কোটি টাকা খরচ করে ঢেকেছেন টাক, বলিউড তারকাদের আসল চেহারা দেখলে চমকে যাবেন

শাহরুখ থেকে সালমান, টাকা দিয়ে টাক ঢেকেছেন এই ৯ বলিউড তারকা

blad head superstasrs

বলিউড (Bollywood) তারকাদের সুদর্শন চেহারা দেখে বহু মহিলাই তাদের মধ্যে নিজেদের স্বপ্নের রাজকুমারকে খুঁজে পান। শাহরুখ খান, সালমান খান, থেকে শুরু করে অমিতাভ বচ্চন, অক্ষয় কুমাররা আজও বহু মহিলার ক্রাশ। তবে জানেন কি বলিউড সুন্দরীদের মত এই সুপারস্টার নায়কদের চেহারাও আসল নয়? বিশেষত বলিউডে এমন নয়জন তারকা রয়েছে যাদের মাথায় রয়েছে আস্ত টাক, জানতেন কি? আজ এই প্রতিবেদনে দেখে নিন বলিউডের কোন কোন সুপারস্টার (bollywood superstars with blad head) নিজেদের টাক ঢেকে রাখতে কোটি টাকা খরচ করেছেন।

অক্ষয় কুমার (Akshay Kumar) : এই তালিকায় সবার প্রথমে নাম আসে অক্ষয় কুমারের। বয়স দেখতে দেখতে প্রায় ৬০ ছুঁতে চলেছে। অথচ অক্ষয় কুমার এখনও নবীন! তার এই চেহারার পেছনে লুকিয়ে রয়েছে আস্ত বড় টাক। টাক নিয়ে কখনও রাখঢাক করেন না তিনি। তবে ক্যামেরার সামনে তাকে সেভাবে টাক মাথায় দেখা যায় না বলেই চলে।

ranbir kapoor

রণবীর কাপুর (Ranbir Kapoor) : রণবীর কাপুরের মাথায় যে এক ঢাল কাল চুল রয়েছে সেটাও তার আসল চুল নয়। আসলে অনেক কম বয়স থেকেই প্রচন্ড চুল পড়ার সমস্যায় ভোগেন রণবীর। এই সমস্যার স্থায়ী সমাধান করানোর জন্য তিনি চিকিৎসাকে দ্বারস্থ হন এবং মাথার ত্বকের ত্বকের অস্ত্রপচার করেন। ২০০৭ সালে তিনি হেয়ার ট্রান্সপ্লান্ট করিয়েছিলেন।

অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) : আশি পেরিয়েও অমিতাভ যেন এখনও যুবক! ফিটনেসের নিরিখে তিনি তার থেকে কমবয়সীদের টেক্কা দিতে পারেন। এই বয়সেও তার মাথায় কাঁচা-পাকা বাহারি চুলের ঢেউ খেলছে। যদিও এই চুলও তার আসল নয়। টাক লুকাতে নকল চুল ব্যবহার করেন অমিতাভ।

sunny deol

সানি দেওল (Sunny Deol) : সানি দেওল এই একই সমস্যায় ভুগছেন। বেশ কয়েক বছর আগেই তার চুল পড়ে যেতে শুরু করে। একটা সময় পর তিনি তো পুরোপুরিই টেকো হয়ে যান। তাই তিনিও হেয়ার ট্রান্সপ্লান্ট করিয়ে নেন। এখন তাকে দেখলে কোনটা আসল, কোনটা নকল চুল বুঝতেই পারবেন না।

জ্যাকি শ্রফ (Jackie Shroff) : জ্যাকি শ্রফও টাক পড়ে যাওয়ার সমস্যায় ভোগেন। কয়েক বছর আগে তাকেও চুল পড়ে যাওয়ার সমস্যার সমাধানের জন্য চিকিৎসকের দ্বারস্থ হতে হয়েছিল। অমিতাভ, সানির মত তিনিও চুলের ট্রান্সপ্লান্ট করিয়ে নেন। তবেই তিনি তার আস্ত টাক লুকাতে সমর্থ্য হয়েছেন।

The Kapil Sharma Show

কপিল শর্মা (Kapil Sharma) : ভারতের কমেডি কিং কপিল শর্মাও টেকো হতে হতে বেঁচেছেন। খুব কম বয়সেরই তার মাথাতে চকচকে টাক দেখা দিতে শুরু করে। তাই অবশেষে তিনি গোপনে হেয়ার ট্রান্সপ্লান্ট করিয়ে নেন। এখন আর এই সমস্যা নেই কপিলের। এমনকি তাকে দেখলে তো বোঝাও যায় না তার মাথায় যে চুল রয়েছে সেটা আসল নয়।

সালমান খান (Salman Khan) : চুল পড়ে যাওয়ার সমস্যা রয়েছে সালমানেরও। বেশ কয়েক বছর আগে থেকে তিনি এই সমস্যায় ভুগছেন। যে কারণে তাকেও হেয়ার ট্রান্সপ্লান্ট করিয়ে পাকাপাকিভাবে এই সমস্যা থেকে মুক্তি পেতে হয়েছে। সেই সঙ্গে গোবিন্দা, সঞ্জয় দত্তরাও একই পথ নিয়েছেন। দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত আবার হেয়ার ট্রান্সপ্লান্ট করাতে চান না। বদলে তিনি যখন প্রয়োজন হয় উইগ পরে নেন।