চিরতরে আলাদা হয়ে যাবে সিদ্ধার্থ-মিঠাই, ফের বড় বিপদের মুখে ‘সিধাই’, গল্পে আসছে নতুন মোড়

Riya Chatterjee

Published on:

জি বাংলার (Zee Bangla) মিঠাই (Mithai) সিরিয়ালটির প্রতি গত কয়েক এপিসোড ধরে দর্শকদের আগ্রহ বেশ কয়েক গুণ বেড়ে গিয়েছে। আর হবে নাই কেন? প্রায় তিন মাস পরে যে আবার ফিরে এসেছে মিঠাই। সাথে আবার সে সঙ্গে নিয়ে এসেছে তার এবং সিদ্ধার্থের মেয়ে মিষ্টিকে। মিষ্টি এবং মিঠাই অজান্তে এই সিদ্ধার্থের জীবনের সঙ্গে জড়িয়ে গিয়েছে।

মিঠাইয়ের দেখা না পেলেও তুফান মেলকে নিজের আশেপাশে অনুভব করতে পারছে সিদ্ধার্থ। বিশেষ করে মিষ্টি তাকে তার মিঠাইয়ের কাছে এনেছে। এখন শুধু তাদের দেখা হওয়ার পালা। দর্শকরা অনুমান করেছিলেন শিবরাত্রি স্পেশাল এপিসোডেই হয়ত সিদ্ধার্থ-মিঠাইয়ের মিল হয়ে যাবে। কিন্তু বাস্তবে তেমনটা হল না।

MITHAI

শিবরাত্রি উপলক্ষে বুড়োশিবে মন্দিরে শিবের মাথায় জল ঢালতে গিয়েছিল মিঠাই। মহাদেবের কাছে সে নিজের স্মৃতি ফিরে পেতে চেয়েছিল। ঠিক সেই মুহূর্তেই সেখানে এসে উপস্থিত হয়ে সিদ্ধার্থ। সিদ্ধার্থের পায়ের শব্দ পেয়ে মিঠাই তার দিকে এগিয়ে যেতে গিয়ে পাথরে আঘাত লেগে মাটিতে পড়ে অজ্ঞান হয়ে যায়। এদিকে সিদ্ধার্থ মিঠাইকে বাঁচাতে এসে বিদ্যুতের ঝলকানিতে নিজের স্ত্রীকে এক নজরে দেখে চমকে যায়।

এত দূর পর্যন্ত দেখে দারুণ খুশি হয়েছিলেন দর্শকরা। তারা আশা করেছিলেন মিঠাই এবং সিদ্ধার্থের এবার মিল হয়ে যাবে। কিন্তু সেই মুহূর্তেই সেখানে এসে পৌঁছায় রনি এবং তার দলবল। মিঠাই ও মিষ্টি এখন রনিদের বাড়িতে আশ্রিতা হিসেবে রয়েছেন। মিঠাইয়ের আশ্রয়দাতা কাকু-কাকিমা তাকে লুকিয়ে রাখতে চান। সিদ্ধার্থের সঙ্গে তার মেলামেশা মোটেই পছন্দ করছেন না তারা।

MITHAI 1

সিদ্ধার্থ যাতে মিঠাইয়ের ধারে কাছে না ঘেষতে পারে তার জন্য শিবরাত্রির ঐ রাতে রনি তার দলবল নিয়ে মন্দিরেই তার উপর চড়াও হয়। সিদ্ধার্থের সঙ্গে রনির দলবলের হাতাহাতি শুরু হয়ে যায়। এরপর তারা সেখান থেকে মিঠাইকে নিয়ে চলে যায়। অর্থাৎ এবারেও এত কাছাকাছি এসেও আলাদা হয়ে গেল সিদ্ধার্থ-মিঠাই। কিন্তু সিদ্ধার্থ হাল ছাড়তে রাজি নয়।

MITHAI 2

মিঠাইকে একটি গুদাম ঘরের মধ্যে আটকে রাখে রনি। অন্যদিকে সিদ্ধার্থ মিঠাইকে না পেয়ে ফিরে যায় মনোহরাতে। কিন্তু সে নিশ্চিত মিঠাইকে সে দেখেছে এবং তাকে উদ্ধার করতেই হবে। এত বছর বাদে মিঠাইকে এত কাছ থেকে পেয়েও হারানোর যন্ত্রণা মেনে নিতে পারে না সে। মিঠাই-সিদ্ধার্থের আবার মিল হবে নাকি রনি তাদের জন্য আরও বড় বিপদ হয়ে দাঁড়াবে? জানতে হলে দেখতে থাকুন মিঠাই।