীরা। নায়কদের কাজ শুধু লিপ দিয়ে অভিনয় করা। তবে বাস্তবে যদি সত্যি সত্যিই নায়কদের গান গাইতে বলা হয় তাহলে তার পরিণাম শ্রোতাদের জন্য খুব একটা শ্রুতিদায়ক নাও হতে পারে।

অভিনেতা এবং অভিনেত্রীদের কাজ হল অভিনয় করা। অভিনয়ের প্রয়োজনে একটু-আধটু নাচও শিখতে হয় তাদের। তবে তাই বলে সকলকেই যে নাচের পাশাপাশি গানেও পারদর্শী হতে হবে এমন নয়। তবে ভক্তরা তা মানতে রাজি নন। তাদের কাছে পছন্দের নায়ক নায়িকার মধ্যে সব গুণ রয়েছে। তাই তো বিভিন্ন লাইভ পারফরম্যান্সে তাদের গান গাওয়ার আবদার করেন ভক্তরা। টলিউড (Tollywood) অভিনেতা দেবও (Dev) লাইভ পারফরম্যান্সে ভক্তদের আগ্রহ দেখে গান শুনিয়ে থাকেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে দেবের একটি স্টেজ পারফরমেন্সের ভিডিও এল প্রকাশ্যে। টলিউড, বাংলা টেলিভিশনের তারকাদের ক্ষেত্রে এটা নিত্যনৈমিত্তিক ঘটনা। শুটিংয়ের পাশাপাশি বিভিন্ন স্টেজ শো’তে অংশ নিয়ে ভক্তদের দাবি মেটান তারা। দেব সেরকমই একটি অনুষ্ঠানে অংশগ্রহণ করে গান শুনিয়েছিলেন। দেব-শুভশ্রী অভিনীত ‘পরান যায় জ্বলিয়া রে’ থেকে ‘চোখের জলে ভাসিয়ে দিলাম’ গানটি তিনি গেয়েছেন।

মাইক হাতে নিয়ে মিউজিকের সঙ্গে এই গানটি গেয়ে শোনালেন দেব। কিন্তু এই গান শুনে দেবের ভক্তরা খুশি হলেও নেটিজেনরা কিন্তু ট্রোল করার বিষয়বস্তু পেয়ে গিয়েছেন। কারণ তিনি যে গান গেয়েছেন তাতে কার্যত মিউজিকের সঙ্গে সুর-তাল-লয় খুব একটা মিলছে না। এই ভিডিও ভাইরাল হতেই নেটিজেনদের সমালোচনার মুখে পড়তে হয়েছে তাকে।

dev stage show

উল্লেখ্য এই ঘটনা এই প্রথম নয়, এর আগে একাধিকবার তারকারা বেসুরো কন্ঠে গান গেয়ে ট্রোল হয়েছেন। ‘পাগলু’ ছবির গান গেয়ে ট্রোলের মুখে পড়েন কোয়েল মল্লিক। টেলিভিশন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়ও স্টেজ শো করে সমালোচনার মুখে পড়েন। দেবও বাদ গেলেন না। যদিও গান গাওয়ার আগে তিনি স্পষ্টই বলে দেন তিনি ভালো গান গাইতে পারেন না। তারপরই তিনি বেসুরো গলায় এই গান ধরেন।