কুমিরের চামড়া দিয়ে তৈরি নীতা আম্বানির ব্যাগ, এই ব্যাগের দামে গোটা পৃথিবী ঘোরা যায়

Avatar

Published on:

ভারতে (India) বিলাসবহুল জীবনযাপনের জন্য জনপ্রিয় রিলায়েন্স ইন্ডাস্ট্রির ( Reliance Industries) কর্ণধার মুকেশ আম্বানি ও তার পরিবার। তার বিলাসবহুল জীবনযাপনের কাহিনী শুনলে হার মানবে হলিউড ও বলিউডের (Hollywood And Bollywood) অভিনেতা-অভিনেত্রীরা(Actor-Actress)। পৃথিবীর সবচেয়ে দামী বাড়িও রয়েছে আম্বানি পরিবারের।

তবে এবার বাড়ি অথবা গাড়ি নয়, সামান্য একটি ব্যাগ কিনে সকলকে চমকে দিয়েছেন মুকেশ আম্বানির (Mukesh Ambani) স্ত্রী নীতা আম্বানি (Nita Ambani)। প্রিয়াঙ্কা চোপড়া, করিনা কাপুর, অনুষ্কা শর্মা মতো বলিউড অভিনেত্রীদের হাতেও আমরা দেখি সব দামী হ্যান্ড ব্যাগ। কোনটার দাম ৭ লাখ আবার কোনটার দাম ১০ লাখ। কিন্তু নীতা এবার তাদের পিছনে ফেলে দিয়েছেন দামী ব্যাগ কিনে।

NITA AMBANI HAND BAG

সম্প্রতি নীতা আম্বানির হাতে একটি ব্যাগ দেখা গিয়েছে, যার দাম প্রায় ২ কোটি ৬ লাখ টাকা। শুনে অবাক হলেও এটা সত্যি এই ব্যাগের এত দাম হওয়ার পিছনে অনেক কারণ রয়েছে। আসলে এই ব্যাগ তৈরি করা হয়েছে কুমিরের চামড়া দিয়ে।

এছাড়াও ১৮ ক্যারেটের সোনার পাশাপাশি ওই ব্যাগে রয়েছে ২৪০টি হিরে। এই ব্যাগ হাতে নিয়ে সম্প্রতি একটি তুলে ছিলেন তিনি। সেই ছবিতে করিনা ও করিশ্মা কাপুরকেও দেখা গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা এই ছবি অনেকেরই নজর পরেছে।

NITA AMBANI HAND BAG

জানা গিয়েছে, ২০১৭ সালে ব্রিটেনে ‘ক্রিস্টিজ’-এ নিলামে উঠেছিল এই ব্যাগ। সেই নিলামে এই ব্যাগের দাম উঠেছিল প্রায় ২ কোটি ৬১ লাখ ৫০ হাজার ১৫৯ টাকা। এই দামেই বিক্রি হয়েছিল ব্যাগটি। কিন্তু সেই সময় কে এই ব্যাগ কিনেছিলেন সেই খবর জানা যায়নি।

NITA AMBANI`S HAND BAG

আর করেই বা এই ব্যাগ রিলায়েন্স ইন্ডাস্ট্রির কর্ণধার মুকেশ আম্বানির স্ত্রীর হাতে পৌঁছেছে সেই বিষয়েও কোনও খবর জানা‌ যায়নি। তবে এটা জানা গিয়েছে যে, সারা বিশ্বে এখন পর্যন্ত এত দামে বিক্রি হয়নি কোনও হ্যান্ড ব্যাগ।