আগামী মাসেই বন্ধ হতে চলেছে এই ৬ জনপ্রিয় বাংলা সিরিয়াল, আসছে একগুচ্ছ নতুন সিরিয়াল

আসছে একগুচ্ছ নতুন সিরিয়াল, আগামী মাসেই বন্ধ হয়ে যাবে এই ৬ বাংলা সিরিয়াল, রইল তালিকা

Riya Chatterjee

Published on:

ফের বাংলা ছোটপর্দায় একটা বড় পরিবর্তন আসতে চলেছে খুব তাড়াতাড়ি। জি বাংলা (Zee Bnagla) এবং স্টার জলসা (Star Jalsha) -তে বেশ কিছু সিরিয়াল এখন বন্ধের মুখে। সেই জায়গাতে আসবে নতুন কিছু সিরিয়াল। এরইমধ্যে দুটি চ্যানেলেই নতুন কিছু সিরিয়ালের সম্প্রচার শুরু হয়ে গিয়েছে। তাই বাদ পড়েছে কিছু পুরনো সিরিয়াল। কিন্তু আগামী মাসে আরও বেশ কয়েকটি সিরিয়ালের পথচলা চিরতরে থামবে।

বর্তমানে টিআরপি (TRP) তোলার জন্য কেবল তিন থেকে চার মাস পর্যন্তই সময় দিচ্ছে চ্যানেলগুলো। এরমধ্যে গল্প যদি মাস অডিয়েন্সের মনে না ধরে তাহলেই শেষ হয়ে যাচ্ছে একের পর এক সিরিয়াল। স্টার জলসা এবং জি বাংলাতে বেশ কিছু সিরিয়ালের টিআরপি এখন কম। কাজেই বন্ধ হয়ে যাবে এই সিরিয়ালগুলো। কাউন্ট ডাউন শুরু হয়ে গিয়েছে।

HOROGOURI PICE HOTEL

যতদূর জানা যাচ্ছে, টিআরপি তালিকায় সেরা দশে থাকা হরগৌরী পাইস হোটেল (Horogouri Pice Hotel), খেলনা বাড়ি (Khelna Bari) ধারাবাহিকও শেষপর্যন্ত আগামী মাসেই শেষ হয়ে যাচ্ছে। আর এক মাসের মধ্যেই শেষ হয়ে যাবে যিশু সেনগুপ্তের প্রোডাকশন হাউসের সিরিয়াল হরগৌরী পাইস হোটেল। তার জায়গায় নতুন সিরিয়ালের প্রিপ্রোডাকশন কাজ শুরু করে দিয়েছে যিশুর সংস্থা।

শোনা যাচ্ছে যিশু সেনগুপ্ত (Jishu Sengupta) -র প্রোডাকশনের নতুন সিরিয়ালের হাত ধরে নাকি আবার ছোটপর্দায় ফিরছেন কৌশিক রায় (Kaushik Roy)। তার সঙ্গে নয়নিকা সরকার, মৌমিতা সরকার, অনন্যা দাস এবং আরও একজন নায়িকা থাকবেন। তিনজনের লুক টেস্ট হয়ে গেলেও চতুর্থ নায়িকার সন্ধানে নতুন মুখের খোঁজ চালানো হচ্ছে। বসে নেই রাজ চক্রবর্তী (Raj Chakraborty) -ও। তিনিও তার প্রোডাকশনের নতুন সিরিয়াল নিয়ে হাজির হচ্ছেন।

GODHULI ALAP

গোধূলি আলাপ শেষ হয়ে যাওয়ার পর রাজ চক্রবর্তী নতুন একটি সিরিয়াল আনার কথা ভাবছেন। অন্যদিকে সাহানা দত্তের মিসিং স্ক্রু প্রযোজনা সংস্থাও আনছে নতুন সিরিয়াল। কাজেই জি বাংলা এবং স্টার জলসাতে যে একগুচ্ছ সিরিয়াল খুব তাড়াতাড়ি বন্ধ হতে চলেছে তা বলাই বাহুল্য। এই দুই চ্যানেলের কোন কোন সিরিয়ালের উপর ঝুলছে খাঁড়া?

khelna bari 1

আরও পড়ুন : সিরিয়াল থেকে সোজা জিতের ছবির নায়িকা! টলিউডে পা রাখছেন স্টার জলসার এই নায়িকা

যতদূর জানা যাচ্ছে জি বাংলার একাধিক সিরিয়াল এখন বন্ধের মুখে। এর মধ্যে খেলনা বাড়ি থেকে শুরু করে মুকুট (Mukut), সোহাগ জল (Sohag Jol), ইচ্ছে পুতুল (Icche Putul) এর নাম রয়েছে। এছাড়াও অন্যান্য চ্যানেলে ম্যাজিক মোমেন্টস ও সুরিন্দর ফিল্মসের দুটি ধারাবাহিক আসার কথা রয়েছে। যদিও জুলাই মাসের আগে নতুন ধারাবাহিকের শুটিং শুরু হবে না বলেই জানা যাচ্ছে।

আরও পড়ুন : বিয়ের পিঁড়িতে বসবেন! রাতারাতি সিরিয়াল ছেড়ে দেওয়ার ঘোষণা করলেন জি বাংলার এই নায়িকা