লজ্জার সীমা অতিক্রম করে অশ্লীল দৃশ্যে অভিনয়, চিনে নিন দুপুর ঠাকুরপো খ্যাত ফ্লোরা সাইনিকে

দুপুর ঠাকুরপোর 'মধ্যমণি' ফ্লোরা সাইনি আসলে কে, রইল অভিনেত্রীর আসল পরিচয়

flora saini duour thakurpo

ইদানিং সিরিয়াল সিনেমা ছেড়ে ওয়েব সিরিজের (Web Series) প্রতিই দর্শকদের সবথেকে বেশি আগ্রহ লক্ষ্য করা যাচ্ছে। এই সিরিজের মধ্যেও বোল্ড ক্যাটাগরির ওয়েব সিরিজের প্রতিই দর্শকদের টান একটু বেশি। বোল্ড ওয়েব সিরিজের ভক্তরা ফ্লোরা সাইনির (Flora Saini) নামটা নিশ্চয়ই শুনে থাকবেন। ‘গন্দিবাত’ থেকে ‘দুপুর ঠাকুরপো’তে অভিনয় করে ওটিটি কাঁপিয়ে দিয়েছেন এই অভিনেত্রী। সিনেমা এবং ওটিটিতে কাজ করে তার রোজগার জানলে অবাক হবেন।

ফ্লোরা আদতে চন্ডিগড়ে জন্ম নেন। তার বাবা ছিলেন একজন আর্মি অফিসার। জম্বু কাশ্মীরের উধমপুরের একটি স্কুলে প্রাথমিকে পড়াশোনা করেছিলেন তিনি। এরপর তিনি দিল্লিতে এসে আর্মি পাবলিক স্কুলে ভর্তি হন। তারপর কলকাতায় এসে মডেলিং নিয়ে কেরিয়ার শুরু করেন। মিস কলকাতা বিউটি প্রেজেন্টেও অংশ নেন তিনি। এরপর ১৯৯৯ সালে তেলেগু ছবি ‘প্রেমা কোসম’ দিয়ে অভিনয়ে তার যাত্রা শুরু হয়।

flora saini

সেই সময় ফ্লোরা দক্ষিণের একের পর এক ছবিতে কাজ করেন। ‘ইয়ে হে গ্রীন সিগন্যাল’, ‘ভারত ভাগ্য বিধাতা’, ‘লাভ ইন নেপাল’ এর মত একাধিক ছবিতে তিনি কাজ করেন। বলিউডের ‘দাবাং’ ছবিতে এক রিপোর্টারের চরিত্রে ক্যামিও হিসেবে তার এন্ট্রি হয়েছিল। এরপর তিনি ওটিটিতে ‘মেড ইন ইন্ডিয়া’ সিরিজে কাজ করেন এবং জনপ্রিয়তা পান। তারপর একের পর এক বোল্ড সিরিজে কাজ করতে করতে তার জনপ্রিয় আরও বাড়তে থাকে।

ওটিটির দর্শকদের কাছে সেক্স সিম্বল ফ্লোরা। গন্দিবাত, এক্সএক্সএক্স, ইনসাইড এজ, ওয়ানা হ্যাভ এ গুড টাইম, দুপুর ঠাকুরপো, আর্যা, পৌরষপুরের মত সিরিজে তিনি অভিনয় করেছেন। বাংলার দর্শকদের কাছে তিনি পরিচিত ফুলওয়া বৌদি নামে। হইচইয়ের বৌদি সিরিজের তৃতীয় সিজন ‘দুপুর ঠাকুরপো ৩’-এ এই নামেই অভিনয় করেছিলেন ফ্লোরা। সেই সঙ্গে আবার বলিউডেও তিনি সমানতালে কাজ করে চলেছেন।

flora saini 1

বলিউডের ‘স্ত্রী’ ছবিতে ভুতের চরিত্রে অভিনয় করেছিলেন ফ্লোরাই। আবার বরুণ ধাওয়ান ও কৃতি সাননের আসন্ন ছবি ‘ভেরিয়া’তেও তাকে একটি বিশেষ ভূমিকাতে অভিনয় করতে দেখা যাবে। মোটকথা ওটিটির পর বলিউডেও বেশ ছড়িয়ে পড়েছে তার নাম ডাক। এবার চলুন জেনে নেওয়া যাক এই সুন্দরী অভিনেত্রীর বার্ষিক উপার্জন এবং তার সম্পত্তির পরিমাণ সম্পর্কে।

flora saini 2

প্রচুর জনপ্রিয়তা পাওয়ার সঙ্গে সঙ্গে প্রচুর উপার্জনও করতে থাকেন ফ্লোরা। তার উপার্জন, সম্পত্তি নিয়ে বিভিন্ন সংবাদ মাধ্যম বিভিন্ন দাবি করে। রিপোর্ট অনুসারে তিনি এখন সর্বমোট ৮-১০ মিলিয়ন মার্কিন ডলারের মালিক। অর্থাৎ প্রায় ৮২ কোটি টাকার সম্পত্তি রয়েছে তার কাছে। প্রতিমাসে ১০ থেকে ১৫ লক্ষ টাকা উপার্জন করেন ফ্লোরা। বছরে তার উপার্জন থাকে ৮২ লক্ষ টাকার কাছাকাছি।