নগ্ন ছবি তুলে অশ্লীলতার মাত্রা ছাড়ালেন আমির খানের মেয়ের প্রেমিক! থ হয়ে দেখলেন নেটিজেনরা

নগ্ন ছবি তুলে ভাইরাল হবু জামাই, দেখে লজ্জায় নাক কাটা গেল আমির খানের

Aamir Khan's would be son in law Nupur Shikhare nude photos goes viral on internet

বাবার তিন নম্বর বিয়ের আগেই বহুদিনের প্রেমিকের সঙ্গে আংটি বদল করে সম্পর্কে বাঁধা পড়েছেন আমির খানের (Aamir Khan) একমাত্র কন্যা ইরা (Ira Khan)। এই বছরের সেপ্টেম্বর মাসে ইতালিতে আয়রনম্যান প্রতিযোগিতায় অংশ নেওয়ার ঠিক আগের মুহূর্তে ছুটে ইরাকে প্রকাশ্যে চুম্বন করে হাতে আংটি পরিয়ে বাগদান সেরে নেন নুপুর শিখরে, আয়রার প্রেমিক। তারপর থেকেই চর্চায় রয়েছেন তারা।

আমির খানের হবু জামাই বলে কথা, স্বভাবতই শিখড়েকে নিয়ে এখন তোলপাড় বলিউড। তবে তিনি কিন্তু সরাসরি বলিউডের কেউ নন। তিনি হলেন একজন জিম ট্রেনার। একটা সময় আমির খানের জিম ট্রেনার হিসেবে কাজ করেছিলেন নুপুর। তবে শুধু আমির খানই নয়, বলিউডের অনেক বড় বড় সেলিব্রিটির ট্রেনার হিসেবে কাজ করেছেন তিনি যাদের মধ্যে বিশ্বসুন্দরী সুস্মিতা সেনও রয়েছেন।

তবে এবার সম্পূর্ণ এক আলাদা কারণে সোশ্যাল মিডিয়াতে নজর কাড়লেন নুপুর। সম্প্রতি নগ্ন ফটোশুটে অংশ নিয়েছিলেন তিনি। তার বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়ে। উল্লেখ্য কিছুদিন আগেই রণবীর সিং নগ্ন ফটোশুট করে আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছিলেন। তবে আমির খানের হবু জামাই নুপুর তাকেও টেক্কা দিলেন। খোলা আকাশের নিচে এক নয় একাধিক পোজে ক্যামেরার সামনে ধরা দিতে দেখা গেল তাকে।

আমির খানের হবু জামাইয়ের জন্ম মহারাষ্ট্রের পুনেতে। তার বাবার সম্পর্কে বিশেষ কিছু জানা যায়নি। তবে তার মা প্রীতম শিখরে একজন নৃত্যশিল্পী এবং শিক্ষিকা। সুস্মিতা সেনের পরিবারের সঙ্গে নুপুরের মায়ের বেশ ভাল সখ্যতা রয়েছে। আর নুপুরের সম্পর্কে বলতে গেলে তিনি শুধু একজন ফিটনেস ট্রেনার নন ক্রীড়া ব্যক্তিত্ব হিসেবেও সুপরিচিত।

টেনিস খেলায় বেশ সুনাম রয়েছে নুপুরের। জাতীয় স্তরে টেনিস খেলেছেন তিনি। সেই সঙ্গে মার্শাল আর্টেও তার বিশেষ পারদর্শিতা রয়েছে। ২০২০ সালের লকডাউনের সময় আমির খানের মেয়ে ইরার সঙ্গে নুপুরের বন্ধুত্বের সূত্রপাত হয়। সেই সম্পর্ক থেকেই ক্রমশ প্রেম শুরু হয়। দুই বছরের প্রেমের পর চলতি বছরেই তারা এই সম্পর্ককে পরিণতি দেওয়ার সিদ্ধান্ত নেন।

গত ১৮ ই নভেম্বর পরিবার এবং কাছের মানুষদের উপস্থিতিতে তাদের বাগদান হয়ে গিয়েছে। মেয়ের বাগদানের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আমির খান। মেয়ের বাগদানের অনুষ্ঠানে আমির খানের প্রথম স্ত্রী রিনা দত্ত, দ্বিতীয় স্ত্রী কিরণ রাও, ছেলে আজাদ রাও খান, মা জিনাত হোসেন, ভাগ্নে ইমরান খান, আমিরের বর্তমান প্রেমিকা ফাতিমা সানা শেখসহ পরিবারের সকলেই উপস্থিত ছিলেন।