স্টার জলসায় আসছে নতুন ধারাবাহিক, তিয়াসার বিপরীতে থাকছেন এই জনপ্রিয় নায়ক

আসছে তিয়াসার নতুন ধারাবাহিক, বহুদিন পর পর্দায় ফিরছেন এই জনপ্রিয় অভিনেতা

Krishnakali Actress Tiyasha Roy Opens Her Own YouTube Channel

এক ধারাবাহিকের শেষ, নতুন ধারাবাহিকের শুরু, বাংলা টেলিভিশন (Bengali Telivision) চ্যানেল এবং টেলিভিশন জগতের তারকাদের সঙ্গে সর্বদা এমনটাই ঘটে থাকে। টিআরপির অভাব থাকলে ধারাবাহিক বন্ধ হবেই। সেই জায়গায় আসে নতুন ধারাবাহিক। বাংলার সবথেকে বড় দুই চ্যানেল স্টার জলসা (Star Jalsha) এবং জি বাংলাতেও (Zee Bangla) এভাবেই একটার পর একটা নতুন ধারাবাহিক আসছে। তবে ইদানিং জি বাংলা এবং স্টার জলসার নায়ক-নায়িকাদের মধ্যে চ্যানেল পরিবর্তন করার হিড়িক দেখা দিয়েছে।

স্টার জলসার ‘দেশের মাটি’ এবং ‘খড়কুটো’ ধারাবাহিকের অভিনেত্রী রুকমা রায় সদ্য জি বাংলাতে পা রেখেছেন। অন্যদিকে জি বাংলার ‘অপরাজিতা অপু’ ধারাবাহিকের সুস্মিতা দে স্টার জলসার নতুন ধারাবাহিক ‘বৌমা একঘর’-এ অভিনয় করছেন। এই তালিকায় এবার জি বাংলার আরও দুই নায়ক এবং নায়িকার নাম যুক্ত হলো। তারা হলেন তিয়াসা লেপচা (Tiyasha Lepcha) এবং অভিনেতা সায়ন কর্মকার (Sayan Karmakar)।

তিয়াসা রায় ওরফে তিয়াসা লেপচাকে ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের অভিনয় করতে দেখেছেন দর্শকরা। জি বাংলাতে প্রায় চার বছরেরও বেশি সময় ধরে এই ধারাবাহিক চলেছে। ‘কৃষ্ণকলি’ শেষ হওয়ার পরেও জি বাংলাতে টুকটাক নন ফিকশন রিয়েলিটি শো গুলোতে সঞ্চালিকার ভূমিকায় দেখা যাচ্ছিল তাকে। তবে দর্শকদের দাবি ছিল তিয়াসাকে নতুন কোনও ধারাবাহিকে নায়িকার চরিত্রে দেখতে চান তারা।

জি বাংলা ভক্তদের এই দাবি মেটাতে অসমর্থ। সেই ফাঁকে জি বাংলার নায়িকাকেই ছিনিয়ে নিয়ে গেল স্টার জলসা। স্টুডিও পাড়ায় গুঞ্জন, শীঘ্রই স্টার জলসার নতুন ধারাবাহিকে দেখা মিলবে তিয়াসার। এই খবরে বেশ খুশি দর্শকরা। তবে অন্যদিকে আবার তার বিপরীতে নায়কের সন্ধান মিলতেই সোশ্যাল মিডিয়াতে শুরু হয়েছে বিতর্ক। তিয়াসার বিপরীতে ‘জীবনসাথী’ ধারাবাহিকের নায়ককে কিছুতেই মেনে নিতে পারছেন না ভক্তরা।

‘জীবনসাথী’ ধারাবাহিকের সংকল্প ওরফে সায়ন কর্মকার তিয়াসার বিপরীতে অভিনয় করবেন এই কথা শুনে কিছুতেই বিশ্বাস করতে পারছেন না দর্শকদের একাংশ। তাদের এই কাস্টিং একেবারেই পছন্দ হয়নি। তাই তারা সোশ্যাল মিডিয়াতে প্রতিবাদ জানাচ্ছেন। জি বাংলার ভক্তরাও এই খবরে বেশ অবাকই হয়েছেন। যদিও স্টার জলসার এই নতুন ধারাবাহিক প্রসঙ্গে চ্যানেলের তরফ থেকে এখনও কিছু জানানো হয়নি।